English|Bangla আজ ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার সকাল ৮:২৬
শিরোনাম
ফুজাইরাহ বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে দ্বিতীয়বারের মতো বাংলাদেশ ওমেন্স এসোসিয়েশন দুবাই।ফুজাইরা বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন বাংলাদেশ মহিলা সমিতি দুবাই।গুলিবিদ্ধ ভোলা জেলা ছাত্রদল সভাপতি নুরে আলম এর মৃত্যু।দুবাইতে বিএমএসএফ’র ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।ভোলা চরফ্যাশন এর সন্তান শামসুর রহমান সোহেল বনাস’র উপদেষ্টা মনোনীত।দুবাইতে গণমাধ্যম কর্মীদের সাথে কমিউনিটি ব্যক্তিত্ব ইয়াকুব সুনিকের ঈদ শুভেচ্ছা বিনিময়।আবুধাবি বিএনপির উদ্যোগে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী ও বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিতচরফ্যাশন যুবদল নেতা কবির কমান্ডার ছাত্রলীগের হামলায় আহতভোলার সন্তান এস রহমান সোহেল আমিরাতে বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র সাংগঠনিক সম্পাদক নির্বাচিত।আরব আমিরাতে বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন।

মোহনগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

মোহনগঞ্জ (নেত্রকোনা) প্রতিনিধি

নেত্রকোনার মোহনগঞ্জ বাজারের খলিফাপট্টি এলাকার সূতা মহলে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০টি দোকান ও ২ টি বসতঘর এবং এগুলোতে থাকা যাবতীয় জিনিসপত্র পুড়ে গেছে। এতে অন্তত ২ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করছেন স্থানীয়রা।

সোমবার (১৮ নভেম্বর) দিবাগত রাত ৩ টার দিকে কোন একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহুর্তে চারদিকে ছড়িয়ে পড়ে আগুনের লেলিহান শিখা। পরে মোহনগঞ্জ ফায়ার সার্ভিসের ২ টি ইউনিট ও স্থানীয়রা মিলে ৪ ঘন্টা চেষ্টার পর আগুনে নিয়ন্ত্রণে আসে।

মঙ্গলবার সকালে মোহনগঞ্জ উপজেলা চেয়ারম্যান শহীদ ইকবাল, ভাইস চেয়ারম্যান বাবু দিলীপ দত্ত, পৌরসভার প্যানেল মেয়র আব্দুর রাজ্জাকসহ অন্যান্য নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্তদের সাহায্যের আশ্বাস প্রদান করেন।

মোহনগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার মো. মকবুল হোসেন বলেন, আমরা খবর পেয়ে রাত সাড়ে তিনটায় রওয়ানা করে দ্রুত ঘটনাস্থলে পৌঁছি। ২ টি ইউনিট ৪ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

আমি নেত্রকোনা থেকেও ফায়ার সার্ভিসের ১ টি ইউনিট এনে রিজার্ভে রেখেছিলাম।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো