English|Bangla আজ ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার সন্ধ্যা ৭:০৭
শিরোনাম

ময়মনসিংহ ডিবি’র অভিযানে ভূয়া চিকিৎসক ও প্রতারক চক্রের অন্যতম সদস্য গ্রেফতার।

ফুলপুর থানা এলাকায় দীর্ঘদিন ধরে অর্শ্ব গেজ ভগন্দর নামে চিকিৎসার কথা বলে এলাকার সাধারণ লোকজনদের নিকট লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে একটি চক্রে।

এই সংক্রান্তে ভোক্তভোগী মিয়া হোসেন(২৮),পিতা-নজর মামুদ, সাং-শিববাড়ি, (০৩নং ভাইটকান্দি ইউনিয়ন), থানা-ফুলপুর, জেলা-ময়মনসিংহ বাদী হয়ে প্রতারক চক্রের বিরুদ্ধে ফুলপুর থানায় একটি মামলা দায়ের করেন।

ফুলপুর থানার মামলা নং-১৭ তারিখ-১৯/১১/১৯ রুজু হয়। ভূয়া চিকিৎসক ও প্রতারক চক্রের সদস্যদের গ্রেফতার করার জন্য পুলিশ সুপার মহোদয়ের নির্দেশ মোতাবেক অফিসার-ইনচার্জ এর নিদের্শনায় এসআই(নিঃ) মোঃ মনিরুজ্জামান সংগীয় অফিসার ফোর্সসহ ফুলপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ইং ২০/১১/১৯ তারিখ রাত ০০.৪০ ঘটিকার সময় ফুলপুর থানাধীন বড় শুনই এলাকা থেকে ভূয়া চিকিৎসক ও প্রতারক চক্রের অন্যতম সদস্য মোঃ কামাল হোসেন (৪০), পিতা-আজিজুল হক, মাতা- মৃত সাফিনা খাতুন, সাং- বড় শুনই, থানা-ফুলপুর, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করে। এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এ নিয়ে ইতিপূর্বে বিভিন্ন পত্রিকায় ফলাও করে প্রকাশ করে। তার বাড়ীর সামনে চিকিৎসার নামে সাইনবোর্ড টানিয়ে গ্রামের নিরীহ লোকজনকে দীর্ঘদিন যাবত চিকিৎসার নামে প্রতারনা করে আসছে।

তার চিকিৎসার স্বপক্ষে কোন সদনপত্র/প্রশিক্ষণ নাই। গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো