English|Bangla আজ ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার সকাল ৯:৪৩
শিরোনাম
অবহেলা শিকার স্বেচ্ছা রক্তদাতারা -জান্নাত আরা জুঁইপলাশবাড়ীতে র‌্যাবের অভিযানে মাদক ও অর্থসহ গ্রেফতার-১পাটগ্রামে শিক্ষার্থীদের মাঝে র‌্যাবের মাদক ও জঙ্গিবিরোধী প্রচারণাভারত থেকে অবৈধভাবে ফেরার পথে দহগ্রামে দুই বাংলাদেশী আটকপাটগ্রামে বর্ণাঢ্য আয়োজনে শেখ হাসিনার জন্মদিন পালনবান্দরবানে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধারপাটগ্রাম প্রেসক্লাবে উপহার সামগ্রী প্রদান“বিসকা ইউনিয়নের ১ ইঞ্চি রাস্তাও কাঁচা থাকবেনা”রাস্তা উদ্ভোধনী অনুষ্ঠানে বললেন বাবুল মিয়া সরকার।পলাশবাড়ীতে ডায়াবেটিকস সমিতির ওয়াশরুম উদ্বোধনখানসামায় ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদকের বহিষ্কার আদেশ প্রত্যাহার করায় আনন্দ মিছিল

রায়পুরে পুকুরে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

তাবারক হোসেন আজাদ, লক্ষ্মীপুর:

লক্ষ্মীপুরের রায়পুরে পুকুরে ডুবে জসিম উদ্দিন (২০) নামের এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। রোববার দুপুরে পৌরসভার জেলা পরিষদ ডাক বাংলোর পুকুরে এ মর্মান্তিক ঘটেছে। সংবাদ শুনেই উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরীন চৌধুরিসহ ফায়ার সার্বিসের কর্মীরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত জসিম উপজেলার চরপাতা ইউনিয়নের পূর্ব চরপাতা গ্রামের সফিউল্যা মাষ্টার বাড়ির দিনমজুর জহিরুলের ছেলে ও সরকারি মাচ্চেন্টস একাডেমির বিজ্ঞান বিভাগ থেকে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল।

নিহত জসিমসহ তার অভিভাবক শহরের পীর বাড়িতে বাসা ভাড়া থাকতেন । জসিম সোমবার (২১ জুন) দুপুরে সরকারি ডাকবাংলোর পুকুরে গোসল করতে গেলে পা পিছলে পানিতে পড়ে যায়। সে সময় ওঠার শক্তি হারিয়ে ফেলায় পানিতে ডুবে মৃত্যু হয় তার বলে ধারণা করা হচ্ছে। এক ঘন্টা পর তাকে পুকুর থেকে উদ্ধার করা হয়। তিন ভাই-বোনের মধ্যে সে ছোট।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল জানান, শিক্ষার্থীর পানিতে ডুবে মৃত্যু হওয়ার কারণে মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

লক্ষ্মীপুর
০১৭১৮০৭৮৪৩৯
২১/০৬/০২১

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো