English|Bangla আজ ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার সকাল ৯:২৬
শিরোনাম
অবহেলা শিকার স্বেচ্ছা রক্তদাতারা -জান্নাত আরা জুঁইপলাশবাড়ীতে র‌্যাবের অভিযানে মাদক ও অর্থসহ গ্রেফতার-১পাটগ্রামে শিক্ষার্থীদের মাঝে র‌্যাবের মাদক ও জঙ্গিবিরোধী প্রচারণাভারত থেকে অবৈধভাবে ফেরার পথে দহগ্রামে দুই বাংলাদেশী আটকপাটগ্রামে বর্ণাঢ্য আয়োজনে শেখ হাসিনার জন্মদিন পালনবান্দরবানে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধারপাটগ্রাম প্রেসক্লাবে উপহার সামগ্রী প্রদান“বিসকা ইউনিয়নের ১ ইঞ্চি রাস্তাও কাঁচা থাকবেনা”রাস্তা উদ্ভোধনী অনুষ্ঠানে বললেন বাবুল মিয়া সরকার।পলাশবাড়ীতে ডায়াবেটিকস সমিতির ওয়াশরুম উদ্বোধনখানসামায় ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদকের বহিষ্কার আদেশ প্রত্যাহার করায় আনন্দ মিছিল

‌ওয়ার্ড আ. লীগের সভাপতি পদপ্রার্থী নূর ইসলাম

মোহাম্মদ আসাদ জামালপুরের বকশীগঞ্জ উপজেলার ৬নং নিলক্ষিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি পদপ্রার্থী নূর ইসলাম।
করোনাকালের স্থবিরতা কাটিয়ে ব্যস্ত হয়ে উঠেছে আওয়ামী লীগ। বিভিন্ন জেলা উপজেলায় সম্মেলন এবং সম্মেলন হয়ে যাওয়া জেলার পূর্নাঙ্গ কমিটি দেওয়ার কাজও চলছে। সহযোগী সংগঠনসহ উপ কমিটির মেয়াদ উত্তীর্ণ সব কমিটি করতে ব্যস্ত সময় পার করছে ক্ষমতাসীনরা। সেই ধারাবাহিকতায় গত ৭ সেপ্টেম্ব (মঙ্গবার) বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত এবং ১৮ সেপ্টেম্বর শনিবার নিলক্ষিয়া ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

তার পর থেকেই চলছে ইউনিয়ন ওয়ার্ড পদপ্রার্থীদের দৌড়ঝাঁপ উপজেলা, কেন্দ্র থেকে শুরু করে লবিং ও চলছে বেশ।
বকশীগঞ্জ উপজেলার ৬নং নিলক্ষিয়া ইউনিয়নে ২নং ওয়ার্ডের কুশলনগর উত্তর পাড়ার বাসিন্দা নূর ইসলাম ছাত্রলীগ – যুবলীগের রাজনীতি করে বর্তমানে ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি পদে নিজের দ্বায়িত্ব পালন করে আসছে । সাহসী সৎ ক্লিন ইমেজের একজন রাজনীতিবিদ। তিনি এবার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী

নূর ইসলাম বলেন , আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান জন্মসূত্রে আওয়ামী লীগ

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমার আদর্শ আর মাননীয় প্রধানমন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনা আমার অনুপ্রেরণা ।

তিনি আরও জানান, আমাদের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের শক্তিশালী ঘাটি ছিলো কিন্তু দুঃখের সাথে বলতে হয় বর্তমানে সাংগঠনিকভাবে দূর্বল হয়ে যাচ্ছে তাই আমি মনে করি উপজেলা আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ এবং নিলক্ষিয়া ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ আমাকে যদি ২নং ওয়ার্ড সভাপতির দায়িত্ব পালন করতে সুযোগ দেয় তাহলে আমি সেই হারানো ঐতিহ্যসহ একটি শক্তিশালী ওয়ার্ড উপহার দিতে পারবো।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো