English|Bangla আজ ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার রাত ১:৫০
শিরোনাম
কুমিল্লা দেবীদ্বার মুক্ত দিবসে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ও মাস্ক বিতরননাইক্ষ‌্যংছড়ি উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহ্বায়ক(১) মনোনিত হয়েছেন শাহনেওয়াজ চৌধুরীযুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির জন্মবার্ষিকীতে আগৈলঝাড়ায় দোয়া ও মোনাজাতগোবিন্দগঞ্জে চা দোকানীর গলাকাটা লাশ উদ্ধারপলাশবাড়ী প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির দোয়া মাহফিল অনুষ্ঠিতকেশবপুরে শহীদ শেখ ফজলুল হক মনি এর ৮১তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিতকেশবপুরে সাবেক মেম্বারের নের্তৃত্বে ভ্যানচালকের বসতবাড়ি ভাঙচুরসহ দখলের অভিযোগরুহিয়ায় এতিমখানায় শীতবস্ত্র বিতরণ করলেন- মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশন।নারায়ণগঞ্জ কাঁচপুর হাইওয়ে পুলিশের অভিযানে চুরি হয়ে যাওয়া পিক-আপ উদ্ধার আটক-২তারাকান্দা উপজেলায় মাদকের বিরুদ্ধে সাড়াশি অভিযানে ১৫০ পিস ইয়াবা টেবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

সাতক্ষীরায় মসজিদে ৫০ হাজার টাকার অনুদান দিলেন জেলা পরিষদ সদস্য সৈয়দ আমিনুর রহমান বাবু

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ

মসজিদের উন্নয়ন বাবদ ৫০ হাজার টাকার অনুদান দিলেন, সাতক্ষীরা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সৈয়দ আমিনুর রহমান বাবু।

বুধবার (১৭নভেম্বর) শহরের মধুমল্লারডাংগী বায়তুল মোকাদ্দাস জামে মসজিদ উন্নয়নের জন্য উক্ত প্রকল্পের চিঠি সাতক্ষীরা পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিল শেখ শফিক উদ দৌলা সাগরের কাছে প্রদান করা হয়।

এসময় সৈয়দ আমিনুর রহমান বাবু বলেন, করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে দেশের সব মসজিদের জন্য ১২২ কোটি ২ লাখ ১৫ হাজার টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া প্রতিটি জেলা ও উপজেলায় তৈরি করা হচ্ছে মডেল মসজিদ।

সাতক্ষীরা জেলা পরিষদের মাধ্যমে আমরা প্রতিনিয়ত বিভিন্ন মসজিদ ও ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে কাজ করে যাচ্ছি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো