English|Bangla আজ ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৫:২৪
শিরোনাম
সোনারগাঁওয়ে ঘুমের ঔষধ খাইয়ে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণপ্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল তরুণেরসাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ঘাটাইল প্রেসক্লাবের মানববন্ধন।সিদ্ধিরগঞ্জে চার্জ বিহীন ডার্চ বাংলা এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধনতুরাগে দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার ১ম বর্ষপূর্তি পালিত।করোনার ভ্যাকসিন সরকারের সাফল্য-শামীম ওসমানসূর্যমুখী চাষে কৃষক ও ফুল পিয়াসী সবারই আত্মতৃপ্তিদাগনভূঞা পৌরসভার কাউন্সিলরদের দায়িত্ব গ্রহন ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিতচুরি করতে এসে স্বর্ণসহ আকট চকরিয়া থানার ইউপি মেম্বার আরজ খাতুনবাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণা!

ভালুাকার ধীতপুর বয়েজ ক্লাব এর শুভ উদ্ভোধন

সারুয়ার হাসান (সজিব) স্টাফ রিপোর্টারঃ

ময়মনসিংহ ভালুকা উপজেলার ধীতপুর ইউনিয়নে ধীতপুর বয়েজ ক্লাবের শুভ উদ্বোধন করা হয়েছে। উদ্ভোধক ছিলেন বিপুল ভোটে নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, ব্যক্তিগত সমস্যায় উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ না থাকায় উনার প্রতিনিধি আলহাজ্ব সার্জেন্ট তোফাজ্জল হোসেন ৩০ শে ডিসেম্বর সোমবার সন্ধায় ক্লাবটির উদ্ভোধন করেন ।

আলহাজ্ব সার্জেন্ট তোফাজ্জল হোসেন বলেন আসুন সবাই মিলে মাদককে না বলি এবং মাদকের বিরুদ্ধে সোচ্চার হই। আমাদের আশেপাশে যারা মাদক সেবন করছে তাদেরকে সুন্দর সাবলীল জীবনে নিয়ে আসার জন্য আমাদের ঐক্যবদ্ধভাবে ধীতপুর বয়েজ ক্লাবের সংগঠনের সকলকে কাজ করতে হবে।

আলহাজ্ব সার্জেন্ট তোফাজ্জল হোসেন আরো বলেন, যে মাদক সেবন করছে সে শুধু নিজেকে ধ্বংস করছে না, সে তার পরিবার এবং দেশকে ধ্বংস করছে। সংগঠনের সকলকে মাদক থেকে বিরতি থাকতে অনুরোধ জানাই।

আমাকে আমন্ত্রণ করার জন্য সকলকে ধন্যবাদ। ধীতপুর বয়েজ ক্লাবের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অত্র ইউনিয়নের ২ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আনিছুর রহমান , আলী হোসেন প্রমুখ , ধীতপুর বয়েজ ক্লাবের সভাপতি-মোঃ ইমতিয়াজ মৃধা আকাশ,সহ-সভাপতি -সাদ্দাম আকন্দ,সহ-সভাপতি -মীর ফাহাদ সাধারণ সম্পাদক- মোঃ ইজাজ সরকার, যুগ্ন-সাধারণ সম্পাদক -মোঃ লিংকন সরকার, যুগ্ন-সাধারণ সম্পাদক -মোঃ সাইদ আকন্দ,সহ-সাংগঠনিক -মোঃপলাশ মীর, প্রচার সম্পাদক মোঃ সৌরভ মীর, কোষাধ্যক্ষ মোঃ রাকিব হাসান, ক্রীড়া সম্পাদক -মোঃ সিজার মীর, আপ্যায়ন সসম্পাদক -মোঃ আকাশ মিয়া, সদস্য -মোঃ শিহাব,সদস্য – মোঃশাকিব, সদস্য – মোঃ রিদয় খান প্রমুখ।

এছাড়াও সংগঠনের সকল সদস্যবৃন্দ ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো