English|Bangla আজ ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার সকাল ৮:১৩
শিরোনাম
অবহেলা শিকার স্বেচ্ছা রক্তদাতারা -জান্নাত আরা জুঁইপলাশবাড়ীতে র‌্যাবের অভিযানে মাদক ও অর্থসহ গ্রেফতার-১পাটগ্রামে শিক্ষার্থীদের মাঝে র‌্যাবের মাদক ও জঙ্গিবিরোধী প্রচারণাভারত থেকে অবৈধভাবে ফেরার পথে দহগ্রামে দুই বাংলাদেশী আটকপাটগ্রামে বর্ণাঢ্য আয়োজনে শেখ হাসিনার জন্মদিন পালনবান্দরবানে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধারপাটগ্রাম প্রেসক্লাবে উপহার সামগ্রী প্রদান“বিসকা ইউনিয়নের ১ ইঞ্চি রাস্তাও কাঁচা থাকবেনা”রাস্তা উদ্ভোধনী অনুষ্ঠানে বললেন বাবুল মিয়া সরকার।পলাশবাড়ীতে ডায়াবেটিকস সমিতির ওয়াশরুম উদ্বোধনখানসামায় ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদকের বহিষ্কার আদেশ প্রত্যাহার করায় আনন্দ মিছিল

ভারত থেকে অবৈধভাবে ফেরার পথে দহগ্রামে দুই বাংলাদেশী আটক

জুয়েল - লালমনিরহাট

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রাম-আঙ্গারপোতা সীমান্ত দিয়ে অনুপ্রবেশের সময় দুই বাংলাদেশিকে আটক করেছে বিজিবি।
শনিবার ২ সেপ্টেম্বর সকালে দহগ্রাম ডাঙ্গারপাড় সীমান্তের মেইন পিলার ১ এর ৩ সাব পিলার এলাকা দিয়ে বাংংলাদেশের অভ্যন্তরে অনুুপ্রবেশ করলে আঙ্গারপোতা বিজিবি ক্যাম্পের টহল দলের সদস্যরা তাদের আটক করে।
আটককৃতরা হলেন, ময়মনসিংহের গফরগাঁও উপজেলার জনমেইজা গ্রামের আফাজ উদ্দিন ছেলে মো. মমিন (৪২) এবং কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার চাতল গ্রামের নাসিম উদ্দিন ছেলে মোহাম্মদ সুজন মিয়া(৩১)।
৫১ বিজিবি পানবাড়ি কোম্পানি কমান্ডার জাহাবুল ইসলাম বলেন, দহগ্রাম সীমান্ত দিয়ে অবৈধভাবে অনুুপ্রবেশের দায়ে দুইজনকে আটক করা হয়েছে। তাদের পাটগ্রাম থানায় সোপর্দ করা হয়েছে ।
পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,  আটককৃতদের বিজিবি থানায় সোপর্দ করে একটি মামলা দায়ের করেছে।
সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো