English|Bangla আজ ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার রাত ২:১৭
শিরোনাম
কুমিল্লা দেবীদ্বার মুক্ত দিবসে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ও মাস্ক বিতরননাইক্ষ‌্যংছড়ি উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহ্বায়ক(১) মনোনিত হয়েছেন শাহনেওয়াজ চৌধুরীযুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির জন্মবার্ষিকীতে আগৈলঝাড়ায় দোয়া ও মোনাজাতগোবিন্দগঞ্জে চা দোকানীর গলাকাটা লাশ উদ্ধারপলাশবাড়ী প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির দোয়া মাহফিল অনুষ্ঠিতকেশবপুরে শহীদ শেখ ফজলুল হক মনি এর ৮১তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিতকেশবপুরে সাবেক মেম্বারের নের্তৃত্বে ভ্যানচালকের বসতবাড়ি ভাঙচুরসহ দখলের অভিযোগরুহিয়ায় এতিমখানায় শীতবস্ত্র বিতরণ করলেন- মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশন।নারায়ণগঞ্জ কাঁচপুর হাইওয়ে পুলিশের অভিযানে চুরি হয়ে যাওয়া পিক-আপ উদ্ধার আটক-২তারাকান্দা উপজেলায় মাদকের বিরুদ্ধে সাড়াশি অভিযানে ১৫০ পিস ইয়াবা টেবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশ বাস্তবায়ন না হওয়ায় অচল কটিয়াদী উপজেলা প্রশাসন

মিজানুল হক, করিমগঞ্জ, কিশোরগঞ্জ::

বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) কিশেরগঞ্জ জেলার কটিয়াদীর শাখার কর্মচারীদের গ্রেড১১-১৬) পদবি পরিবর্তন সহ গ্রেড উন্নীত করণের দাবিতে ১৫ দিন ব্যাপী পূর্র্ণ দিবস কর্মবিরতি শুরু করেছে।

সোমবার (১৬ নভেম্বর) সকাল ৯ টায় সারা দেশের ন্যায় কটিয়াদী উপজেলা কার্যালয়ের সামনে এই কর্মবিরতি পালন করা হয়। কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) এর কেন্দ্রেীয় কমিটি কর্তৃক ঘোষিত বিভাগীয় কমিশানার, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে কর্মরত কর্মচারীগন এক যোগে সারাদেশে এই কর্ম বিরতি পালন করছে।

এর দ্বারা কটিয়াদী উপজেলার নির্বাহী কর্মকর্তা অফিসের সি.এ কাম উচ্চমান সহকারী, সাঁটমুদ্রাক্ষারিক কাম কম্পিউটার অপারেটর , অ্যাকান্টেন্ট ক্লার্ক, সহকারী কমিশানার (ভূমি) অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষারিক, ১৫-১৯, ২২-২৬, ২৯-৩০ নভেম্বর ২০২০ খ্রি. পর্যন্ত সকাল ৯টা থেকে ৫ টা পর্যন্ত কর্মবিরতি পালন করছেন।

এই বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা অফিসার সি.এ কাম উচ্চমান সহকারী জানান, সরকার যদি অতিসত্ব আমাদের দাবি পূরণ না করে তবে কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় সামনে আরও কঠোর কর্মসূচি ডাক দেওয়া হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো