English|Bangla আজ ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার সকাল ৬:২৫
শিরোনাম
লক্ষ্মীপুর-২ সংসদ উপনির্বাচন: নৌকার প্রার্থীর বিজয়পত্নীতলায় সরকারি নির্দেশনা না মানায় ভ্রাম্যমান আদালতে জরিমানাপলাশবাড়ীর হোসেনপুর ইউনিয়নে ভিজিডি কার্ডধারীদের মাঝে চাল বিতরণনরসিংদীতে পলাশের ডাংগা ইউনিয়নে আ.লীগ প্রার্থী ও গজারিয়ায় স্বতন্ত্র প্রার্থীর জয়লাভতাহিরপুর অবৈধভাবে বালু উত্তোলনের দায় এক লক্ষ টাকা জরিমানাসিএমপি’র স্কুল এন্ড কলেজকে নিটল মটরস লিমিটেড কর্তৃক ০১টি পরিবহন বাসের চাবি সিএমপি পুলিশ কমিশনার মহোদয়কে হস্তান্তর অনুষ্ঠানকুমিল্লা সদরের উঃকালিয়াজুরী কোড়ের পাড়ের রাস্তাটি আবাও দখল মুক্তদাউদকান্দিতে স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রী’র আত্মহত্যা!একটু মাথা গোঁজার ঠাঁই খোঁচ্ছে রোকিয়ারায়পুরে পুকুরে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

ভোলাবাসীর স্বপ্নের “গ্রীনলাইন” ওয়াটার বাস সার্ভিসের উদ্বোধন

ভোলা প্রতিনিধি: অবশেষে আনুষ্ঠানিক উদ্বোধনের মধ্য দিয়ে ভোলা-ঢাকা রুটে যাত্রা শুরু করলো ‘গ্রীনলাইন’ ওয়াটার বাস।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় ঢাকা সদর ঘাটে উদ্বোধন শেষে গ্রীন লাইন ভলভো ওয়াটার বাসটি ঢাকা থেকে ছেড়ে ভোলার উদ্দেশ্যে রওনা দিয়ে দুপুর সাড়ে ১২টায় ভোলার ইলিশা ঘাটে পৌঁছে। এর মধ্য দিয়ে ভোলাবাসীর দিনের আলোতে ঢাকা যাওয়ার দীর্ঘদিনের স্বপ্ন বাস্তবে রুপ নিলো।

এদিকে গ্রীন লাইন ওয়াটার বাস ইলিশা ঘাটে এসে পৌঁছলে উৎসুক জনতা কর্তৃপক্ষকে স্বাগত জানান।

অত্যাধুনিক ওয়াটার বাসটি প্রতিদিন সকাল সাড়ে ৭টায় ঢাকা থেকে ভোলার উদ্দেশ্যে ছেড়ে যাবে। আবার দুপুর দেড়টায় ভোলা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে। প্রায় ৬ শতাধিক যাত্রী দৈনিক যাতায়াত করতে পারবে বলে জানিয়েছেন গ্রীন লাইন কর্তৃপক্ষ। এর বিজনেস ক্লাসে জনপ্রতি ভাড়া ১ হাজার টাকা ও ইকোনিম ক্লাসে ৭০০ টাকা ভাড়া নির্ধারন করা হয়েছে।

এআর সোহেব চৌধুরী
ভোলা।
১০-১১-১৯

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো