English|Bangla আজ ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার দুপুর ২:৫৩
শিরোনাম
র‍্যাব-১, গাজীপুরের টঙ্গী বাজার এলাকা হতে ৩৪৫ বোতল চোলাইমদসহ ১জন গ্রেফতার।নওগাঁয় মুজিব শতবর্ষে শতবলের ক্রিকেট টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলায় জেলা প্রশাসন একাদশ ১০১ রানে বিজয়ীকুড়িগ্রামে ৪০দিনের কর্মসূচীর টাকা ফেরত; আইনানুগ ব্যবস্থার দাবী বঞ্চিতদেরগাইবান্ধা প্রেসক্লাবের বার্ষিক প্রীতি সম্মিলন অনুষ্ঠিতকুড়িগ্রাম সদরে হা-ডু-ডু ফাইনাল খেলা অনুষ্ঠিতমুক্তাগাছায় ইউনিয়ন পরিষদ, নির্বাচন উপলক্ষে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত।মানব সেবার উপরে কোন ইবাদত নেই- আলহাজ্ব ইদ্রিস মিয়ারাণীনগরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে ডিজিটাল ম্যারাথন অনুষ্ঠিতপাথরঘাটায় মেয়েকে উত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটের ছুরির আঘাতে রক্তাক্ত মা,বখাটে আটক।কুড়িগ্রামে কবরস্হান বৃদ্ধির উপলক্ষে ৩য় বার্ষিক ওয়াজ মাহফিল: প্রধান অতিথি যুক্তিবাদী

ভুয়া এসআই নজরুল গ্রেফতার

এন এম সরকার গাইবান্ধা প্র‌তি‌নি‌ধিঃ- গাইবান্ধার সদরে ভুয়া এসআই পরিচয় প্রদানকারী নজরুল ইসলাম ওরফে লিমন (২৮) কে আটক করেছে গাইবান্ধা সদর থানা পুলিশ।

সে দীর্ঘদিন থেকে পুলিশের কর্মকর্তা সেজে চাকরি দেবার প্রতিশ্রুতি দিয়ে সাধারণ জনগণের কাছে থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে।
আটককৃত ভুয়া এসআই নজরুল রংপুরের পীরগাছা উপজেলার তাম্বুলপুর গ্রামের বাবুল সরকারের ছেলে।

অভিযোগ সুত্রে জানা যায়, গাইবান্ধা শহরের ডেভিট কোম্পানীপাড়ার আবুল কাশেমের ছেলে হাফিজুর রহমান ওরফে লিটনসহ ৩ ব্যক্তির নিকট হইতে এনএসআই-তে চাকরী দেওয়ার কথা বলে ১১ লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নেয় ভুয়া এসআই নজরুল। দীর্ঘদিনেও চাকরি না হওয়ায় এবং নজরুলের বর্তমান আচরণ ও গতিবিধি সন্দোহজনক মনে হওয়ায় হাফিজুর সদর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খান মো. শাহরিয়ার তৎক্ষণাৎ অভিযোগটি আমলে নিয়ে মামলাভুক্ত করেন। গোপন সংবাদের ভিত্তিতে (৪ ডিসেম্বর) বুধবার রাত ৮ ঘটিকায় পীরগাছার তাম্বুলপুর এলাকায় অভিযান চালিয়ে নজরুলকে আটক করে।

আটকের সময় তার কাছে থেকে ১টি সৃজনকৃত পুলিশ আইডি কার্ড, ২কপি পাসপোর্ট সাইজের পুলিশের পোশাক পরিহিত ছবি, ১টি ন্যাশনাল আইডি কার্ড, ১টি সাধারন পাসপোর্ট সাইজের ছবি উদ্ধার করা হয়। এ বিষয়ে গাইবান্ধা সদর থানা অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, ভুয়া এসআই সেজে দীর্ঘদিন থেকে নজরুল বিভিন্ন সময় পুলিশের ছবি এবং আইডি কার্ড দেখিয়ে চাকরী দেওয়ার কথা বলে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নিয়েছেন। তার বিরুদ্ধে সদর থানায় মামলা রুজু করা হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো