English|Bangla আজ ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার রাত ২:১৪
শিরোনাম
কুমিল্লা দেবীদ্বার মুক্ত দিবসে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ও মাস্ক বিতরননাইক্ষ‌্যংছড়ি উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহ্বায়ক(১) মনোনিত হয়েছেন শাহনেওয়াজ চৌধুরীযুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির জন্মবার্ষিকীতে আগৈলঝাড়ায় দোয়া ও মোনাজাতগোবিন্দগঞ্জে চা দোকানীর গলাকাটা লাশ উদ্ধারপলাশবাড়ী প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির দোয়া মাহফিল অনুষ্ঠিতকেশবপুরে শহীদ শেখ ফজলুল হক মনি এর ৮১তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিতকেশবপুরে সাবেক মেম্বারের নের্তৃত্বে ভ্যানচালকের বসতবাড়ি ভাঙচুরসহ দখলের অভিযোগরুহিয়ায় এতিমখানায় শীতবস্ত্র বিতরণ করলেন- মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশন।নারায়ণগঞ্জ কাঁচপুর হাইওয়ে পুলিশের অভিযানে চুরি হয়ে যাওয়া পিক-আপ উদ্ধার আটক-২তারাকান্দা উপজেলায় মাদকের বিরুদ্ধে সাড়াশি অভিযানে ১৫০ পিস ইয়াবা টেবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

মুখোশধারী ধর্ষকের গল্পে ওয়েব সিরিজ ‘নিপীড়ন’

স্টাফ রিপোর্টার :-

আরেফিন মোস্তফার চিত্রনাট্যে নির্মাতা অলিক পিয়ান নির্মাণ করেছেন তিন পর্বের ওয়েব সিরিজ ‘নিপীড়ন’। চিত্রনাট্য লেখার পাশাপাশি এই ওয়েবে মূখ্য চরিত্রে অভিনয় করেছেন আরেফিন মোস্তফা ও শায়লা সুলতানা সাথী।

গল্প ও নিজের অভিনয় প্রসঙ্গে এই ওয়েব প্রসঙ্গে আরেফিন মোস্তফা বলেন, ‘সমাজের কিছু কিছু মানুষের রূপ দুই রকমের। ভেতরে এক, বাহিরে আরেক।

মুখোশের বাইরে তারা নেহায়েত ভালো মানুষ, ভদ্রলোক। কিন্তু তাদের মুখোশের ভেতরের জগত একেবারেই ভিন্ন।

যিনি ধর্ষণের বিরুদ্ধে সবাইকে সচেতনতার কথা বলছেন, তিনিই মূলত একজন প্রকৃত ধর্ষক- এই ওয়েব সিরিজে তাই দেখানো হয়েছে। এতে আমি কেমন অভিনয় করেছি, সেটা নিয়ে কিছু বলতে চাই না।

আমার অভিনয়ের মান বিচারের দায়িত্ব দর্শকের হাতে তুলে দিলাম। ’
নির্মাতা অলিক পিয়ান, ‘চেষ্টা করেছি, নিজের সেরা কাজটিই করতে। কতটুকু পেরেছি, দর্শকরাই বিচার করুক। তবে এতটুকু বলতে পারি, কাজটি থেকে দর্শকরা ভালো একটি বার্তা পাবেন। ’

নাটকটির অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন- এইচকে স্বাধীন, নেয়ামত রহমান, শফিকুল ইসলাম মাসুদ, টি এ তুহিন খান প্রমুখ।

আগামী ২২ নভেম্বর সন্ধ্যা ৬টায় রেডকিংস এন্টারটেইনমেন্ট’র ইউটিউব চ্যানেলে প্রচার হবে ওয়েব সিরিজ ‘নিপীড়ন’।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো