English|Bangla আজ ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার সকাল ৯:২৯
শিরোনাম
গ্রামীণ ব্যাংক সাপাহার শাখায়  শিক্ষা বৃত্তি ও গাছের চারা বিতরণতানোর থানার তৎপরতায় আইন-শৃঙ্খলার উন্নতিপিকআপভ্যান-অটোরিকশার সংঘর্ষে মা নিহত, ছেলেসহ আহত ৪উলিপুরে পুলিশের ভয়ে ১০মাস পালিয়ে থাকা হত্যা মামলার আসামী আটকগাইবান্ধায় করোনা আক্রান্ত বেড়ে ১ হাজার ৯২৪, নতুন শনাক্ত ১৯গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের ৫৩ সদস্য বিশিষ্ট দ্বিবার্ষিক পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষিতপলাশবাড়ীতে পানিতে ডুবে এক শিক্ষার্থী’র মৃত্যুভালুকায় সুদের টাকার চাপে আদিবাসী বিষপানে আত্মহত্যাপলাশবাড়ীতে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিতনান্দাইলে বাল্যবিবাহ প্রতিরোধে ‘জাস্ট ম্যারিড’গ্লোবাল ক্যাম্পেইন অনুষ্ঠিত

মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত সেই চেয়ার উদ্বোধন সাতকানিয়ায়

সাতকানিয়া প্রতিনিধি

সাতকানিয়া থানার উদ্যোগে থানার ডিউটি অফিসার এর কক্ষে মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত চেয়ার প্রদান করা হয়েছে।

গত ৩০ ডিসেম্বর রবিবার সকাল ১১.৩০টায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, সাতকানিয়া উপজেলা ইউনিট কমান্ডার আবু তাহের এলএমজি নিজে বসে এই চেয়ার এর উদ্বোধন করেন।

এই সুন্দর উদ্যোগের জন্য আবু তাহের এলএমজি এবং অন্যান্য মুক্তিযোদ্ধাবৃন্দ সহ সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো: শফিউল কবিরের কাছে কৃজ্ঞতা প্রকাশ করেন এবং ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় মুক্তিযোদ্ধাদের মধ্যে উপস্থিত ছিলেন নুরুল ইসলাম, প্রদিপ কান্তি রক্ষিত, ডা. আবুল হোসেন, আমিন শরিফ, হিমাংশু মাষ্টার, রায় গোপাল দত্ত, হুমায়ন কাদের, নায়েক আবু তাহের, সাতকানিয়া প্রেসক্লাব সভাপতি সৈয়দ মাহফুজ উননবী খোকন ও অন্যান্য মুক্তিযোদ্ধাবৃন্দ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো