English|Bangla আজ ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার রাত ১:৪৭
শিরোনাম
পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য বিতরণসাপাহারে ভুয়া কবিরাজের চিকিৎসায় হাত হারাতে বসেছে সাত বছরের শিশু!পলাশবাড়ীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিতনাগেশ্বরী কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন মোহাম্মদ অাব্দুল অাউয়ালকুড়িগ্রামে মোবাইলে অনলাইনে গেম খেলায় ১১ শিক্ষার্থী আটক- মুচলেকায় অভিভাবকের কাছে হস্তান্তরডিসিসিআই’র আয়োজনে ” সাস্টেইনএবল রিভার ড্রেজিং: চ‍্যালেঞ্জেস এন্ড ওয়ে ফরওয়ার্ড ” শীর্ষক অনলাইন আলোচনা সভায় নৌ প্রতিমন্ত্রীখানসামায় লকডাউন বাস্তবায়নে চলছে এসিল্যান্ড এর বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ অভিযানচাঁপাইনবাবগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১, শনাক্ত ২৭বান্দরবানে টানা বর্ষণে পানিবন্দী মানুষের মাঝে খাবার পৌঁছে দিল সেনাবাহিনীচট্রগ্রাম নগরীর আগ্রাবাদে নারী ছিনতাইকারী গ্রেফতার

মহেশপুরে পিতার পরিচয়ের দাবীতে পুত্রের সংবাদ সম্মেলন

শামীম খাঁন, মহেশপুর, ঝিনাইদহঃ

ঝিনাইদহের মহেশপুরে নাহিদ হাসান দিপু (২৩) নামের এক অসহায় পুত্র তার পিতার পরিচয়ের দাবীতে সংবাদ সম্মেলন করেছে। ২১ ডিসেম্বর দুপুর ১২ ঘটিকার সময় প্রেসক্লাব মহেশপুরে উপস্থিত হয়ে লিখিত বক্তব্য পাঠ করে, প্রেসক্লাব মহেশপুর ও টেলিভিশন মিডিয়া এসোসিয়েশনের সকল কর্মরত সংবাদিকদের উপস্থিতিতে এক সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে নাহিদ হাসান দিপু জানান, গত ১৯৯৩ ইং সালে ইসলামী শরীয়া মোতাবেক মহেশপুর উপজেলার আজমপুর ইউনিয়নের বলিভদ্রপুর গ্রামের মৃতঃ রবিউল ইসলামের বড় পুত্র জসিম উদ্দীন (জয় মাহমুদ) এর সাথে মহেশপুর পৌর সভার জলিলপুর গ্রামের মৃতঃ বিশারত হোসেনের কন্যা ফেরদৌসি খাতুনের সাথে বিবাহ হয়। ৩/৪ বছর সংসার জীবনে নাহিদ হাসান নামের একটি পুত্র সন্তান জন্ম গ্রহন করে।

সন্তান জন্মের ১ বছর পার হতে না হতেই তাদের স্বামী স্ত্রীর মধ্যে মনোমালিন্য সৃষ্টি হলে তাদের সংসার জীবন বিচ্ছেদ হয়ে যায়। সংবাদ সম্মেলনে নাহিদ আরো জানান, যৌতুকের দাবীতে প্রতি নিয়ত নির্যাতন চালাতো। আমার মা অত্যাচার সহ্য করতে না পেরে বেশ কয়েকবার আত্মহত্যা করার চেষ্টা করে। জীবন বাঁচাতে আমার মা তার সংসার পরিত্যাগ করে।

নাহিদ হাসানের দাবী দীর্ঘ ২৩ বছর আমি পিতৃত্ব পরিচয়ের জন্য পথে পথে ঘুরছি, এখনো পর্যন্ত আমি পিতৃত্ব পরিচয় পাইনি এবং তিনি আমাকে প্রতিনিয়ত হত্যার হুমকি দিচ্ছে, আমার একটাই মিনতি সাংবাদিক ও প্রশাসনের সহযোগীতায় আমার পিতৃ পরিচয় চাই।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো