English|Bangla আজ ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার রাত ৪:২৭
শিরোনাম
লক্ষ্মীপুর-২ সংসদ উপনির্বাচন: নৌকার প্রার্থীর বিজয়পত্নীতলায় সরকারি নির্দেশনা না মানায় ভ্রাম্যমান আদালতে জরিমানাপলাশবাড়ীর হোসেনপুর ইউনিয়নে ভিজিডি কার্ডধারীদের মাঝে চাল বিতরণনরসিংদীতে পলাশের ডাংগা ইউনিয়নে আ.লীগ প্রার্থী ও গজারিয়ায় স্বতন্ত্র প্রার্থীর জয়লাভতাহিরপুর অবৈধভাবে বালু উত্তোলনের দায় এক লক্ষ টাকা জরিমানাসিএমপি’র স্কুল এন্ড কলেজকে নিটল মটরস লিমিটেড কর্তৃক ০১টি পরিবহন বাসের চাবি সিএমপি পুলিশ কমিশনার মহোদয়কে হস্তান্তর অনুষ্ঠানকুমিল্লা সদরের উঃকালিয়াজুরী কোড়ের পাড়ের রাস্তাটি আবাও দখল মুক্তদাউদকান্দিতে স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রী’র আত্মহত্যা!একটু মাথা গোঁজার ঠাঁই খোঁচ্ছে রোকিয়ারায়পুরে পুকুরে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

ভান্ডারিয়ার ইকড়িতে বিদ্যুৎ পিষ্ঠে নিহত-২ যুবক

মোঃ মনিরুজ্জামান, ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধিঃ ভান্ডারিয়ার ইকড়িতে বিদ্যুতের শকে কেড়ে নিল তাজা দুই প্রান। ইকড়ি ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মোঃ হারুন খাঁ এর ছেলে মোঃ আল আমিন (৩০) এবং ৬ নং ওয়ার্ডের মরহুম ফিরিস্তালি মাতুব্বরের ছেলে মোঃ ইব্রাহীম মাতুব্বর (৪০) নামক দুই জন ব্যক্তি আজ (৫ ডিসেম্বর) বৃহস্পতিবার দুপর অনুমান ১২ টার সময় বিদ্যুতের শকে ইন্তেকাল করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, তারা দুই জন দিন মজুরের কাজ করতো। যথারীতি আজও কাজের জন্য ইকড়ি নেছারিয়া মাদ্রাসার পিছনে একটি বাড়িতে আসে। তাদের কাজের ধরণ ছিল বাড়ির সামনে একটি পুকুরের টগর পরিষ্কার করা। আর তাও পরিষ্কার করছিল লম্বা একটি আংটাযুক্ত রড দিয়ে।

পুকুরের উপরে ছিল পল্লী বিদ্যুতের কভার বিহীন ঝুকিপূর্ণ তার, যা মাটি থেকে মাত্র অনুমান ৭/৮ ফুট উপরে। এমন স্থানে রড যখন উপরের দিকে তোলে ঠিক তখনই রডের আংটায় বেধে যায় এবং বিদ্যুৎ তাদের কেড়ে নেয় তাজা দুটি প্রাণ।

প্রত্যক্ষদর্শী আসলাম (১২) যখন দেখতে পায় এ ঘটনা, তাৎক্ষনিকভাবে বিদুৎ অফিসে যোগাযোগ করলে বিদ্যুৎ লাইন অফ করে দেওয়া হয়। ফায়ার সার্ভিস ও থানা পুলিশ তাদের মরাদেহ উদ্ধার করে ভান্ডারিয়া উপজেলা সাস্থ কমপ্লেক্সে প্রেরণ করে। ঘটনা স্থান পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান জনাব মিরাজুল ইসলাম মিরাজ, ইকড়ি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির হাওলাদার, ইউপি সদস্যসহ প্রমুখ ব্যক্তিবর্গ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো