English|Bangla আজ ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার সকাল ৭:৫৫
শিরোনাম
অবহেলা শিকার স্বেচ্ছা রক্তদাতারা -জান্নাত আরা জুঁইপলাশবাড়ীতে র‌্যাবের অভিযানে মাদক ও অর্থসহ গ্রেফতার-১পাটগ্রামে শিক্ষার্থীদের মাঝে র‌্যাবের মাদক ও জঙ্গিবিরোধী প্রচারণাভারত থেকে অবৈধভাবে ফেরার পথে দহগ্রামে দুই বাংলাদেশী আটকপাটগ্রামে বর্ণাঢ্য আয়োজনে শেখ হাসিনার জন্মদিন পালনবান্দরবানে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধারপাটগ্রাম প্রেসক্লাবে উপহার সামগ্রী প্রদান“বিসকা ইউনিয়নের ১ ইঞ্চি রাস্তাও কাঁচা থাকবেনা”রাস্তা উদ্ভোধনী অনুষ্ঠানে বললেন বাবুল মিয়া সরকার।পলাশবাড়ীতে ডায়াবেটিকস সমিতির ওয়াশরুম উদ্বোধনখানসামায় ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদকের বহিষ্কার আদেশ প্রত্যাহার করায় আনন্দ মিছিল

হাত রাঙিয়ে, ঘুড়ি উড়িয়ে চিরিরবন্দরে বসন্ত বরণ

ভরত রায় প্রত্যয়, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি-

বসন্তের এই দিনে হাত রাঙাই মেহেদীর রঙে’ এই প্রতিপাদ্য নিয়ে বসন্ত উৎসব উদযাপন করেছেন চিরিরবন্দরের বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

রবিবার (১৪ ফেব্রুয়ারি) প্রাথমিক বিদ্যালয় মাঠে মেহেদী ও ঘুড়ি উৎসবের আয়োজন করে চিরিরবন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশন কমিটি।

বিদ্যালয় মাঠ সংলগ্নে প্রথমবারের মতো ব্যতিক্রমী এই আয়োজন করে কমিটিটি। এর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার আয়েশা সিদ্দিকা। উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কমিটির সকল সদস্য ও বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

দুই পর্বে বিভক্ত এ উৎসবের প্রথম পর্বে মেহেদীর রঙে হাত রাঙাতে ভিড় জমান শিক্ষার্থীরা। বিকেল ৩টা থেকে বিদ্যালয়ের খেলার মাঠে ঘুড়ি ওড়ানোর মধ্য দিয়ে শুরু হয় উৎসবের দ্বিতীয় পর্ব।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো