English|Bangla আজ ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার রাত ১:৩৩
শিরোনাম
পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য বিতরণসাপাহারে ভুয়া কবিরাজের চিকিৎসায় হাত হারাতে বসেছে সাত বছরের শিশু!পলাশবাড়ীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিতনাগেশ্বরী কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন মোহাম্মদ অাব্দুল অাউয়ালকুড়িগ্রামে মোবাইলে অনলাইনে গেম খেলায় ১১ শিক্ষার্থী আটক- মুচলেকায় অভিভাবকের কাছে হস্তান্তরডিসিসিআই’র আয়োজনে ” সাস্টেইনএবল রিভার ড্রেজিং: চ‍্যালেঞ্জেস এন্ড ওয়ে ফরওয়ার্ড ” শীর্ষক অনলাইন আলোচনা সভায় নৌ প্রতিমন্ত্রীখানসামায় লকডাউন বাস্তবায়নে চলছে এসিল্যান্ড এর বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ অভিযানচাঁপাইনবাবগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১, শনাক্ত ২৭বান্দরবানে টানা বর্ষণে পানিবন্দী মানুষের মাঝে খাবার পৌঁছে দিল সেনাবাহিনীচট্রগ্রাম নগরীর আগ্রাবাদে নারী ছিনতাইকারী গ্রেফতার

ভালুকার ডাকাতিয়ায় শুক্রবার দিনব্যাপী বিনা মূল্যে স্বাস্যসেবা অনুষ্ঠিত হবে

সারুয়ার হাসান, ভালুকা প্রতিনিধিঃ

বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও চিকিৎসক ডাঃ মোশায়েদুর রহমান মুন পরিকল্পনায় ও বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালের উদ্যাগে এবং ডাকাতিয়া ইউনিয়নবাসীর সার্বিক সহযোগীতায় মহান বিজয় দিবস ২০১৯ উদযাপন উপলক্ষ্যে ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের পাঁচগাঁও সান রাইজ উচ্চ বিদ্যালয় মাঠে দিনব্যপী বিনামূল্যে স্বাস্যসেবা ক্যাম্প পরিচালনার আয়োজন করছেন মোমেনা অটোস।

১৩ ডিসেম্বর শুক্রবার দিনব্যপী এই ক্যাম্পে বিশেষজ্ঞ চিকিৎসকগণ বিভিন্ন রোগীর চিকিৎসাসেবা প্রদান করবেন। ক্যাম্পে যারা চিকিৎসা প্রদান করবেন তাদর মধ্যে অন্যতম বাংলাদশ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডাঃ মোঃ আব্দুর সবুর মিয়া (অবঃ)।

ক্যাম্প মেডিসিন, সার্জারী, গাইনি এন্ড অবস, ইউরালজী, অর্থপেডিক, চক্ষু, ইএনটি, শিশু রোগ, চর্মরোগ বিশেষজ্ঞসহ কার্ডিওলজি রোগী দেখবেন ডাঃ মোনাসির সাকিফ আমান উল্লাহ। হেলথ ক্যাম্প এর মূল উদ্যাক্তা বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও চিকিৎসক ডাঃ মোশায়েদুর রহমান মুন জানান, ভালুকা উপজলার ডাকাতিয়া ইউনিয়নটি একটি প্রান্তিক এলাকা, যোগাযোগ ব্যবস্থার অপ্রতুলতার কারনে এই এলাকার সাধারণ মানুষ উন্নত ও বিশেষজ্ঞ চিকিৎসাসেবা থেকে বঞ্চিত।

যে সকল সাধারণ মানুষ আর্থিক অস্বছলতার কারনে অথবা চেনা-জানা না থাকার কারনে উন্নত ও বিশেষজ্ঞ চিকিৎসাসেবা থেকে বঞ্চিত মূলত এই আয়োজনটি তাদের জন্য করা হয়েছে। তিনি আরো বলেন, এই হেলথ ক্যাম্প এ যারা চিকিৎসাসেবা প্রদান করবেন তাঁরা প্রত্যকেই স্ব-স্ব ক্ষেত্র বিজ্ঞ ও বিশষজ্ঞ। ইচ্ছা করলেই তাদের সেবা পাওয়া এত দূর থেকে অনেক কঠিন। এই এলাকার সাধারণ মানুষের কথা চিন্তা করে তাঁরা সময় দিয়ছেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো