English|Bangla আজ ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার সকাল ৮:১০
শিরোনাম
অবহেলা শিকার স্বেচ্ছা রক্তদাতারা -জান্নাত আরা জুঁইপলাশবাড়ীতে র‌্যাবের অভিযানে মাদক ও অর্থসহ গ্রেফতার-১পাটগ্রামে শিক্ষার্থীদের মাঝে র‌্যাবের মাদক ও জঙ্গিবিরোধী প্রচারণাভারত থেকে অবৈধভাবে ফেরার পথে দহগ্রামে দুই বাংলাদেশী আটকপাটগ্রামে বর্ণাঢ্য আয়োজনে শেখ হাসিনার জন্মদিন পালনবান্দরবানে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধারপাটগ্রাম প্রেসক্লাবে উপহার সামগ্রী প্রদান“বিসকা ইউনিয়নের ১ ইঞ্চি রাস্তাও কাঁচা থাকবেনা”রাস্তা উদ্ভোধনী অনুষ্ঠানে বললেন বাবুল মিয়া সরকার।পলাশবাড়ীতে ডায়াবেটিকস সমিতির ওয়াশরুম উদ্বোধনখানসামায় ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদকের বহিষ্কার আদেশ প্রত্যাহার করায় আনন্দ মিছিল

স্বপ্ন পূরনের লক্ষ্যে: রহনপুরে অমিত কুমার 

আজিজুলহকবিনোদন প্রতিবেদকঃ

আড়ালে থাকা মনের ইচ্ছা, চলে মনে মনে, কিন্ত ফলাফল হবে একদিন, এ আশা নিয়ে তার স্বপ্ন সে মডেল হবে এবং অভিনয় করবে এবং রহনপুরবাসী মুখ উজ্জ্বল করবে। তিনি নরভুক্ নাটকে  সট ফিল্মের কাজ করেন এবং এলাকার মানুষের কাছে প্রশংসা  লাভ করেন।

বর্তমান সময়ের উদিয়মান তরুন নির্মাতা ” অমিত নাথ” এর সিনেমা ও নাটকে কাজ করবেন অমিত কুমার । অভিনয় টা বেশ পাকা। ছোট বেলা থেকেই অভিনয় এর প্রতি এক অন্য রকম  টান অমিতের। প্রথম প্রথম অনেক চেস্টা করেও সুযোগ হয়নি কোথাও। তবে তিনি থেমে যান নি ভেংগে পড়েন নি, নিজেকে তৈরি করেছেন। নিয়ম করেই অভিনের চর্চা চালিয়ে যান তিনি।এক জন সফল  অভিনেতা হওয়ার  অনেক স্বপ্ন । স্বপ্নের পাখায় পালক সংযোজন করাতে গিয়েছেন বহু মানুষের কাছে । বরাবরই বিমুখ হয়েছেন। কিন্তু দীর্ঘদিনের প্রচেষ্টায় এবার সার্থক হচ্ছেন অমিত কুমার।

 

 

উচ্ছ্বসিত অমিত কুমার  জানান, ‘আমার জীবনের স্বপ্ন পূরণ হচ্ছে এই  বার। সেই স্বপ্নের দুয়ার খুলে দিয়েছে Cinema Arsenal Production  । প্রথমত  কৃতজ্ঞতা জানায় পরিচালক অমিত নাথ দাদার প্রতি, তিনি আমাকে সুযোগ না দিলে হয়তো আমার এতো দূর আসা সম্ভ হতো না । সকলে আমার জন্য আশীর্বাদ  করবেন, আমি যেনো আমার স্বপ্ন নিয়ে সামনে এগিয়ে যেতে পারি । পরিশেষে বাংলা গান সিনেমা, নাটক দেখুন ও বাংলা সংস্কৃতির  সাথে থাকুন অনুরোধ জানান।(ধন্যবাদ) ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো