English|Bangla আজ ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার সন্ধ্যা ৭:৪৯
শিরোনাম
নওগাঁয় মানবাধিকার  ফাউন্ডেশনের উদ্যোগে মাস্ক বিতরণসাপাহারে বরেন্দ্র বাতিঘর পাঠাগারের শুভ উদ্বোধনগৌরীপুরে আব্দুল রউফের উপর সন্ত্রাসী হামলা৯৯৯ কলে পুলিশের সহযোগীতায় জীবন বাঁচলো সোমার।খানসামার পুরোনো ঐতিহ্যের জয়সঙ্কর জমিদার বাড়িটি এখন বিলুপ্তির দ্বারপ্রান্তেসুন্দরগঞ্জে শিশুকে অপহরণের পর হত্যা মামলার ১০ আসামী খালাসগাইবান্ধা সদর বোয়ালী ইউনিয়নে নৌকার মাঝি হয়ে বৈঠা ধরতে চান যুবলীগ নেতা তুহিনচাঁপাইনবাবগঞ্জে স্কুলছাত্রীর উত্ত্যক্তের প্রতিবাদ করায় দুই চাচাকে মারধররাণীনগরে ১১ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণঘাটাইলে সাংবাদিকদের সাথে ওসি’র মতবিনিময়

ময়মনসিংহে পুলিশ সুপারকে বিদায় জানালেন উর্মিবাংল পরিবার

স্টাফ রিপোর্টারঃ

রবিবার অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোঃ শাহ আবিদ হোসেন বিপিএম (বার) কে আঞ্চলিক স্থানীয় দৈনিক উর্মিবাংলা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সুমন ভৌমিক ও অপারপর সংশ্লিষ্ট স্টাফরা ফুলের তোরা ও ক্রেষ্ট দিয়ে তার কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে বিদায় জানান।

প্রায় দুই বছর ময়মনসিংহে কর্মরত বিদায়ী পুলিশ সুপারের সংবাদ গুলো অন্যসব খবরের কাগজের মতই দ্বায়িত¦ সহকারে দৈনিক উর্মিবাংলা পত্রিকা প্রকাশ করেছেন।
বিদায়ী ময়মনসিংহ পুলিশ সুপার মোঃ শাহ আবিদ হোসেন পুলিশের যে কোন অনুষ্ঠান ও সফলার অভিযানে দায়িত্বসহকারে সাংবাদিকদের অবহিত করে ছিলেন।

সাংবাদিকরাও তার ডাকে সাড়া দিয়ে দ্বায়িত্বসহকারে সংবাদ প্রকাশ করেছেন। তিনি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে পুলিশ বান্ধব সাংবাদিকতা করার দাবী জানান।

এতে রাষ্ট্র ও মানুষ উভয়েই উপকৃত হবেন। এ সময় পুলিশের কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) শাহ মোঃ কামাল আকন্দ, দৈনিক উর্মিবাংলা পত্রিকার আইন উপদেষ্টা এডভোকেট আব্দুর রহমান আল হোসাইন তাজ, ব্যবস্থাপনা সম্পাদক সঞ্জীব সরকার, বার্তা সম্পাদক বদরুল অমীন, স্টাফ রিপোর্টার রবিউল আওয়াল রবি, রোকসানা আক্তার ও ফটো সাংবাদিক বাপ্পী দাস প্রমূখ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো