English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার সন্ধ্যা ৬:২৪
শিরোনাম
নওগাঁয় পরকীয়ার জেরে চাপাতি দিয়ে কুপিয়ে নারীর হাতের আঙ্গুল বিচ্ছিন্ন ॥ যুবক আটকপলাশবাড়ীতে জাতীয় বীমা দিবস পালিতগোবিন্দগঞ্জে স্বর্ণ ব্যবসার আড়ালে স্বর্ণ বন্ধকীর নামে রমরমা সুদের ব্যবসাবান্দরবানে বিভিন্ন ৯টি মামলার জব্দকৃত মাদকদ্রব্য ধ্বংসপলাশে নিখোঁজ কিশোর হত্যা মামলায় গ্রেফতার ২নওয়াপাড়ায় ট্রেনে কাটা পড়ে ভ্যান চালকের মর্মান্তিক মৃত্যুরাণীনগরে বাঁশ বোঝাই ভটভটিকে সহযোগীতা করতে গিয়ে প্রাণ গেল ময়েনেরভূঞাপুর থানা পুলিশের সহায়তায় ঠিকানা খুঁজে পেল হারিয়ে যাওয়া ৫ ছাত্রবীরমুক্তিযোদ্ধা তারা মৃধার বাড়ি-ঘর ভাঙচুরের প্রতিবাদে ভূঞাপুরে মানববন্ধননাগেশ্বরীতে জাতীয় বীমা দিবস ও বঙ্গবন্ধু বীমা মেলা অনুষ্টিত

ভান্ডারিয়ার ইকড়িতে বিদ্যুৎ পিষ্ঠে নিহত-২ যুবক

মোঃ মনিরুজ্জামান, ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধিঃ ভান্ডারিয়ার ইকড়িতে বিদ্যুতের শকে কেড়ে নিল তাজা দুই প্রান। ইকড়ি ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মোঃ হারুন খাঁ এর ছেলে মোঃ আল আমিন (৩০) এবং ৬ নং ওয়ার্ডের মরহুম ফিরিস্তালি মাতুব্বরের ছেলে মোঃ ইব্রাহীম মাতুব্বর (৪০) নামক দুই জন ব্যক্তি আজ (৫ ডিসেম্বর) বৃহস্পতিবার দুপর অনুমান ১২ টার সময় বিদ্যুতের শকে ইন্তেকাল করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, তারা দুই জন দিন মজুরের কাজ করতো। যথারীতি আজও কাজের জন্য ইকড়ি নেছারিয়া মাদ্রাসার পিছনে একটি বাড়িতে আসে। তাদের কাজের ধরণ ছিল বাড়ির সামনে একটি পুকুরের টগর পরিষ্কার করা। আর তাও পরিষ্কার করছিল লম্বা একটি আংটাযুক্ত রড দিয়ে।

পুকুরের উপরে ছিল পল্লী বিদ্যুতের কভার বিহীন ঝুকিপূর্ণ তার, যা মাটি থেকে মাত্র অনুমান ৭/৮ ফুট উপরে। এমন স্থানে রড যখন উপরের দিকে তোলে ঠিক তখনই রডের আংটায় বেধে যায় এবং বিদ্যুৎ তাদের কেড়ে নেয় তাজা দুটি প্রাণ।

প্রত্যক্ষদর্শী আসলাম (১২) যখন দেখতে পায় এ ঘটনা, তাৎক্ষনিকভাবে বিদুৎ অফিসে যোগাযোগ করলে বিদ্যুৎ লাইন অফ করে দেওয়া হয়। ফায়ার সার্ভিস ও থানা পুলিশ তাদের মরাদেহ উদ্ধার করে ভান্ডারিয়া উপজেলা সাস্থ কমপ্লেক্সে প্রেরণ করে। ঘটনা স্থান পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান জনাব মিরাজুল ইসলাম মিরাজ, ইকড়ি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির হাওলাদার, ইউপি সদস্যসহ প্রমুখ ব্যক্তিবর্গ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো