English|Bangla আজ ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার রাত ১:৩৭
শিরোনাম
পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য বিতরণসাপাহারে ভুয়া কবিরাজের চিকিৎসায় হাত হারাতে বসেছে সাত বছরের শিশু!পলাশবাড়ীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিতনাগেশ্বরী কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন মোহাম্মদ অাব্দুল অাউয়ালকুড়িগ্রামে মোবাইলে অনলাইনে গেম খেলায় ১১ শিক্ষার্থী আটক- মুচলেকায় অভিভাবকের কাছে হস্তান্তরডিসিসিআই’র আয়োজনে ” সাস্টেইনএবল রিভার ড্রেজিং: চ‍্যালেঞ্জেস এন্ড ওয়ে ফরওয়ার্ড ” শীর্ষক অনলাইন আলোচনা সভায় নৌ প্রতিমন্ত্রীখানসামায় লকডাউন বাস্তবায়নে চলছে এসিল্যান্ড এর বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ অভিযানচাঁপাইনবাবগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১, শনাক্ত ২৭বান্দরবানে টানা বর্ষণে পানিবন্দী মানুষের মাঝে খাবার পৌঁছে দিল সেনাবাহিনীচট্রগ্রাম নগরীর আগ্রাবাদে নারী ছিনতাইকারী গ্রেফতার

১৪০+ গতির ফাস্ট বোলার পেয়ে গেল বাংলাদেশ

আবহাওয়া ও প্রকৃতিগত কারণে বাংলাদেশে জেনুইন ফাস্ট বোলার জন্ম নেয় না। মিডিয়াম পেসার দিয়েই কাজ চালাতে হয়। তবে এবার মনে হয় টাইগার ভক্তদের সেই আক্ষেপ ঘুচলো। নিয়মিত ১৪০ কিলোমিটারেরও বেশি গতির বোলার খুঁজে পেল বাংলাদেশ।

বাংলাদেশ অনুর্ধ্ব -১৯ দলের তরুণ ফাস্ট বোলার শরিফুল ইসলাম। ৬ ফুট ৩ ইঞ্চি লম্বা এই বাঁহাতি ফাস্ট বোলারের গতির কাছে পরাস্ত প্রতিপক্ষের ব্যাটসম্যানরা। ইতোমধ্যে তাকে ভাবা হচ্ছে মোস্তাফিজের বিকল্প হিসেবে।

মাত্র ১৮ বছর বয়সেই দুর্দানত গতিতে বল করছেন তিনি। গতকাল নিউজিল্যান্ড অনুর্ধ্ব-১৯ দলের বিপক্ষে ৪৪ রান দিয়ে নিয়েছেন ৩ উইকেট। যার মদ্যে একটি ছিল সরাসরি বোল্ড। নিউজিল্যান্ডের অধিনায়ক রাইস মারিওর স্ট্যাম্প উড়িয়ে নিয়ে যান তরুন এই ফাস্ট বোলার।

যা নজর কেড়েছে ক্রিকেট ভক্তদের। তবে উইকেট প্রাপ্তির চেয়ে গতির কারণেই বেশি নজর কেড়েছেন তিনি। তার ১০ ওভারের স্পেলের প্রতিটি বলই ছিল ১৪০+ কিলোমিটারের বেশি গতির।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো