English|Bangla আজ ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার সকাল ৬:০৫
শিরোনাম
লক্ষ্মীপুর-২ সংসদ উপনির্বাচন: নৌকার প্রার্থীর বিজয়পত্নীতলায় সরকারি নির্দেশনা না মানায় ভ্রাম্যমান আদালতে জরিমানাপলাশবাড়ীর হোসেনপুর ইউনিয়নে ভিজিডি কার্ডধারীদের মাঝে চাল বিতরণনরসিংদীতে পলাশের ডাংগা ইউনিয়নে আ.লীগ প্রার্থী ও গজারিয়ায় স্বতন্ত্র প্রার্থীর জয়লাভতাহিরপুর অবৈধভাবে বালু উত্তোলনের দায় এক লক্ষ টাকা জরিমানাসিএমপি’র স্কুল এন্ড কলেজকে নিটল মটরস লিমিটেড কর্তৃক ০১টি পরিবহন বাসের চাবি সিএমপি পুলিশ কমিশনার মহোদয়কে হস্তান্তর অনুষ্ঠানকুমিল্লা সদরের উঃকালিয়াজুরী কোড়ের পাড়ের রাস্তাটি আবাও দখল মুক্তদাউদকান্দিতে স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রী’র আত্মহত্যা!একটু মাথা গোঁজার ঠাঁই খোঁচ্ছে রোকিয়ারায়পুরে পুকুরে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

সরিষাবাড়ীতে তাল পাড়তে গিয়ে বিদ্যুৎের তারে পেঁচিয়ে তাল পাড়া শ্রমিকের মৃত্যু

হাফিজুর রহমান, সরিষাবাড়ী জামালপুর প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ীতে বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা গেছে এক তাল পাড়া শ্রমিক তাল ব্যবসায়ী।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সাড়ে ১১ টায় ৪ জন লোক আসে তালগাছের তাল পাড়ার জন্য। তাদের মধ্যে আব্দুল আজিজ(৪৫) নামে একজন কে তাঁরা তাল গাছে উঠেয়ে দেন এবং সে তাল পাড়তে থাকে।

হঠাৎ তাল কর্তনকারী শ্রমিক আব্দুল আজিজ চিৎকার দিলে নিচে থাকা সহকর্মীরা দেখতে পারেন সে বিদ্যুৎত্যায়িত হয়েছে এবং কারেন্টের তার হতে আগুনের গোলা পড়ছে। সহকর্মীরা বিদ্যুৎপৃষ্ট আব্দুল আজিজের এমন বীভৎস মৃত্যুর দৃশ্য দেখে তাঁরা ভয়ে পালিয়ে গেছেন বলে জানান স্থানীয়রা।

নাজমুল হাসান নামে এক যুবক জানান, বরবারিয়া গ্রামের হাছেন সরদার এর ছেলে মোজাম্মেল হক গত সপ্তাহে তালের বেপারিদের কাছে গাছের সমস্ত কাঁচাতাল বিক্রি করেন। আজ বেপারিরা তাদের লোকজন নিয়ে তাল পাড়তে আসেছিলেন। যিনি মারা গেছেন তিনি হলেন ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা গ্রামের উত্তরপাড়া মৃত সঞ্চা শেখের ছেলে। সেও একজন তাল পাড়ুয়া শ্রমিক ও আগে তাল ব্যবসার সাথে জরিত ছিল।

এদিকে এলাকাবাসী জানান, শ্রমিকটি বিদ্যুৎতায়িত হওয়ার পর বিদ্যুৎ অফিস, ফায়ার সার্ভিস ও থানায় খবর দেন তাঁরা। সাথে সাথে বিদ্যুৎ বন্ধ করে দেয় এবং ফায়ার সার্ভিসের লোকজন তৎক্ষণাৎ ঘটনাস্থলে চলে আসে।

মৃত দেহটি উদ্ধারে পর সুরুত হাল শনাক্ত করে থানায় নিয়ে আসে এবং এবিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক জানান,কোন অভিযোগ না থাকায় মৃত ব্যক্তিকে তাঁর আপনজনদের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

হাফিজুর রহমান,,,
সরিষাবাড়ী জামালপুর
প্রতিনিধি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো