1. admin@bsalnewsonline.com : admin :
  2. editor@dailyekattorjournal.com : জাকির আহমেদ : জাকির আহমেদ
  3. zakirahmed0112@gmail.com : Zakir Ahmed : Zakir Ahmed
  4. marcia-tedbury18@lostfilmhd720.ru : marciatedbury :
  5. rayhanchowdhury842@gmail.com : Rayhan :
  6. m.r.rony.007@gmail.com : rony : MahamudurRahm Rahman
April 19, 2021, 11:46 am
Title :
রাণীনগরে কৃষকের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ নান্দাইলে বিধবার বাড়িতে খাদ্যসামগ্রী নিয়ে ইউএনও এরশাদ উদ্দিন নান্দাইলে ৩ শতাধিক পরিবারের মাঝে আফতাব উদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে ফুড প্যাক বিতরণ রাণীনগরে অভ্যন্তরিন গম সংগ্রহ অভিযানের উদ্বোধন অন্তসত্তা স্ত্রী’র কাছে যাওয়া হলো না ইমাম মাসুম বিল্লাহ’র বসুরহাটে মির্জা অনুসারীদের গুলিতে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক গুলিবিদ্ধ রাণীনগরে পুকুরে ভাসমান ড্রামের মধ্য থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার গোবিন্দগঞ্জে অরক্ষিত পানির ট্যাঙ্কে পড়ে আপন দুই ভাইয়ের মৃত্যু পটিয়ার ভাটিখাইনে খালেদা জিয়াসহ নেতৃবৃন্দ রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত নান্দাইলে আফতাব উদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্ট রোজাদারদের ঘরে পৌঁছে দিচ্ছে রমাদান ফুড প্যাক

ভালুকার ডাকাতিয়ায় শুক্রবার দিনব্যাপী বিনা মূল্যে স্বাস্যসেবা অনুষ্ঠিত হবে

  • Update Time : Thursday, December 12, 2019
  • 0 Time View

সারুয়ার হাসান, ভালুকা প্রতিনিধিঃ

বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও চিকিৎসক ডাঃ মোশায়েদুর রহমান মুন পরিকল্পনায় ও বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালের উদ্যাগে এবং ডাকাতিয়া ইউনিয়নবাসীর সার্বিক সহযোগীতায় মহান বিজয় দিবস ২০১৯ উদযাপন উপলক্ষ্যে ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের পাঁচগাঁও সান রাইজ উচ্চ বিদ্যালয় মাঠে দিনব্যপী বিনামূল্যে স্বাস্যসেবা ক্যাম্প পরিচালনার আয়োজন করছেন মোমেনা অটোস।

১৩ ডিসেম্বর শুক্রবার দিনব্যপী এই ক্যাম্পে বিশেষজ্ঞ চিকিৎসকগণ বিভিন্ন রোগীর চিকিৎসাসেবা প্রদান করবেন। ক্যাম্পে যারা চিকিৎসা প্রদান করবেন তাদর মধ্যে অন্যতম বাংলাদশ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডাঃ মোঃ আব্দুর সবুর মিয়া (অবঃ)।

ক্যাম্প মেডিসিন, সার্জারী, গাইনি এন্ড অবস, ইউরালজী, অর্থপেডিক, চক্ষু, ইএনটি, শিশু রোগ, চর্মরোগ বিশেষজ্ঞসহ কার্ডিওলজি রোগী দেখবেন ডাঃ মোনাসির সাকিফ আমান উল্লাহ। হেলথ ক্যাম্প এর মূল উদ্যাক্তা বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও চিকিৎসক ডাঃ মোশায়েদুর রহমান মুন জানান, ভালুকা উপজলার ডাকাতিয়া ইউনিয়নটি একটি প্রান্তিক এলাকা, যোগাযোগ ব্যবস্থার অপ্রতুলতার কারনে এই এলাকার সাধারণ মানুষ উন্নত ও বিশেষজ্ঞ চিকিৎসাসেবা থেকে বঞ্চিত।

যে সকল সাধারণ মানুষ আর্থিক অস্বছলতার কারনে অথবা চেনা-জানা না থাকার কারনে উন্নত ও বিশেষজ্ঞ চিকিৎসাসেবা থেকে বঞ্চিত মূলত এই আয়োজনটি তাদের জন্য করা হয়েছে। তিনি আরো বলেন, এই হেলথ ক্যাম্প এ যারা চিকিৎসাসেবা প্রদান করবেন তাঁরা প্রত্যকেই স্ব-স্ব ক্ষেত্র বিজ্ঞ ও বিশষজ্ঞ। ইচ্ছা করলেই তাদের সেবা পাওয়া এত দূর থেকে অনেক কঠিন। এই এলাকার সাধারণ মানুষের কথা চিন্তা করে তাঁরা সময় দিয়ছেন।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category