English|Bangla আজ ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার রাত ১:০৪
শিরোনাম
গাজীপুর ঐতিহাসিক ৭ই মার্চ ২০২১ উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।গাজীপুরের মনিপুর এলাকায় স্ত্রীর ৭ টুকরো লাশ উদ্ধার; স্বামী গ্রেপ্তারঠাকুরগাঁওয়ে দাদন ব্যবসায়ীর ফাঁদে পড়ে সর্বশান্ত চিকিৎসকচিরিরবন্দরে সেচ্ছাসেবী সংগঠন “পাশে দাঁড়াও” এর প্রথম বর্ষপূর্তি ও মিলন মেলা উদযাপননাগেশ্বরীতে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে অানন্দ উদযাপনরাণীনগর থানা পুলিশের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ দিবস উদযাপনকুড়িগ্রামে সরকারি অনুদানের গুজব: আবেদন করতে শিক্ষার্থী ও অভিভাবকদের ভিড়নওগাঁয় নানা আয়োজনের মধ্যে দিয়ে উদযাপন করা হলো ঐতিহাসিক ৭মার্চের ভাষন দিবসরাণীনগরে নানা আয়োজনের মধ্যে দিয়ে উদযাপন করা হলো ঐতিহাসিক ৭মার্চের ভাষন দিবসউলিপুরে ঐতিহাসিক ৭ই মার্চ প্রথম জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা,পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠিত

ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া দপ্তর সম্পাদক হওয়ায়ঃচেয়ারম্যান তাপসের নেতৃত্বে আনন্দ মিছিল

সৈয়দ আক্কাস উদদীন

লোহাগাড়া সাতকানিয়ার সন্তান বিপ্লব বড়ুয়া উপদপ্তর সম্পাদক হতে পদোন্নতি পেয়ে দপ্তর সম্পাদক হওয়ায়, সাতকানিয়া এক আনন্দ মিছিল বের হয়।

গত ২৩/১২/২০১৯ তারিখে সাতকানিয়া উপজেলার বাজালিয়া ইউনিয়নের চেয়ারম্যান সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক তাপসের নেতৃত্বে বাজালিয়া বাসষ্টেশন চত্বরে এক বিশাল আনন্দ মিছিল বের হয়।

বাজালিয়া ষ্টেশনের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে এই আনন্দ মিছিলটি ষ্টেশনে শেষ হয়।

উক্ত আনন্দ মিছিলে বাজালিয়ার সর্বস্তরের মানুষের অংশ গ্রহনে বিশাল পরিধি লাভ করেন বলে জানান দঃজেলা ছাত্রলীগনেতা মোস্তাক আহমদ।

এই বিষয়ে মুঠোফোনে বাজালিয়ার চেয়ারম্যান তাপস দত্ত জানান,সাতকানিয়া লোহাগাড়ার কৃতিসন্তান ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া বাংলাদেশ আওয়ামীলীগের আকাশে এক উজ্জল নক্ষত্র।

তার এই পজিশনেরে কারনে বাংলাদেশের ১৬কোটি জনতার সাথে আমরা বেশী আনন্দিত কারন তিনি আমাদের এলাকার সন্তান।

তাই তার এই পদোন্নতি আমাদের কাছে উৎসবের মত পরিনত হয়েছে,আজকে আমার নেতৃত্বে বাজালিয়াবাসীর স্বস্ফূর্ত ভাবে অংশগ্রহন সেটাই প্রমান করে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো