English|Bangla আজ ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার রাত ৮:৩৬
শিরোনাম
উখিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কমরুদ্দিন মুকুলের বিবৃতিনওগাঁয় মানবাধিকার  ফাউন্ডেশনের উদ্যোগে মাস্ক বিতরণসাপাহারে বরেন্দ্র বাতিঘর পাঠাগারের শুভ উদ্বোধনগৌরীপুরে আব্দুল রউফের উপর সন্ত্রাসী হামলা৯৯৯ কলে পুলিশের সহযোগীতায় জীবন বাঁচলো সোমার।খানসামার পুরোনো ঐতিহ্যের জয়সঙ্কর জমিদার বাড়িটি এখন বিলুপ্তির দ্বারপ্রান্তেসুন্দরগঞ্জে শিশুকে অপহরণের পর হত্যা মামলার ১০ আসামী খালাসগাইবান্ধা সদর বোয়ালী ইউনিয়নে নৌকার মাঝি হয়ে বৈঠা ধরতে চান যুবলীগ নেতা তুহিনচাঁপাইনবাবগঞ্জে স্কুলছাত্রীর উত্ত্যক্তের প্রতিবাদ করায় দুই চাচাকে মারধররাণীনগরে ১১ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ

“রেঞ্জকে খুবই ভালবেসে ফেলেছি”- ডিআইজি নিবাস

বদরুল আমীন, ময়মনসিংহঃ

ময়মনসিংহ রেঞ্জকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদমুক্ত ও অপরাধ দমনে সাফল্যের নজির রেখে ডিআইজি নিবাস চন্দ্র মাঝি মঙ্গলবার বিদায় সংবর্ধনায় আবেগ আপ্লুত হয়ে বলেন, আমি কাজ করতে এসে ময়মনসিংহ “রেঞ্জকে খুবই ভালবেসে ফেলেছি”।

গত ২০১৭ সালের ৮ই জুন তিনি ময়মনসিংহ রেঞ্জে যোগদান করে, প্রায় আড়াই বছর এই রেঞ্জে দায়িত্ব পালন করেন। মঙ্গলবার (২৪ ডিসেম্বর) সকাল ১১ ঘটিকায় ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি কার্যালয়ে তাঁর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
ময়মনসিংহের সুযোগ্য ডিআইজি বাবু নিবাস চন্দ্র মাঝি (বিপিএম) রেঞ্জ আয়োজিত বিদায় সংবর্ধনায় বলেন, আজ আমার “রেঞ্জের সবশেষ অপরাধ সভা”।

কর্মজীবনে দীর্ঘ প্রায় ৩০ বছর কর্মক্ষেত্রে আছি। আর মাত্র ৩ মাস পর আমি অবসরে যাচ্ছি। একটু নিরিবিলি থাকার জন্য নিজেই ইচ্ছে করে দূরে চলে যাচ্ছি। তিনি মিডিয়ার কর্মিদের সহযোগিতার জন্য ধন্যবাদ জানান। তিনি বলেন, আর আমার এখানের এডিশনাল ডিআইজি, ৪ জেলার এসপি সহ অন্যান্য অফিসারগণ সকলের সহযোগিতায় ময়মনসিংহ রেঞ্জ অপরাধ নিয়ন্ত্রণে ব্যাপক সাফলতা দেখিয়েছে। এই সাফল্য সবার।

আমি সফলতাগুলো রেঞ্জের সবাইকে বিলিয়ে দিচ্ছি।
অশ্রæসিক্ত ও আবেগপ্লুত কন্ঠে তিনি বলেন, “রেঞ্জকে খুবই ভালবেসে ফেলেছি”। এসময় ময়মনসিংহ, নেত্রকোনা, জামালপুর ও শেরপুর জেলার পুলিশ সুপার সহ সকল অফিসার আবেগপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। বিদায়ী ডিআইজি নিবাস চন্দ্র মাঝি সবার কাছে আর্শিবাদ ও দোয়া চেয়েছেন।

অতিরিক্ত ডিআইজি ময়মনসিংহ রেঞ্জ ড. মোঃ আক্কাছ উদ্দিন ভূঁঞা’র সভাপতিত্বে বিদায় সংবর্ধনায় উপস্থিত ছিলেন পুলিশ সুপার ময়মনসিংহ (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ শাহ্ আবিদ হোসেন বিপিএম-বার, পুলিশ সুপার জামালপুর মোঃ দেলোয়ার হোসেন বিপিএম পিপিএম, পুলিশ সুপার রেঞ্জ অফিস সৈয়দ হারুন অর রশীদ, পুলিশ সুপার নেত্রকোনা আকবর আলী মুন্সী, পুলিশ সুপার শেরপুর কাজী আশরাফুল আজীম পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার রেঞ্জ অফিস একেএম মনিরুল ইসলাম সহ রেঞ্জ ও জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তা এবং জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ ।

উল্লেখ্য ডিআইজি নিবাস চন্দ্র মাঝি এর পর সিআইডি’তে যোগদান করবেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো