English|Bangla আজ ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার রাত ৮:১৫
শিরোনাম
রাণীনগরে লকডাউন বাস্তবায়নে তৎপর পুলিশ; ১৩ জনকে মামলা দুইটি গাড়ি আটকরাণীনগরে লকডাউন অমান্য করায় ৪৪ জনকে জরিমানাপ্রখ্যাত গণসংগীত শিল্পী ফকির আলমগীর এর মৃত্যুতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহ্‌মুদ চৌধুরী এমপিচট্রগ্রামে চালু হলো সিএমপিতে ‘বডি ওর্ন ক্যামেরা’কুমিল্লায় করোনায় আরও মৃত্যু ০৬ নতুন শনাক্ত ২৬৩জনদেবীদ্বারে সন্তানের পিতৃপরিচয়ের দাবীতে প্রতিবন্ধী মা ঘুরছে সমাজের দ্বারে দ্বারেনাগেশ্বরীতে মোটরসাইকেল দুর্ঘটনায় আপন দুই ভায়রা ভাইয়ের মৃত্যুফুলবাড়ীর মিষ্টিকে বাচাঁতে সাহায্যের হাত বাড়িয়ে দিনপত্নীতলায় ট্রাক্টরের ধাক্কায় আপন দুই ভাই একজন নিহত অপর জন আহততাহিরপুরে পর্যটক ভ্রমণ নিষিদ্ধে মাইকিং ও মোবাইল কোর্টে জরিমানা

বিরলে ৮নং-ধর্মপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-আঃ মজিদ সম্পাদক-রতন চন্দ্র রায় নির্বাচিত

সাদেকুল ইসলাম সুবেল, বিরল-(দিনাজপুর)-সংবাদদাতাঃ

দিনাজপুরের বিরলে, বাংলাদেশ আওয়ামীলীগ বিরল উপজেলার ০৮-নম্বর ধর্মপুর ইউনিয়ন শাখা’র ত্রিবার্ষিক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয় প্রাঙ্গণে বিরল উপজেলা আওয়ামীলীগ ০৮নম্বর ধর্মপুর ইউনিয়ন শাখা’র ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে (০৮ ইউ’পি চেয়ারম্যান) ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি- – শ্রী সাবুল চন্দ্র রায়ের সভাপতিত্বে-

প্রধান উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে বক্তব্যে রাখেন, বিরল উপজেলা আওয়ামী লীগের সভাপতি,(ভারপ্রাপ্ত) এম আব্দুল লতিফ, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক-ও উপজেলা পরিষদ চেয়ারম্যান, এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু সম্মেলন সঞ্চালনায় ছিলেন-ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক-আঃ মজিদ (মাস্টার)

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বিরল পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, সহ-সভাপতি-সারোয়ারুল ইসলাম বাবলু, বিরল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু রমাকান্ত রায়, বিরল-পৌর আওয়ামী লীগের আহবায়ক ইদ্রিস আলী, যুগ্ন- আহবায়ক মোঃ সাজু, বিরল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এর ডিপুটি কমান্ডার-রহমান আলী, উপজেলা যুবলীগের সভাপতি-আব্দুল মালেক, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক- শ্রী মিঠুন কুমার রায় প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতি-ও সাধারণ সম্পাদক প্রার্থীর পক্ষে প্রস্তাব ও সমর্থন দেয়া হয় তবে উপস্থিত জনগন ও নেতাকর্মীদের মধ্যে আঃমজিদ ও রতনের পাশে সমর্থনের হার বেশি থাকে।

সকল প্রার্থীগণ নিজেরাই আলোচনার মাধ্যমে সমন্বয় করে, পরে সম্মেলনে উপস্থিত উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মী’গন নিজেদেন মধ্যে আলোচনা করে উপস্থিত সকলের সমর্থনের দিক বিবেচনা করে,

সভাপতি পদে মোঃ আব্দুল মজিদ কে ও সাধারণ সম্পাদক পদে রতন চন্দ্র রায় কে নির্বাচিত করে কমিটি অনুমদন দেয়া হয়। বিরল উপজেলার অধীনস্থ মোট (১২)টি ইউনিয়ন। মঙ্গলবার দিনে আলাদা আলাদা সময় মোট তিনটি ইউনিয়নের ত্রিবার্ষিক কাউন্সিল-২০১৯ইং এর মধ্যে দিয়ে বিরল উপজেলার ১২ টি ইউনিয়নের সম্মেলন সম্পুর্ন করা হয়।

অনুষ্ঠানে প্রধান উদ্বোধক উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম আব্দুল লতিফ তার বক্তব্যে নব নির্বাচিত কমিটির উদ্দেশ্যে গঠনমূলক বক্তব্য রাখেন, বিরল উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন-২০১৯ইং আগামী ১৩ই ডিসেম্বর শুক্রবার দুপুর ২টায় উপজেলা মুক্ত মঞ্চে অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করেন।

এবং ১৩ ডিসেম্বর সম্মেলনে সকলকে উপস্থিত থাকার আহবান জানান। এবং

নব-নির্বাচিত নতুন কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে নব-নির্বাচিত কমিটির উদ্দেশ্যে বলেন, বিরল উপজেলা আওয়ামী লীগের অভিভাবক, (বিরল-বোঁচাগঞ্জের) উন্নয়নের কান্ডারী বাংলাদেশ সরকারের নৌ-ওপরিবহন মন্ত্রণালয়ের মাননীয় প্রতি-মন্ত্রী আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, জনাব খালিদ মাহমুদ চৌধুরী এম,পি বর্তমান গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার যে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে বর্তমানে গোটা বাংলাদেশে যে উন্নয়নের ছোয়া লেগেছে তাঁরেই ধারাবাহিকতায় আমাদের নেতা জননেতা খালিদ মাহমুদ চৌধুরী এম,পি যেভাবে কাজ করে যাচ্ছে আমি মনে করি আজকের এই নব-নির্বাচিত ০৮-নম্বর ধর্মপুর ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি বিরল উপজেলা আওয়ামী লীগের ভ্যানগার্ড হিসেবে তথা বিরল উপজেলা আওয়ামী লীগের ভ্যানগার্ড হিসেবে কাজ করবে এবং জননেতা জনাব, খালিদ মাহমুদ চৌধুরী এম পির হাতকে শক্তিশালী করবে বলে তার বক্তব্য শেষ করেন ।

পরে সম্মেলন সঞ্চালক, নব নির্বাচিত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ মজিদ অত্র ইউনিয়নের সকল কে নতুন কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়ে সম্মেলনের সমাপ্তি ঘোষণা করেন।

সমাপ্তি ঘোষণা করে।

শেষে অত্র ইউনিয়নের নেতাকর্মী ও প্রার্থী সমর্থকদের মাঝে বিভিন্ন স্রোগাসের মধ্যো দিয়ে নব নির্বাচিত সভাপতি/সাধারণ সম্পাদক কে অবিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে মিষ্টি খাওয়ানো হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো