English|Bangla আজ ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার সন্ধ্যা ৭:৩৫
শিরোনাম
রাণীনগরে লকডাউন বাস্তবায়নে তৎপর পুলিশ; ১৩ জনকে মামলা দুইটি গাড়ি আটকরাণীনগরে লকডাউন অমান্য করায় ৪৪ জনকে জরিমানাপ্রখ্যাত গণসংগীত শিল্পী ফকির আলমগীর এর মৃত্যুতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহ্‌মুদ চৌধুরী এমপিচট্রগ্রামে চালু হলো সিএমপিতে ‘বডি ওর্ন ক্যামেরা’কুমিল্লায় করোনায় আরও মৃত্যু ০৬ নতুন শনাক্ত ২৬৩জনদেবীদ্বারে সন্তানের পিতৃপরিচয়ের দাবীতে প্রতিবন্ধী মা ঘুরছে সমাজের দ্বারে দ্বারেনাগেশ্বরীতে মোটরসাইকেল দুর্ঘটনায় আপন দুই ভায়রা ভাইয়ের মৃত্যুফুলবাড়ীর মিষ্টিকে বাচাঁতে সাহায্যের হাত বাড়িয়ে দিনপত্নীতলায় ট্রাক্টরের ধাক্কায় আপন দুই ভাই একজন নিহত অপর জন আহততাহিরপুরে পর্যটক ভ্রমণ নিষিদ্ধে মাইকিং ও মোবাইল কোর্টে জরিমানা

ময়মনসিংহ ডিবি’র অভিযানে ভূয়া চিকিৎসক ও প্রতারক চক্রের অন্যতম সদস্য গ্রেফতার।

ফুলপুর থানা এলাকায় দীর্ঘদিন ধরে অর্শ্ব গেজ ভগন্দর নামে চিকিৎসার কথা বলে এলাকার সাধারণ লোকজনদের নিকট লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে একটি চক্রে।

এই সংক্রান্তে ভোক্তভোগী মিয়া হোসেন(২৮),পিতা-নজর মামুদ, সাং-শিববাড়ি, (০৩নং ভাইটকান্দি ইউনিয়ন), থানা-ফুলপুর, জেলা-ময়মনসিংহ বাদী হয়ে প্রতারক চক্রের বিরুদ্ধে ফুলপুর থানায় একটি মামলা দায়ের করেন।

ফুলপুর থানার মামলা নং-১৭ তারিখ-১৯/১১/১৯ রুজু হয়। ভূয়া চিকিৎসক ও প্রতারক চক্রের সদস্যদের গ্রেফতার করার জন্য পুলিশ সুপার মহোদয়ের নির্দেশ মোতাবেক অফিসার-ইনচার্জ এর নিদের্শনায় এসআই(নিঃ) মোঃ মনিরুজ্জামান সংগীয় অফিসার ফোর্সসহ ফুলপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ইং ২০/১১/১৯ তারিখ রাত ০০.৪০ ঘটিকার সময় ফুলপুর থানাধীন বড় শুনই এলাকা থেকে ভূয়া চিকিৎসক ও প্রতারক চক্রের অন্যতম সদস্য মোঃ কামাল হোসেন (৪০), পিতা-আজিজুল হক, মাতা- মৃত সাফিনা খাতুন, সাং- বড় শুনই, থানা-ফুলপুর, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করে। এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এ নিয়ে ইতিপূর্বে বিভিন্ন পত্রিকায় ফলাও করে প্রকাশ করে। তার বাড়ীর সামনে চিকিৎসার নামে সাইনবোর্ড টানিয়ে গ্রামের নিরীহ লোকজনকে দীর্ঘদিন যাবত চিকিৎসার নামে প্রতারনা করে আসছে।

তার চিকিৎসার স্বপক্ষে কোন সদনপত্র/প্রশিক্ষণ নাই। গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো