English|Bangla আজ ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার সকাল ৬:৪৬
শিরোনাম
ফুজাইরাহ বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে দ্বিতীয়বারের মতো বাংলাদেশ ওমেন্স এসোসিয়েশন দুবাই।ফুজাইরা বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন বাংলাদেশ মহিলা সমিতি দুবাই।গুলিবিদ্ধ ভোলা জেলা ছাত্রদল সভাপতি নুরে আলম এর মৃত্যু।দুবাইতে বিএমএসএফ’র ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।ভোলা চরফ্যাশন এর সন্তান শামসুর রহমান সোহেল বনাস’র উপদেষ্টা মনোনীত।দুবাইতে গণমাধ্যম কর্মীদের সাথে কমিউনিটি ব্যক্তিত্ব ইয়াকুব সুনিকের ঈদ শুভেচ্ছা বিনিময়।আবুধাবি বিএনপির উদ্যোগে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী ও বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিতচরফ্যাশন যুবদল নেতা কবির কমান্ডার ছাত্রলীগের হামলায় আহতভোলার সন্তান এস রহমান সোহেল আমিরাতে বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র সাংগঠনিক সম্পাদক নির্বাচিত।আরব আমিরাতে বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন।

বিজয় দিবস উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি

সোমবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবস। দিবসটি উপলক্ষে ক্ষমতাসীন আওয়ামী লীগ দুই দিনব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে।

দলীয় সূত্রে জানা গেছে, বিজয় দিবসের সূর্যোদয়ের সময় দলের কেন্দ্রীয় কার্যালয়ে, বঙ্গবন্ধু ভবন ও দেশব্যাপী সংগঠনের কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হবে। সকাল ৬টা ৩৪ মিনিট সাভার জাতীয় স্মৃতিসৌধে পুষ্পার্ঘ্য নিবেদন করা হবে। রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর রাষ্ট্রীয় কর্মসূচির সঙ্গে সামঞ্জস্য রেখে সকাল ৮টায় বঙ্গবন্ধু ভবনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হবে।

সকাল ১০টায় টুঙ্গিপাড়ায় চিরনিদ্রায় শায়িত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন, জিয়ারত, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গৃহীত কর্মসূচি

বেলা ১১টায় গোপালগঞ্জের ঐতিহাসিক টুঙ্গিপাড়ায় কেন্দ্রীয় কর্মসূচিতে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতিমণ্ডলীর সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ, ধর্মবিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আবদুল্লাহ, শ্রম ও জনশক্তিবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ প্রমুখ নেতা অংশগ্রহণ করবেন।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) বিকেল ৩টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা হবে। এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভায় জাতীয় নেতৃবৃন্দ ও বিশিষ্ট বুদ্ধিজীবীরা বক্তব্য রাখবেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ কর্মসূচি গ্রহণ করে সারাদেশে যথাযথ মর্যাদায় বিজয় দিবস উদযাপনের জন্য আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মী, সমর্থক, শুভানুধ্যায়ী ও সর্বস্তরের জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন।বিজয় দিবস উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো