English|Bangla আজ ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার সকাল ৮:৪৭
শিরোনাম
অবহেলা শিকার স্বেচ্ছা রক্তদাতারা -জান্নাত আরা জুঁইপলাশবাড়ীতে র‌্যাবের অভিযানে মাদক ও অর্থসহ গ্রেফতার-১পাটগ্রামে শিক্ষার্থীদের মাঝে র‌্যাবের মাদক ও জঙ্গিবিরোধী প্রচারণাভারত থেকে অবৈধভাবে ফেরার পথে দহগ্রামে দুই বাংলাদেশী আটকপাটগ্রামে বর্ণাঢ্য আয়োজনে শেখ হাসিনার জন্মদিন পালনবান্দরবানে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধারপাটগ্রাম প্রেসক্লাবে উপহার সামগ্রী প্রদান“বিসকা ইউনিয়নের ১ ইঞ্চি রাস্তাও কাঁচা থাকবেনা”রাস্তা উদ্ভোধনী অনুষ্ঠানে বললেন বাবুল মিয়া সরকার।পলাশবাড়ীতে ডায়াবেটিকস সমিতির ওয়াশরুম উদ্বোধনখানসামায় ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদকের বহিষ্কার আদেশ প্রত্যাহার করায় আনন্দ মিছিল

বান্দরবানে ৯৮৬ পিচ ইয়াবা সহ ১ জন আটক

তপন চক্রবর্তী, বান্দরবান জেলা প্রতিনিধি

বান্দরবান সদরের রেইচা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে ৯৮৬ পিচ ইয়াবাসহ একজনকে আটক করছে সেনাবাহিনী। আটককৃত ব্যাক্তির নাম মংচি থোয়াইন চাকমা (২৭)। সে গর্জন বনিয়া পাড়া,৮ নং ওয়ার্ড, ঘুমধুম ইউপি, নাইক্ষ্যংছড়ি উপজেলার উক্যমং চাকমা এর ছেলে।

রবিবার ( ২৭ সেপ্টেম্বর) রাত ১১ ঘটিকায় বান্দরবান সদর ইউপি ১নং ওয়ার্ডস্থ রেইচা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে থাকে আটক করা হয়।

সূত্রে জানা যায়, বান্দরবান সদর থানাধীন ৩নং বান্দরবান সদর ইউপি ১নং ওয়ার্ডস্থ রেইচা উচ্চ বিদ্যালয়ের সামনে রেইচা সেনা জোনের গোপন তথ্যর ভিত্তিতে মংচি থোয়াইন চাকমাকে আটক করে, পরে উক্ত ইয়াবা কারবারি মংচি থোয়াইন চাকমাকে বান্দরবান সদর থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়। জিজ্ঞাসাবাদে সে উপরোক্ত নাম ঠিকানা প্রকাশ করে এবং স্বীকার করে যে সে ইয়াবা ট্যাবলেট কক্সবাজার জেলা উখিয়া এলাকার বিভিন্ন জায়গা হতে ইয়াবা ট্যাবলেট কম দামে ক্রয় করে বান্দরবান শহরের বিভিন্ন জায়গায় বেশি দামে বিক্রি করে আসছে। পরে মংচি থোয়াইন চাকমা এর পরিহিত লুঙ্গির কোমরের ডান পাশে লুকিয়ে রাখা ইয়াবা তার নিজ হাতে বের করে তাতে পাঁচটি নীল রংয়ের প্যাকেটে মোট ৯৮৬ পিচ ইয়াবা পাওয়া পাওয়া যায়, যার অনুমানিক মূল্য ২,৯৫,৮০০ টাকা বলে জানা যায় ।

বান্দরবান সদর থানার উপ -পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল আজিজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হচ্ছে ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো