English|Bangla আজ ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার রাত ১১:৪৩
শিরোনাম
ভালুকায় আতংকে আছে নাজমার পরিবারকুড়িগ্রামে গাছের ডাল পড়ে প্রান গেল কাঠঁ ব্যবসায়ীরনাচনাপাড়ায় বাস্তবে একটি ইবতেদায়ী মাদ্রাসা থাকলেও একই নামে কাগজ-কলমে দেখানো হচ্ছে দুটি।পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য বিতরণসাপাহারে ভুয়া কবিরাজের চিকিৎসায় হাত হারাতে বসেছে সাত বছরের শিশু!পলাশবাড়ীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিতনাগেশ্বরী কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন মোহাম্মদ অাব্দুল অাউয়ালকুড়িগ্রামে মোবাইলে অনলাইনে গেম খেলায় ১১ শিক্ষার্থী আটক- মুচলেকায় অভিভাবকের কাছে হস্তান্তরডিসিসিআই’র আয়োজনে ” সাস্টেইনএবল রিভার ড্রেজিং: চ‍্যালেঞ্জেস এন্ড ওয়ে ফরওয়ার্ড ” শীর্ষক অনলাইন আলোচনা সভায় নৌ প্রতিমন্ত্রীখানসামায় লকডাউন বাস্তবায়নে চলছে এসিল্যান্ড এর বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ অভিযান

বান্দরবানে ৯৮৬ পিচ ইয়াবা সহ ১ জন আটক

তপন চক্রবর্তী, বান্দরবান জেলা প্রতিনিধি

বান্দরবান সদরের রেইচা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে ৯৮৬ পিচ ইয়াবাসহ একজনকে আটক করছে সেনাবাহিনী। আটককৃত ব্যাক্তির নাম মংচি থোয়াইন চাকমা (২৭)। সে গর্জন বনিয়া পাড়া,৮ নং ওয়ার্ড, ঘুমধুম ইউপি, নাইক্ষ্যংছড়ি উপজেলার উক্যমং চাকমা এর ছেলে।

রবিবার ( ২৭ সেপ্টেম্বর) রাত ১১ ঘটিকায় বান্দরবান সদর ইউপি ১নং ওয়ার্ডস্থ রেইচা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে থাকে আটক করা হয়।

সূত্রে জানা যায়, বান্দরবান সদর থানাধীন ৩নং বান্দরবান সদর ইউপি ১নং ওয়ার্ডস্থ রেইচা উচ্চ বিদ্যালয়ের সামনে রেইচা সেনা জোনের গোপন তথ্যর ভিত্তিতে মংচি থোয়াইন চাকমাকে আটক করে, পরে উক্ত ইয়াবা কারবারি মংচি থোয়াইন চাকমাকে বান্দরবান সদর থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়। জিজ্ঞাসাবাদে সে উপরোক্ত নাম ঠিকানা প্রকাশ করে এবং স্বীকার করে যে সে ইয়াবা ট্যাবলেট কক্সবাজার জেলা উখিয়া এলাকার বিভিন্ন জায়গা হতে ইয়াবা ট্যাবলেট কম দামে ক্রয় করে বান্দরবান শহরের বিভিন্ন জায়গায় বেশি দামে বিক্রি করে আসছে। পরে মংচি থোয়াইন চাকমা এর পরিহিত লুঙ্গির কোমরের ডান পাশে লুকিয়ে রাখা ইয়াবা তার নিজ হাতে বের করে তাতে পাঁচটি নীল রংয়ের প্যাকেটে মোট ৯৮৬ পিচ ইয়াবা পাওয়া পাওয়া যায়, যার অনুমানিক মূল্য ২,৯৫,৮০০ টাকা বলে জানা যায় ।

বান্দরবান সদর থানার উপ -পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল আজিজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হচ্ছে ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো