1. admin@bsalnewsonline.com : admin :
  2. editor@dailyekattorjournal.com : জাকির আহমেদ : জাকির আহমেদ
  3. zakirahmed0112@gmail.com : Zakir Ahmed : Zakir Ahmed
  4. marcia-tedbury18@lostfilmhd720.ru : marciatedbury :
  5. rayhanchowdhury842@gmail.com : Rayhan :
  6. m.r.rony.007@gmail.com : rony : MahamudurRahm Rahman
April 19, 2021, 1:05 pm

বিজয় দিবসে গ্রীন লাইফ ফাউন্ডেশনের ব্যতিক্রমধর্মী আয়োজন

  • Update Time : Tuesday, December 17, 2019
  • 0 Time View

নজরুল ইসলাম জুয়েলঃ
গত কাল ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে সারাদেশে যখন বিভিন্ন সাংস্কৃতিক, খেলাধূলা, গান-বাজনা আয়োজনে সবাই ব্যস্ত ঠিক তখনই ব্যতিক্রমধর্মী আয়োজন করেছে গ্রীন লাইফ ফাউন্ডেশন ( ২ টাকার খাবার) ।

গতকাল ভোরে ময়মনসিংহে কেন্দ্রীয় স্মৃতিসৌধে সকল বীর মুক্তিযোদ্ধা ও শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে জেলার শহরে প্রাণ কেন্দ্রে বিপিন পার্কে অসহায় ও পথ শিশুদের মাঝে খাবার বিতরণ করেন গ্রীন লাইফ ফাউন্ডেশন ( ২ টাকার খাবার) ।

এসময় উপস্থিত ছিলেন গ্রীন লাইফ ফাউন্ডেশনের উপদেষ্টা মন্ডলী সদস্য নজরুল ইসলাম জুয়েল, মফিদুল ইসলাম লাভলু, আরোও উপস্তিত ছিলেন ডাঃ নাহার আফরিন,
গ্রীন লাইফ ফাউন্ডেশনের এর
সিনিয়র সহ- সভাপতি এনামুল হক ছোটন, সভাপতি রোবায়েত হোসেন ও সাধারণ সম্পাদক তৌরিকুল ইসলাম রিয়াদ সহ গ্রীন লাইফ ফাউন্ডেশনের এর সদস্য বৃন্দ।

গ্রীন লাইফ ফাউন্ডেশনের উপদেষ্টা মন্ডলী সদস্য নজরুল ইসলাম জুয়েল জানান –গ্রীন লাইফ ফাউন্ডেশনের সবসময় অসহায় গরীব দুঃখী ও সমাজের সুবিধা বঞ্চিত পথ শিশুদের কল্যাণে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় বিজয় দিবসে এরকম আয়োজন করেছেন তারা।
অনুষ্ঠানে আজ দুপুরে প্রায় শতাধিক অসহায় ও পথ শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়।

অনুষ্ঠান শেষে গ্রীন লাইফ ফাউন্ডেশনের সভাপতি রোবায়েত হোসেন বলেন সমাজের প্রভাবশালী মানুষদের অসহায় গরীব দুঃখী ও সমাজের সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে আহবান জানান।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category