English|Bangla আজ ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার সন্ধ্যা ৭:৩২
শিরোনাম
গৌরীপুরে আব্দুল রউফের উপর সন্ত্রাসী হামলা৯৯৯ কলে পুলিশের সহযোগীতায় জীবন বাঁচলো সোমার।খানসামার পুরোনো ঐতিহ্যের জয়সঙ্কর জমিদার বাড়িটি এখন বিলুপ্তির দ্বারপ্রান্তেসুন্দরগঞ্জে শিশুকে অপহরণের পর হত্যা মামলার ১০ আসামী খালাসগাইবান্ধা সদর বোয়ালী ইউনিয়নে নৌকার মাঝি হয়ে বৈঠা ধরতে চান যুবলীগ নেতা তুহিনচাঁপাইনবাবগঞ্জে স্কুলছাত্রীর উত্ত্যক্তের প্রতিবাদ করায় দুই চাচাকে মারধররাণীনগরে ১১ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণঘাটাইলে সাংবাদিকদের সাথে ওসি’র মতবিনিময়‌ওয়ার্ড আ. লীগের সভাপতি পদপ্রার্থী নূর ইসলামঘুমধুম আজুখাইয়ার সাদ্দাম পৌণে ৫ কোটি টাকার ইয়াবাসহ আটক,পলাতক রফিফ ও সাইফুল

বীর মুক্তিযোদ্ধা কলিম উল্লাহ সওঃ স্ত্রীর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক প্রকাশ

মোহাম্মদ এরশাদ বাঁশখালী চট্টগ্রাম প্রতিনিধিঃ

বাঁশখালী উপজেলার ৫নং কালীপুর ইউনিয়ন ১ওয়ার্ড এলাকার বীর মুক্তিযোদ্ধা কলিম উল্লাহ সওদাগরের স্ত্রী ও বাংলাদেশ জাতীয়তবাদী দল (বি.এনপি) নেতা মনিরুল আলম এবং বিশিষ্ট সমাজ সেবক নিজাম উদ্দীনের আম্মাজান শনিবার সন্ধ্যা ৬.২০মিঃ সময় নিজ বাস ভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি ৭ ছেলে ৩ মেয়ে, নাতি-নাতনী এবং অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। তাঁর মৃত্যুতে বাঁশখালী মুক্তিযোদ্ধা পরিষদের পক্ষ থেকে মুক্তিযোদ্ধা আহমদ ছফা,সাবেক সংসদ সদস্য আলহাজ্ব জাফরুল ইসলাম চৌধুরী,কালীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আ ন ম শাহাদাত আলম,সাবেক চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীগের অর্থ সম্পাদক ও আহমদিয়া ডলমপীর (র:) সিনিয়ার মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব ছৈয়দুল মোস্তফা চৌধুরী রাজু, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আমিনুর রহমান চৌধুরী, বাঁশখালী ক্রিকেট একাডেমির চেয়ারম্যান শহিদুল মোস্তফা চৌধুরী মিজান এবং বাঁশখালী উপজেলার বিএনপি পরিবারসহ বিভিন্ন অঙ্গসংগঠনের পক্ষ থেকে গভীর শোক শোকবার্তা পাঠিয়েছেন।

শোকবার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।মরহুমার নামাজে জানাযা রবিবার সকাল ১১ টা পূর্ব গুনাগরী শাহে জামে মসজিদের মাঠ প্রাঙ্গণ অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো