English|Bangla আজ ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার সকাল ৯:২৪
শিরোনাম
অবহেলা শিকার স্বেচ্ছা রক্তদাতারা -জান্নাত আরা জুঁইপলাশবাড়ীতে র‌্যাবের অভিযানে মাদক ও অর্থসহ গ্রেফতার-১পাটগ্রামে শিক্ষার্থীদের মাঝে র‌্যাবের মাদক ও জঙ্গিবিরোধী প্রচারণাভারত থেকে অবৈধভাবে ফেরার পথে দহগ্রামে দুই বাংলাদেশী আটকপাটগ্রামে বর্ণাঢ্য আয়োজনে শেখ হাসিনার জন্মদিন পালনবান্দরবানে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধারপাটগ্রাম প্রেসক্লাবে উপহার সামগ্রী প্রদান“বিসকা ইউনিয়নের ১ ইঞ্চি রাস্তাও কাঁচা থাকবেনা”রাস্তা উদ্ভোধনী অনুষ্ঠানে বললেন বাবুল মিয়া সরকার।পলাশবাড়ীতে ডায়াবেটিকস সমিতির ওয়াশরুম উদ্বোধনখানসামায় ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদকের বহিষ্কার আদেশ প্রত্যাহার করায় আনন্দ মিছিল

মেয়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত ওয়াসিম

বনানী কবরস্থানে মেয়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হয়েছেন চিত্রনায়ক ওয়াসিম। রোববার বাদ জোহর গুলশানের আজাদ মসজিদে প্রথম জানাজা ও বনানী মসজিদে দ্বিতীয় জানাজার পর বেলা তিনটায় তাকে দাফন করা হয়। বার্ধক্যজনিত নানা শারীরিক সমস্যায় আক্রান্ত হয়ে অভিনেতা ওয়াসিম রাত ১২টা ৪০ মিনিটে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর।

ওয়াসিম বিয়ে করেছিলেন চিত্রনায়িকা রোজীর ছোট বোনকে। তাদের ঘর আলো করে জন্ম নেয় পুত্র দেওয়ান ফারদিন এবং কন্যা বুশরা আহমেদ। ২০০০ সালে তার স্ত্রীর অকালমৃত্যু ঘটে। স্ত্রীর মৃত্যুর পর সন্তানদের নিয়েই দিন কাটে ওয়াসিমের। কিন্তু স্ত্রীর মৃত্যুর কয়েক বছর পর মেয়ের আত্মহত্যার ঘটনায় একদম ভেঙে পড়েছিলেন সদ্যপ্রয়াত এই অভিনেতা।

জানা যায়, ওয়াসিমের মেয়ে বুশরা রাজধানীর মানারাত ইন্টারন্যাশনাল স্কুলে পড়তেন। ২০০৬ সালে মাত্র ১৪ বছর বয়সে ওই স্কুলভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেন বুশরা। পরীক্ষা চলাকালীন নকলের অভিযোগ আসে তার বিরুদ্ধে। বিষয়টি পরিবারকে জানানোর সময় বাথরুমে যাওয়ার কথা বলে সেখান থেকে চলে যান বুশরা। পরে সকলের অগোচরে স্কুলভবনের পাঁচতলায় উঠে বুশরা লাফ দেন। মেয়ের শোকে কাতর হয়ে পড়েছিলেন চিত্রনায়ক ওয়াসিম।

এদিকে পুত্র ফারদিন লন্ডনের কারডিফ বিশ্ববিদ্যালয় থেকে এলএলএম পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ব্যারিস্টার হিসেবে আইন পেশায় নিয়োজিত হন।

গত জানুয়ারি মাস থেকে চোখের যন্ত্রণায় ভুগতে শুরু করেন। সে সময় হাসপাতালে ভর্তি করা হয় ওয়াসিমকে। তাঁর অসুস্থতা ক্রমেই বাড়তে থাকে, একপর্যায়ে দৃষ্টিশক্তি প্রায় হারিয়ে ফেলেন তিনি। এ ছাড়া বেশ কিছুদিন ধরে তিনি কিডনি, ফুসফুস, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপসহ নানা সমস্যায় ভুগছিলেন। চোখের ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়ায় সুগারসহ বেশ কিছু সমস্যা চলে যায় নিয়ন্ত্রণের বাইরে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো