English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার সকাল ৭:০৪
শিরোনাম
চরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদবাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিতঘাটাইলে সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

যমুনায় ধরা পড়লো ৪৪ কেজি ওজনের বাঘাইর মাছ

কোরবান আলী তালুকদার:

টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনা নদী থেকে ৪৪ কেজি ওজনের বাঘাইর মাছ ধরা পড়েছে। রবিবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে বিশাল ওজনের বাঘাইর মাছটি ভূঞাপুর বাজার থেকে ৬০ হাজার টাকায় বিক্রি করা হয়।

জানাযায়, উপজেলার গোবিন্দাসীর এলাকার বুদ্ধু ও বাবলু জাল নিয়ে যমুনা নদীতে মাছ ধরতে যায়। এসময় তাদের জালে বিশাল আকৃতির এই বাঘাইর মাছটি ধরা পড়ে। পরে স্থানীয়দের সহযোগিতায় মাছটি ধরতে সক্ষম হয়। মাছটি এক নজর দেখার জন্য বাজারে লোকজন ভিড় জমায়। বৃহৎ আকৃতির বাঘাইর মাছটি বিক্রির জন্য তারা ভূঞাপুর মাছ বাজারে নিয়ে যায়। দামদর শেষে ৪৪ কেজি ওজনের মাছটি ভূঞাপুর ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের কর্মকর্তা আব্দুল লতিফ ৬০ হাজার টাকায় কিনে নেন।

ব্যাংক কর্মকর্তা আব্দুল লতিফ বলেন, ভূঞাপুর মাছ বাজারে গিয়ে দেখি বিশাল ওজনের বাঘাইর মাছ নড়াচড়া করছে। পরে দরকষাকষি করে মাছটি ৬০ হাজার টাকায় ক্রয় করি।

মাছ বিক্রেতা বাবলু বলেন, যমুনা নদীতে জাল ফেলেছিলাম। কৌশলে স্থানীয়দের সহযোগিতায় মাছটি ধরতে সক্ষম হই। মাছটি বাজারে নিয়ে গেলে ৬০ হাজার টাকায় বিক্রি করি। আমার জীবনে এই প্রথম এতো বড় মাছ জালে ধরা পড়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো