English|Bangla আজ ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ৮:৫৮
শিরোনাম
স্বপ্নের ফুলবাড়ী স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিতমহেশপুরের আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করলেন মাননীয় জেলা প্রশাসকনরসিংদীতে একদিনে সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড ২৭৯ জনপবিত্রতা ও তওবার মাধ্যমে করোনা রোগমুক্তি শতভাগ সম্ভব- সংবাদ সম্মেলনে পীর লিয়াকত আলী খানদাগনভূঞা পৌরসভা করোনা ভাইরাস এর সংক্রমন ও প্রতিরোধ কমিটির সভা অনুষ্টিতরাণীনগরে চুরির ঘটনায় চার জন গ্রেফতার চোরাই মালামাল উদ্ধারনৌপরিবহন মন্ত্রণালয়ের ২০২০-২১ অর্থবছরের বার্ষিক উন্নয়ন কর্মসূচির (এডিপি) অগ্রগতি পর্যালোচনা ভার্চুয়াল সভাদিনাজপুর বিরল উপজেলায় স্বেচ্ছাসেবকলীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিতখানসামায় ট্রাক-ট্রাঙ্কলরী শ্রমিকদের প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিলেন ইউএনওউলিপুরে রাস্তায় মাটি কাটাকে কেন্দ্র করে এক বৃদ্ধা মহিলার মৃত্যু

ভান্ডারিয়ার ইকড়িতে বিদ্যুৎ পিষ্ঠে নিহত-২ যুবক

মোঃ মনিরুজ্জামান, ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধিঃ ভান্ডারিয়ার ইকড়িতে বিদ্যুতের শকে কেড়ে নিল তাজা দুই প্রান। ইকড়ি ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মোঃ হারুন খাঁ এর ছেলে মোঃ আল আমিন (৩০) এবং ৬ নং ওয়ার্ডের মরহুম ফিরিস্তালি মাতুব্বরের ছেলে মোঃ ইব্রাহীম মাতুব্বর (৪০) নামক দুই জন ব্যক্তি আজ (৫ ডিসেম্বর) বৃহস্পতিবার দুপর অনুমান ১২ টার সময় বিদ্যুতের শকে ইন্তেকাল করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, তারা দুই জন দিন মজুরের কাজ করতো। যথারীতি আজও কাজের জন্য ইকড়ি নেছারিয়া মাদ্রাসার পিছনে একটি বাড়িতে আসে। তাদের কাজের ধরণ ছিল বাড়ির সামনে একটি পুকুরের টগর পরিষ্কার করা। আর তাও পরিষ্কার করছিল লম্বা একটি আংটাযুক্ত রড দিয়ে।

পুকুরের উপরে ছিল পল্লী বিদ্যুতের কভার বিহীন ঝুকিপূর্ণ তার, যা মাটি থেকে মাত্র অনুমান ৭/৮ ফুট উপরে। এমন স্থানে রড যখন উপরের দিকে তোলে ঠিক তখনই রডের আংটায় বেধে যায় এবং বিদ্যুৎ তাদের কেড়ে নেয় তাজা দুটি প্রাণ।

প্রত্যক্ষদর্শী আসলাম (১২) যখন দেখতে পায় এ ঘটনা, তাৎক্ষনিকভাবে বিদুৎ অফিসে যোগাযোগ করলে বিদ্যুৎ লাইন অফ করে দেওয়া হয়। ফায়ার সার্ভিস ও থানা পুলিশ তাদের মরাদেহ উদ্ধার করে ভান্ডারিয়া উপজেলা সাস্থ কমপ্লেক্সে প্রেরণ করে। ঘটনা স্থান পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান জনাব মিরাজুল ইসলাম মিরাজ, ইকড়ি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির হাওলাদার, ইউপি সদস্যসহ প্রমুখ ব্যক্তিবর্গ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো