English|Bangla আজ ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার দুপুর ২:১৫
শিরোনাম
সোনারগাঁওয়ে ঘুমের ঔষধ খাইয়ে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণপ্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল তরুণেরসাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ঘাটাইল প্রেসক্লাবের মানববন্ধন।সিদ্ধিরগঞ্জে চার্জ বিহীন ডার্চ বাংলা এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধনতুরাগে দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার ১ম বর্ষপূর্তি পালিত।করোনার ভ্যাকসিন সরকারের সাফল্য-শামীম ওসমানসূর্যমুখী চাষে কৃষক ও ফুল পিয়াসী সবারই আত্মতৃপ্তিদাগনভূঞা পৌরসভার কাউন্সিলরদের দায়িত্ব গ্রহন ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিতচুরি করতে এসে স্বর্ণসহ আকট চকরিয়া থানার ইউপি মেম্বার আরজ খাতুনবাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণা!

ময়মনসিংহে অবঃ পুলিশ কর্মকর্তার জমি দখলের চেষ্টা

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ : ময়মনসিংহে এক অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে জমি দখলের অভিযোগ উঠেছে। জানা যায়, গতকাল বৃহঃবার সকালে শহরের চুরখাই এলাকার ঢাকা-ময়মনসিংহ রোডের পাশে ২৬ শতাংশ জমি পুলিশ কর্মকর্তা একাধিকবার বায়না করা জমিতে সর্বশেষ তিনি বায়না করে ভুমি দখলে যাওয়ার সময় পূর্বকার বায়না করা লোকদের সাথে কথা কাটাকাটির পর উত্তেজনা মুহুর্তে অবঃ পুলিশ কর্মকর্তা শফিক উল্লাহ ও আল মাসুদ কে জনতা বাধা দেয়। এসময় ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার এসআই জুলফিকার সঙ্গীয় পুলিশ নিয়ে ৩ জনকে আটক করেন।

আটককৃতরা হলেন, বাচ্চু মিয়া(৪০), দুলাল মিয়া (৫৫) ও বকুল মিয়া (২৮)। পরে তাদেরকে অজ্ঞাত কারণে ছেড়ে দেয়া হয়। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
এলাকাবাসী জানায় , ময়মনসিংহ সদর এলাকায় মদল মৌজায় একই দাগে ২৬ শতাংশ জমি ভুমির মালিক গহর আলীর পুত্র আব্দুর রশিদ পর্যায়ক্রমে ৩ দফা বায়না পত্রে আবদ্ধ হন।

আব্দুর রশিদ ১৯১২ সালে একই এলাকার সাজাহান ও ফজলুল হকের সাথে প্রথম বায়না করেন । এ নিয়ে আদালতে মামলা চলমান রয়েছে। ১৯১৮ সালে জহিরুল ইসলামের সাথে ২য় বায়না করেন। এরপর চালাক আব্দুর রশিদ অবঃ পুলিশ কর্মকর্তা শফিক উল্লাহ ও আল মাসুদের সাথে ২০১৯ সনে ৩য় দফা বায়না করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো