ভোলা চরফ্যাশন এর সন্তান শামসুর রহমান সোহেল বনাস’র উপদেষ্টা মনোনীত।

নিজস্ব প্রতিনিধিঃ

বরিশাল নাগরিক সংসদের কমিটি পুনর্গঠন করে আরব আমিরাত দুবাই প্রবাসী, মাই টিভি আরব আমিরাত প্রতিনিধি, প্রতিদিন বাংলাদেশের সম্পাদক, বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি আরব আমিরাতের সাংগঠনিক সম্পাদক,  দ্বীপ জেলা ভোলার চরফ্যাশন উপজেলার দুলারহাটের সন্তান এম শামসুর রহমান সোহেলকে উপদেষ্টা মণ্ডলীর সদস্য করে এক দাপ্তরিক নির্দেশনায় বরিশাল নাগরিক সংসদ (বিএনএস)’র কার্যকরী পরিষদ পুনর্গঠন করেন সংগঠনের সভাপতি মারুফ আহমেদ মল্লিক।

গঠনতান্ত্রিক পদ সাধারণ সম্পাদক, সিনিয়র সহ-সভাপতি, সহ-সভাপতি এবং যুগ্ম সাধারণ সম্পাদকের পদ সমূহ বলবৎ রেখে কার্যকরী পরিষদ পুনর্গঠন করা হয়।

দাপ্তরিক নির্দেশনায় এই কমিটির তালিকা প্রকাশ করা হয়েছে।

উপদেষ্টা মণ্ডলীর সদস্য হিসেবে যারা রয়েছেন…

এদিকে এ কে এম ইউনুস আলী, আব্দুল্লাহ আল মামুন এবং শামসুর রহমান সোহেলকে উপদেষ্টা মনোনীত করা হয়।

নবনিযুক্ত কার্যকরী সদস্যরা হলেন..

১নং যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম ফিরোজ মোল্লা, সহকারী সাধারণ সম্পাদক আবু তাহের, মিরাজুল ইসলাম সুমন, এম স্বজল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক অপুর্ব কুমার ভক্ত, যুগ্ম সাংগঠনিক সম্পাদক সাদেকুর রহমান, দপ্তর সম্পাদক মিজানুর রহমান, সমাজ কল্যান সম্পাদক জালাল উদ্দিন রুমি।

সভাপতি মারুফ আহমেদ মল্লিক বলেন আমরা বরিশাল বিভাগীয় নাগরিকদের সুখে দুখে পাশে থেকে সামাজিক ও মানবিক কাজ করার লক্ষে এই সংগঠনের যাত্রা শুরু করেছি, প্রতিনিয়ত আমরা মানবিক ও সামাজিক কার্যক্রম চালিয়ে যাচ্ছি, আগামীতেও নাগরিকদের পাশে থেকে কাজ চালিয়ে যাব।

সংগঠনের নবনিযুক্ত উপদেষ্টা দুবাই প্রবাসী সাংবাদিকএস রহমান সোহেল বলে আমি দেশে না থাকলেও প্রবাসে থেকে বরিশাল নাগরিক সংসদের সাথে কাজ করে যাচ্ছি সামনের দিকেও যে কোন ডাকে সাড়া দিয়ে নাগরিকদের যে কোন প্রয়োজনে পাশে দাড়ানোর চেষ্টা করবো ইন শাহ আল্লাহ।আমাকে কমিটির সম্মানিত পদে অধিষ্ঠিত করায় সংগঠনের সভাপতি ও নীতিনির্ধারকদের কৃতজ্ঞতা জানাই এবং নব ঘোষিত পূর্ণাঙ্গ কমিটির সবাইকে আন্তরিক অভিনন্দন ও শুভ কামনা জানাচ্ছি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো