1. admin@bsalnewsonline.com : admin :
  2. alexpam3107@gmail.com : Alexkanda :
  3. m.shulgin@max.enersets.com : Briannaw :
  4. editor@dailyekattorjournal.com : জাকির আহমেদ : জাকির আহমেদ
  5. zakirahmed0112@gmail.com : Rayhan : Rayhan Chowdhury
  6. vroglina@mail.ru : IsaacCliet :
  7. politika.video1@gmail.com : lavongell73 :
  8. marcia-tedbury18@lostfilmhd720.ru : marciatedbury :
  9. rayhanchowdhury842@gmail.com : Rayhan :
  10. m.r.rony.007@gmail.com : rony : MahamudurRahm Rahman
  11. ki.po.n.io.m@gmail.com : roxanaaronson3 :
  12. carol-jean@h.thailandresort.asia : suzannabolling1 :
সোমবার, ১৭ মে ২০২১, ০৪:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
কালীগঞ্জে গ্রামীণ ব্যাংকের জোরপূর্বক কিস্তি আদায়ের অভিযোগ। নরসিংদীর আলোকবালিতে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে গুলিবিদ্ধ ৬ আহত ২০ দিনাজপুরে আত্রাই নদীতে গোসল করতে নেমে শিশুর মর্মান্তিক মৃত্যু গোবিন্দগঞ্জ উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মোরতবা আলী মানিক আর নেই মেডিকেলে ভর্তির স্বপ্ন পূরণে মেধাবী লিমনের পাশে দাঁড়ালেন শিক্ষক টিএম মনোয়ার হোসেন গংগাচড়ায় তিস্তা থেকে অবৈধভাবে বালু উত্তোলন করার সময় মেশিন জব্দ নরসিংদীর ঘোড়াশালে ঈদের তৃতীয় দিনেও কমছেনা দর্শনার্থীদের ভীর প্রজনন মৌসুমে ডিমওলা মাছ রক্ষায়,থানা পুলিশের বিশেষ অভিযান সোনামসজিদে বন্দরে আমদানী-রফতানী কার্যক্রম শুরু হয়েছে। চাঁপাইনবাবগঞ্জে নতুন করে ১৮ জনের দেহে করোনা শনাক্ত

লক্ষ্মীপুরে মেশিনে কাঁটা পড়ে শ্রমিকের মৃত্যু

  • Update Time : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ৮ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুরের বিসিক শিল্পনগরী এলাকায় ডিটারজেন্ট উৎপাদন মেশিনে কাঁটা পড়ে মহরম খাঁন হৃদয় (৩০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার (১৪এপ্রিল) দুপুরে শহরের বিসিক শিল্পনগরী এলাকার পি.টি কনজুমার প্রোডাক্টস নামে ডিটারজেন্ট ও টয়লেট ক্লিনার উৎপাদন কারখানায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়।
নিহত মহরম খাঁন হৃদয় ওই কারখানার একজন শ্রমিক। সে চাঁদপুর জেলার ফরিদগঞ্জের বাসিন্দা। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিবারের কাউকে পাওয়া যায়নি।

পি.টি কনজুমার প্রোডাক্টসের ইনচার্জ আব্দুল আজিজ জানায়, বিসিকশিল্প নগরী এলাকার এ ১৯ ও ২০ প্লটে ‘পি.টি কনজুমার প্রোডাক্টস’ নামে এক্সট্রা ডিটারজেন্ট ও টয়লেট ক্লিনার উৎপাদন কারী প্রতিষ্ঠানে রয়েছে। শ্রমিক হৃদয় ওই প্রতিষ্ঠানে ১০ বছর ধরে শ্রমিকের কাজ করে আসনে। দুপুরে দ্বি-তলা বিশিষ্ট ওই কারখানায় ১৬ জন শ্রমিক কাজ করছিলো। ৬ জন মিক্সার মেশিনে পাউডার দিচ্ছিলেন।

এসময় অসাবধনতাবশতঃ হৃদয়ের হাত ও মাথা মেশিনের ভেতর ঢুকে যায়। এতে তার হাত ও মাথায় মারাত্নক জখম হয়। প্রচন্ড রক্তক্ষরণের কারণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে জানান তিনি। পরে পুলিশকে খবর দিলে স্থানীয়দের সহযোগিতায় লাশ উদ্ধার করা হয়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দিন জানান, বিসিক শিল্প নগরী এলাকায় কাজ করার সময় এক শ্রমিকের মৃত্যুর ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানালেন তিনি।

লক্ষ্মীপুর
০১৭১৮০৭৮৪৩৯
১৪/০৪/০২১

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category