English|Bangla আজ ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার সকাল ৯:৫৬
শিরোনাম
গ্রামীণ ব্যাংক সাপাহার শাখায়  শিক্ষা বৃত্তি ও গাছের চারা বিতরণতানোর থানার তৎপরতায় আইন-শৃঙ্খলার উন্নতিপিকআপভ্যান-অটোরিকশার সংঘর্ষে মা নিহত, ছেলেসহ আহত ৪উলিপুরে পুলিশের ভয়ে ১০মাস পালিয়ে থাকা হত্যা মামলার আসামী আটকগাইবান্ধায় করোনা আক্রান্ত বেড়ে ১ হাজার ৯২৪, নতুন শনাক্ত ১৯গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের ৫৩ সদস্য বিশিষ্ট দ্বিবার্ষিক পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষিতপলাশবাড়ীতে পানিতে ডুবে এক শিক্ষার্থী’র মৃত্যুভালুকায় সুদের টাকার চাপে আদিবাসী বিষপানে আত্মহত্যাপলাশবাড়ীতে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিতনান্দাইলে বাল্যবিবাহ প্রতিরোধে ‘জাস্ট ম্যারিড’গ্লোবাল ক্যাম্পেইন অনুষ্ঠিত

ভুয়া এসআই নজরুল গ্রেফতার

এন এম সরকার গাইবান্ধা প্র‌তি‌নি‌ধিঃ- গাইবান্ধার সদরে ভুয়া এসআই পরিচয় প্রদানকারী নজরুল ইসলাম ওরফে লিমন (২৮) কে আটক করেছে গাইবান্ধা সদর থানা পুলিশ।

সে দীর্ঘদিন থেকে পুলিশের কর্মকর্তা সেজে চাকরি দেবার প্রতিশ্রুতি দিয়ে সাধারণ জনগণের কাছে থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে।
আটককৃত ভুয়া এসআই নজরুল রংপুরের পীরগাছা উপজেলার তাম্বুলপুর গ্রামের বাবুল সরকারের ছেলে।

অভিযোগ সুত্রে জানা যায়, গাইবান্ধা শহরের ডেভিট কোম্পানীপাড়ার আবুল কাশেমের ছেলে হাফিজুর রহমান ওরফে লিটনসহ ৩ ব্যক্তির নিকট হইতে এনএসআই-তে চাকরী দেওয়ার কথা বলে ১১ লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নেয় ভুয়া এসআই নজরুল। দীর্ঘদিনেও চাকরি না হওয়ায় এবং নজরুলের বর্তমান আচরণ ও গতিবিধি সন্দোহজনক মনে হওয়ায় হাফিজুর সদর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খান মো. শাহরিয়ার তৎক্ষণাৎ অভিযোগটি আমলে নিয়ে মামলাভুক্ত করেন। গোপন সংবাদের ভিত্তিতে (৪ ডিসেম্বর) বুধবার রাত ৮ ঘটিকায় পীরগাছার তাম্বুলপুর এলাকায় অভিযান চালিয়ে নজরুলকে আটক করে।

আটকের সময় তার কাছে থেকে ১টি সৃজনকৃত পুলিশ আইডি কার্ড, ২কপি পাসপোর্ট সাইজের পুলিশের পোশাক পরিহিত ছবি, ১টি ন্যাশনাল আইডি কার্ড, ১টি সাধারন পাসপোর্ট সাইজের ছবি উদ্ধার করা হয়। এ বিষয়ে গাইবান্ধা সদর থানা অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, ভুয়া এসআই সেজে দীর্ঘদিন থেকে নজরুল বিভিন্ন সময় পুলিশের ছবি এবং আইডি কার্ড দেখিয়ে চাকরী দেওয়ার কথা বলে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নিয়েছেন। তার বিরুদ্ধে সদর থানায় মামলা রুজু করা হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো