English|Bangla আজ ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার সকাল ৯:২৭
শিরোনাম
খানসামায় আচরণবিধি লঙ্ঘন করে সরকারী স্কুলের শিক্ষকরা ইউপি নির্বাচনী প্রচারণায়নওগাঁর রাণীনগরে সাবেক এমপি ইসরাফিলের অবৈধ স্থাপনা অপসারণ করতে নোটিশঝালকাঠিতে স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটার উদ্বোধনবকশীগঞ্জে একাধিক মিথ্যা মামলায় হয়রানির অভিযোগবালিজুড়ী ইউপি নির্বাচনে আ.লীগ মনোনীত প্রার্থী মির্জা ফকরুল ইসলামের মনোনয়ন পত্র জমামুম্বাইয়ে সন্ত্রাসী হামলার ১৩ বছর আজ। পাকিস্তান দূতাবাসের সামনে মানববন্ধন।তৃতীয় দফার ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়ের পথে লাঙ্গল প্রার্থীরাঝালকাঠিতে প্রেসক্লাবের আয়োজনে “গল্পে গল্পে শিক্ষার্থীদের মাঝে মুক্তিযুদ্ধ” শীর্ষক আলোচনা অনুষ্ঠিতঝালকাঠিতে স্বপ্নের আলো ফাউন্ডেশন’র এইচএসসি পরীক্ষার্থীদের শিক্ষা উপকরন বিতরণস্বাধীনতা পদকপ্রাপ্ত ডাঃ এম.আমজাদ হোসেনের নেতৃত্বে চিরিরবন্দরে মেডিকেল ক্যাম্প

ভালুকার ডাকাতিয়ায় শুক্রবার দিনব্যাপী বিনা মূল্যে স্বাস্যসেবা অনুষ্ঠিত হবে

সারুয়ার হাসান, ভালুকা প্রতিনিধিঃ

বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও চিকিৎসক ডাঃ মোশায়েদুর রহমান মুন পরিকল্পনায় ও বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালের উদ্যাগে এবং ডাকাতিয়া ইউনিয়নবাসীর সার্বিক সহযোগীতায় মহান বিজয় দিবস ২০১৯ উদযাপন উপলক্ষ্যে ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের পাঁচগাঁও সান রাইজ উচ্চ বিদ্যালয় মাঠে দিনব্যপী বিনামূল্যে স্বাস্যসেবা ক্যাম্প পরিচালনার আয়োজন করছেন মোমেনা অটোস।

১৩ ডিসেম্বর শুক্রবার দিনব্যপী এই ক্যাম্পে বিশেষজ্ঞ চিকিৎসকগণ বিভিন্ন রোগীর চিকিৎসাসেবা প্রদান করবেন। ক্যাম্পে যারা চিকিৎসা প্রদান করবেন তাদর মধ্যে অন্যতম বাংলাদশ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডাঃ মোঃ আব্দুর সবুর মিয়া (অবঃ)।

ক্যাম্প মেডিসিন, সার্জারী, গাইনি এন্ড অবস, ইউরালজী, অর্থপেডিক, চক্ষু, ইএনটি, শিশু রোগ, চর্মরোগ বিশেষজ্ঞসহ কার্ডিওলজি রোগী দেখবেন ডাঃ মোনাসির সাকিফ আমান উল্লাহ। হেলথ ক্যাম্প এর মূল উদ্যাক্তা বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও চিকিৎসক ডাঃ মোশায়েদুর রহমান মুন জানান, ভালুকা উপজলার ডাকাতিয়া ইউনিয়নটি একটি প্রান্তিক এলাকা, যোগাযোগ ব্যবস্থার অপ্রতুলতার কারনে এই এলাকার সাধারণ মানুষ উন্নত ও বিশেষজ্ঞ চিকিৎসাসেবা থেকে বঞ্চিত।

যে সকল সাধারণ মানুষ আর্থিক অস্বছলতার কারনে অথবা চেনা-জানা না থাকার কারনে উন্নত ও বিশেষজ্ঞ চিকিৎসাসেবা থেকে বঞ্চিত মূলত এই আয়োজনটি তাদের জন্য করা হয়েছে। তিনি আরো বলেন, এই হেলথ ক্যাম্প এ যারা চিকিৎসাসেবা প্রদান করবেন তাঁরা প্রত্যকেই স্ব-স্ব ক্ষেত্র বিজ্ঞ ও বিশষজ্ঞ। ইচ্ছা করলেই তাদের সেবা পাওয়া এত দূর থেকে অনেক কঠিন। এই এলাকার সাধারণ মানুষের কথা চিন্তা করে তাঁরা সময় দিয়ছেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো