English|Bangla আজ ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৪:৩৩
শিরোনাম
সোনারগাঁওয়ে ঘুমের ঔষধ খাইয়ে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণপ্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল তরুণেরসাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ঘাটাইল প্রেসক্লাবের মানববন্ধন।সিদ্ধিরগঞ্জে চার্জ বিহীন ডার্চ বাংলা এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধনতুরাগে দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার ১ম বর্ষপূর্তি পালিত।করোনার ভ্যাকসিন সরকারের সাফল্য-শামীম ওসমানসূর্যমুখী চাষে কৃষক ও ফুল পিয়াসী সবারই আত্মতৃপ্তিদাগনভূঞা পৌরসভার কাউন্সিলরদের দায়িত্ব গ্রহন ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিতচুরি করতে এসে স্বর্ণসহ আকট চকরিয়া থানার ইউপি মেম্বার আরজ খাতুনবাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণা!

মোহনগঞ্জ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি জিয়া ও ইউসুফ সাধারণ সম্পাদক পদে বিজয়ী

মোঃ আজহারুল ইসলাম মোহনগঞ্জ (নেত্রকোনা) প্রতিনিধি

সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হলো নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন। ত্রিবার্ষিক এ নির্বাচনে মোঃ মোস্তফা কামাল (জিয়া) সভাপতি, সৈয়দ ইউসুফ আলী সাধারণ সম্পাদক এবং মোঃ মেহেদী হাসান ফরিদ সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (৩ জানুয়ারি) সকাল ৯ টা থেকে
বিকাল ৩ টা পর্যন্ত মোহনগঞ্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের শামছুল হক মিলনায়তনে ভোট গ্রহন চলে। মোট ৪৭৪ জন ভোটারের মধ্যে ৪৬৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। পরে ভোট গণনা শেষে নির্বাচন পরিচালনা কমিটির প্রধান মোহনগঞ্জ পৌর সভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট লতিফুর রহমান রতন নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে বুলবুল- ইউসুফ পরিষদ ও জিয়া- বাবলু পরিষদ এ দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বীতা করছে। ৩১ টি পদের বিপরীতে প্রতি প্যানেলে ৩১ জন করে
মোট ৬২ জন প্রার্থী এ নির্বাচনে অংশ গ্রহন করছেন। এর মধ্যে বুলবুল-ইউসুফ পরিষদ থেকে ২১ জন ও জিয়া বাবলু পরিষদ থেকে ১০ জন নির্বাচিত হয়েছেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো