English|Bangla আজ ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার সকাল ৯:১৬
শিরোনাম
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দের শ্রদ্ধার্ঘ্য নিবেদননান্দাইলে মাস্ক না পরায় ২০ জনকে জরিমানা,মাদক আইনে একজনের ৭ দিনের কারাদণ্ডডিবি’র এস আই আলাউদ্দিনের দুটি অভিযানে বিপুল পরিমান মদ ও টাকা জব্দনান্দাইলে ২৫ কেজি বাগাই মাছ, দাম হাকাচ্ছে দেড় লাখ, উৎসুক জনতার ভিড়পলাশবাড়ীতে পাট বীজ চাষীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিতকোম্পানীগঞ্জে সাংবাদিক হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপনমোবাইল কোর্ট পরিচালনা করে ২টি মামলায় ৬ হাজার টাকা অর্থদণ্ড।দাগনভূঞা উপজেলা মৌসুমী বীজ ও সার কর্মসূচী শুভ উদ্বোধনবাইশারীতে বিজয় স্মৃতি নাইন সেট ক্রিকেট টুর্নামেন্ট এর শুভ উদ্বোধনঅন্যের বাড়ীর রান্না ঘরে বসবাস: পিতার বিরুদ্ধে অভিযোগ কিশোরীর

মালেক আফসারীর ২৬তম চলচ্চিত্রে-বিদেশী নায়িকার সাথে “হিরো আলম “

মাহমুদ তপন রিপোর্টার

বিদেশি নায়িকা নিয়ে ছবি করবেন হিরো আলম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা মালেক আফসারীর ছবিতে অভিনয় করতে যাচ্ছেন হিরো আলম। জানা যায়, হিরো আলম তার ২৬তম চলচ্চিত্রের নায়ক হচ্ছেন। ছবিতে হিরো আলমের বিপরীতে ‘বিদেশি চরিত্র’ থাকবে। বুধবার (২৯ জুলাই) রাতে ফেসবুক লাইভে মালেক আফসারী নিজেই এ ঘোষণা দিয়েছেন।

এ বিষয়ে হিরো আলম বলেছেন, যেহেতু আমি একটি ছবি প্রযোজনা করেছি। আমি মনে করি এটাও পারবো। ওস্তাদ (মালেক আসফসারী) আমাকে নিয়ে ছবি বানাতে চেয়েছে, এটা আমার জন্য আনন্দের। আমি মনপ্রাণ দিয়ে সেই ছবির জন্য কাজ করবো।

লাইভে হিরো আলমকে মালেক আফসারী বলেন, গল্প রেডি আছে। কথা দিলাম আমার ২৬তম ছবিতে তুমি কাজ করবে। তোমার বিপরীতে বিদেশি নায়িকা থাকবে। তুমি যে মিউজিক ভিডিও দিয়ে ভাইরাল হয়েছে সেটা আবার নতুন করে বানানো যেতে পারে। আর তোমাকে এখন থেকে সমালোচনামূলক মিউজিক ভিডিও করা যাবে না। যেসব করবা সব ভালো ভিডিও করবা।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো