English|Bangla আজ ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার রাত ১২:৪৬
শিরোনাম
ভালুকায় আতংকে আছে নাজমার পরিবারকুড়িগ্রামে গাছের ডাল পড়ে প্রান গেল কাঠঁ ব্যবসায়ীরনাচনাপাড়ায় বাস্তবে একটি ইবতেদায়ী মাদ্রাসা থাকলেও একই নামে কাগজ-কলমে দেখানো হচ্ছে দুটি।পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য বিতরণসাপাহারে ভুয়া কবিরাজের চিকিৎসায় হাত হারাতে বসেছে সাত বছরের শিশু!পলাশবাড়ীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিতনাগেশ্বরী কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন মোহাম্মদ অাব্দুল অাউয়ালকুড়িগ্রামে মোবাইলে অনলাইনে গেম খেলায় ১১ শিক্ষার্থী আটক- মুচলেকায় অভিভাবকের কাছে হস্তান্তরডিসিসিআই’র আয়োজনে ” সাস্টেইনএবল রিভার ড্রেজিং: চ‍্যালেঞ্জেস এন্ড ওয়ে ফরওয়ার্ড ” শীর্ষক অনলাইন আলোচনা সভায় নৌ প্রতিমন্ত্রীখানসামায় লকডাউন বাস্তবায়নে চলছে এসিল্যান্ড এর বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ অভিযান

রায়পুরে পুকুরে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

তাবারক হোসেন আজাদ, লক্ষ্মীপুর:

লক্ষ্মীপুরের রায়পুরে পুকুরে ডুবে জসিম উদ্দিন (২০) নামের এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। রোববার দুপুরে পৌরসভার জেলা পরিষদ ডাক বাংলোর পুকুরে এ মর্মান্তিক ঘটেছে। সংবাদ শুনেই উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরীন চৌধুরিসহ ফায়ার সার্বিসের কর্মীরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত জসিম উপজেলার চরপাতা ইউনিয়নের পূর্ব চরপাতা গ্রামের সফিউল্যা মাষ্টার বাড়ির দিনমজুর জহিরুলের ছেলে ও সরকারি মাচ্চেন্টস একাডেমির বিজ্ঞান বিভাগ থেকে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল।

নিহত জসিমসহ তার অভিভাবক শহরের পীর বাড়িতে বাসা ভাড়া থাকতেন । জসিম সোমবার (২১ জুন) দুপুরে সরকারি ডাকবাংলোর পুকুরে গোসল করতে গেলে পা পিছলে পানিতে পড়ে যায়। সে সময় ওঠার শক্তি হারিয়ে ফেলায় পানিতে ডুবে মৃত্যু হয় তার বলে ধারণা করা হচ্ছে। এক ঘন্টা পর তাকে পুকুর থেকে উদ্ধার করা হয়। তিন ভাই-বোনের মধ্যে সে ছোট।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল জানান, শিক্ষার্থীর পানিতে ডুবে মৃত্যু হওয়ার কারণে মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

লক্ষ্মীপুর
০১৭১৮০৭৮৪৩৯
২১/০৬/০২১

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো