English|Bangla আজ ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার সকাল ৬:০৩
শিরোনাম
লক্ষ্মীপুর-২ সংসদ উপনির্বাচন: নৌকার প্রার্থীর বিজয়পত্নীতলায় সরকারি নির্দেশনা না মানায় ভ্রাম্যমান আদালতে জরিমানাপলাশবাড়ীর হোসেনপুর ইউনিয়নে ভিজিডি কার্ডধারীদের মাঝে চাল বিতরণনরসিংদীতে পলাশের ডাংগা ইউনিয়নে আ.লীগ প্রার্থী ও গজারিয়ায় স্বতন্ত্র প্রার্থীর জয়লাভতাহিরপুর অবৈধভাবে বালু উত্তোলনের দায় এক লক্ষ টাকা জরিমানাসিএমপি’র স্কুল এন্ড কলেজকে নিটল মটরস লিমিটেড কর্তৃক ০১টি পরিবহন বাসের চাবি সিএমপি পুলিশ কমিশনার মহোদয়কে হস্তান্তর অনুষ্ঠানকুমিল্লা সদরের উঃকালিয়াজুরী কোড়ের পাড়ের রাস্তাটি আবাও দখল মুক্তদাউদকান্দিতে স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রী’র আত্মহত্যা!একটু মাথা গোঁজার ঠাঁই খোঁচ্ছে রোকিয়ারায়পুরে পুকুরে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

ভান্ডারিয়ার ইকড়িতে অভ্যন্তরীন আমন ধান সংগ্রহ ২০১৯-২০ উদ্ভোধন ও শীতবস্ত্র (কম্বল) বিতরন অনুষ্ঠান উদযাপন

মোঃ মনিরুজ্জামান, ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধিঃ

“শেখ হাসিনার দর্শন” “কৃষকের উন্নয়ন”। পিরোজপুর জেলাধীন ভান্ডারিয়া থানার ইকড়িতে উৎসব মুখর পরিবেশে বরিশালের ঐতিহ্য আমন ধান সংগ্রহ ২০১৯-২০ অনুষ্ঠান উদ্ভোধন ও গ্রামীন লোকদের মাঝে শীতবস্ত্র বিতরন করেন পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য, সাবেক পানি সম্পদ মন্ত্রি জনাব আনোয়ার হোসেন মঞ্জু।

অনুষ্ঠানে উপস্থিত ছিল ভান্ডারিয়া উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ নাজমুল আলম, ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ও ভান্ডারিয়া উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জনাব মিরাজুল ইসলাম মিরাজ, উপজেলা আওয়ামী যুবলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক জনাব মোঃ এহসাম হাওলাদার, ইকড়ি ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হুমায়ুন কবির হাওলাদার, ইউ পি সদস্য মোঃ জামাল হাওলাদারসহ স্থানীয় জনগন।

উক্ত অনুষ্ঠানে গ্রামীন বাংলার ঐতিহ্য সোনলী ধানের ক্ষেতের গর্ব করেন আনোয়ার হোসেন মঞ্জু। সেই সাথে কৃষকের উজ্জল ভবিষ্যতের জন্য ধান চাষের জন্য আরো মনোযোগী হওয়ার আহ্বান জানান ও সার্বিক সহযোগীতার জন্য সকল পদক্ষেপ গ্রহনের আশাবাদ ব্যাক্ত করেন তিনি। অতঃপর গরীব অসহায় লোকের মাঝে শীত বস্ত্র বিতরন করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো