English|Bangla আজ ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার রাত ৯:০৯
শিরোনাম
উখিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কমরুদ্দিন মুকুলের বিবৃতিনওগাঁয় মানবাধিকার  ফাউন্ডেশনের উদ্যোগে মাস্ক বিতরণসাপাহারে বরেন্দ্র বাতিঘর পাঠাগারের শুভ উদ্বোধনগৌরীপুরে আব্দুল রউফের উপর সন্ত্রাসী হামলা৯৯৯ কলে পুলিশের সহযোগীতায় জীবন বাঁচলো সোমার।খানসামার পুরোনো ঐতিহ্যের জয়সঙ্কর জমিদার বাড়িটি এখন বিলুপ্তির দ্বারপ্রান্তেসুন্দরগঞ্জে শিশুকে অপহরণের পর হত্যা মামলার ১০ আসামী খালাসগাইবান্ধা সদর বোয়ালী ইউনিয়নে নৌকার মাঝি হয়ে বৈঠা ধরতে চান যুবলীগ নেতা তুহিনচাঁপাইনবাবগঞ্জে স্কুলছাত্রীর উত্ত্যক্তের প্রতিবাদ করায় দুই চাচাকে মারধররাণীনগরে ১১ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ

রাণীনগরে চুরির ঘটনায় চার জন গ্রেফতার চোরাই মালামাল উদ্ধার

 

মোঃ আব্দুল মালেক, নওগাঁ জেলা প্রতিনিধি:

 

নওগাঁর রাণীনগরে গ্রামীন মিডিয়া ইলেক্ট্রনিক্স শো-রুমে চুরির ঘটনায় থানা পুলিশ অভিযান চালিয়ে চার জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের দেয়া তথ্য মতে চোরাই মালামাল উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে থানায় সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানিয়েছেন পুলিশের কর্মকর্তারা।

রাণীনগর থানা পুলিশের আয়োজনে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে নওগাঁ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাবিনা ইয়াসমিন জানান, গত ১১ জুলাই রাতে রাণীনগর সদরে গ্রামীন মিডিয়া ইলেক্ট্রনিক্স শো-রুমের টিনের চালা কেটে টিভি,মোবাইল,ট্যাব,গ্যাসের চুলাসহ প্রায় ২লক্ষ ৮৭ হাজার ৩৯০ টাকার মালা মাল চুরি হয়। এঘটনায় গত ২৬ জুলাই একটি মামলা দায়ের করা হয়। এঘটনায় নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম,অতিরিক্ত পুলিশ সুপার(প্রসাশন),অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম),অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল),রাণীনগর থানার অফিসার ইনচার্জ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) দয়ের নির্দেশনা অনুযায়ী একটি টিম গঠন করে মালামাল উদ্ধার ও চোর সনাক্তপূর্বক গ্রেফতারে মাঠে নামে পুলিশ। বিশ্বস্ত সুত্র অনুযায়ী উপজেলার পশ্চিম বালুভরা গ্রামের নেফার আলীর ছেলে রনি আহম্মেদ (২৮) কে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্য মতে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে চুরি হওয়া ৯টি টিভি,১টি ট্যাব ফোন,১টি গ্যাসের চুলা উদ্ধারসহ একই গ্রামের বাছের আলীর ছেলে হাফিজুল ইসলাম (৫০) ও মসলেম উদ্দীনের ছেলে তুষার খান (৩২) এবং বড়গাছা উত্তর পাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে সারোয়ার হোসেন (২৩) কে গ্রেফতার করা হয়। এর পর বুধবার গ্রেফতারকৃতদের আদালতে হাজির করলে রনি আহম্মেদ চুরির কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেছেন। মামলাটি তদন্তাধীন জানিয়ে সদর সার্কেল বলেন,চুরির সাথে জরিত আরো অজ্ঞাতনামা চোরদের সনাক্ত ও অ-উদ্ধারকৃত চোরাই মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।

সাংবাদিক সম্মেলনে রাণীনগর থানার ওসি মো: শাহিন আকন্দ,ওসি (তদন্ত) তারিকুল ইসলাম,নওগাঁ জেলা পুলিশের বিশেষ শাখার পুলিশ পরিদর্শক নন্দিতা সরকার ও ডিআইও দেলোয়ার হোসেন,মামলার তদন্ত কর্মকর্তা এসআই আব্দুল মমিনসহ থানার অন্যান্য কর্মকর্তা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো