English|Bangla আজ ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার রাত ৪:২৬
শিরোনাম
গাজীপুরের শ্রীপুরে মানসিক ভারসাম্যহীন ছেলের হাতে মা খুন।রায়পুরে রাজকীয়ভাবে পুলিশ সদস্যের বিদায় !কুড়িগ্রামের ফুলবাড়ীতে যুবলীগ নেতার অর্থায়নে শীত বস্ত্র বিতরণইএইচডি প্রকল্পের পক্ষ থেকে বিশ্ব প্রতিবন্ধী দিবস উদযাপনজনগন ধরে দিলেন মুনা হত্যা মামলার প্রধান আসামী মাদকাসক্ত ফুয়াদ গ্রেফতারশ্রীমঙ্গলে বলৎকারের অভিযোগে প্রধান শিক্ষককে সাময়িক বহিষ্কারমোংলা পোর্ট পৌরসভায় নির্বাচনী হাওয়ামুরাদনগরে স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে সরকারি গাছ কর্তনের অভিযোগনান্দাইলে রাস্তায় নির্মাণ সামগ্রী রাখায় ২ জনকে ৫ হাজার টাকা জরিমানানান্দাইলে মাস্ক না পরায় ২০ জনকে ৭হাজার ২শত টাকা জরিমানা

সোনারগাঁয়ে স্মার্টফোনের জন্য কলেজ পড়ুয়া শিক্ষার্থীর আত্মহত্যা

সাদ্দাম হোসেন মুন্না নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি

সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নে সজল (১৭) নামের এক কলেজ পড়ুয়া শিক্ষার্থী গেইম খেলার জন্য স্মার্ট মোবাইল ফোন কিনে না দেওয়ায় আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে সাদিপুর ইউনিয়নের নানাখী মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সজল আড়াইহাজার থানা পাচগাঁও চরপাড়া গ্রামের রাজা মিয়ার ছেলে ও নানাখী মধ্যপাড়া গ্রামের শাফি উদ্দিন মেম্বারের নাতি। সে সোনারগাঁ ডিগ্রী কলেজের বিজ্ঞান বিভাগের এইচএসসি’র প্রথম বর্ষের ছাত্র।

কলেজ ছাত্র আত্মহত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে পাঠিয়েছেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো