English|Bangla আজ ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার সকাল ১০:৩১
শিরোনাম
গ্রামীণ ব্যাংক সাপাহার শাখায়  শিক্ষা বৃত্তি ও গাছের চারা বিতরণতানোর থানার তৎপরতায় আইন-শৃঙ্খলার উন্নতিপিকআপভ্যান-অটোরিকশার সংঘর্ষে মা নিহত, ছেলেসহ আহত ৪উলিপুরে পুলিশের ভয়ে ১০মাস পালিয়ে থাকা হত্যা মামলার আসামী আটকগাইবান্ধায় করোনা আক্রান্ত বেড়ে ১ হাজার ৯২৪, নতুন শনাক্ত ১৯গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের ৫৩ সদস্য বিশিষ্ট দ্বিবার্ষিক পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষিতপলাশবাড়ীতে পানিতে ডুবে এক শিক্ষার্থী’র মৃত্যুভালুকায় সুদের টাকার চাপে আদিবাসী বিষপানে আত্মহত্যাপলাশবাড়ীতে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিতনান্দাইলে বাল্যবিবাহ প্রতিরোধে ‘জাস্ট ম্যারিড’গ্লোবাল ক্যাম্পেইন অনুষ্ঠিত

মহেশপুরে গত এক মাসে রোডে সহ ৫ বাড়িতে ডাকাতি

শামীম খাঁন, মহেশপুর, ঝিনাইদহ।।

ঝিনাইদহের মহেশপুরে গত এক মাসে রোড ডাকাতি সহ ৫ বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। এতে লক্ষ লক্ষ নগত টাকা সহ প্রায় ২০ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে ডাকাতরা।
তথ্য সুত্রে জানা গেছে গত নভেম্বর মাসের প্রথম সপ্তাহ থেকে এ পর্যন্ত মহেশপুর উপজেলার রোড সহ বিভিন্ন গ্রামের ৫ বাড়িতে ডাকাতি সংগঠিত হয়েছে।

এতে উপজেলার ফতেপুর ইউপির সাড়াতলা গ্রামে মরহুম বেড়ে এবং মুমুর্ষ রোগী লুৎফর রহমানের বাড়িতে ১৫/২০ জনের একটি ডাকাতদল গভীর রাত্রে প্রবেশ করে নগত কয়েক লক্ষ টাকা সহ স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

এছাড়া গত ২৫শে নভেম্বর দিবাগত রাতে উপজেলার বিদ্যাধরপুর বাজারের পাশে আবু সাইদের বাসায় ভাড়াটিয়া শিক্ষিকা নাজমা বেগম এবং বাসা মালিক সাইদের বাড়িতে ১০/১৫ জনে একদল ডাকাত ঘরের গ্রীল কেটে ঘরে মধ্যে ঢুকে কয়েক লক্ষ নগত টাকা সহ ৭/৮ ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায়।

গত ২৭ নভেম্বর রাত্রে কালিগঞ্জ-জীবন নগর মহা সড়কের পুরন্দপুর নামক স্থানে রোডে গাছ ফেলে কয়েকটি ট্রাক আটকিয়ে তাদের নিকট থেকে নগত টাকা কেড়ে নেয়। পরদিন ২৮ নভেম্বর রাত্রে ফতেপুর ইউনিয়নের খাঁ পুরন্দরপুর গ্রামের মুলডাঙ্গা পাড়ার ইছা মন্ডলের বাড়িতে গভীর রাত্রে একদল ডাকাত প্রবেশ করে তাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে নগত টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

সর্বশেষ ১লা ডিসেম্বর দিবাগত গভীর রাত্রে ইউপির চাঁদপুর পাড়ার মৃতঃ শামছুদ্দিন সর্দারের মেজ ছেলে ও ফতেপুর ইউপির সাবেক চেয়ারম্যান আবুল কাশেম সর্দারের ভাই আবুল কালাম আজাদ (ভোলা) এর বাড়িতে ১০/১৫ জনের একটি ডাকাত দল প্রবেশ করে ঘরের ক্লপসি গেটের তালা ভেঙ্গে ঘরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে নগত ১০ হাজার টাকা ৩টি মোবাইল সহ প্রায় ৮ ভরি স্বর্ণালংকার নিয়ে গেছে।

একের পর এক ডাকাতী ঘটনায় মহেশপুর থানায় ২/১ টি মামলা / জিডি হওয়ায় থানা পুলিশ উল্লেখ্য সাড়াতলা গ্রামের ডাকাতি ঘটনায় ৩ ব্যক্তিকে আটক করে কোট হাজতে পাঠিয়েছে। এছাড়া আবুল কালাম আজাদের বাড়িতে ডাকাতির ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বিদ্যাধরপুর গ্রামের ডাকাতি ঘটনায় পুলিশ তদন্ত অব্যহত রেখেছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো