English|Bangla আজ ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার রাত ১২:০৯
শিরোনাম
ভালুকায় আতংকে আছে নাজমার পরিবারকুড়িগ্রামে গাছের ডাল পড়ে প্রান গেল কাঠঁ ব্যবসায়ীরনাচনাপাড়ায় বাস্তবে একটি ইবতেদায়ী মাদ্রাসা থাকলেও একই নামে কাগজ-কলমে দেখানো হচ্ছে দুটি।পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য বিতরণসাপাহারে ভুয়া কবিরাজের চিকিৎসায় হাত হারাতে বসেছে সাত বছরের শিশু!পলাশবাড়ীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিতনাগেশ্বরী কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন মোহাম্মদ অাব্দুল অাউয়ালকুড়িগ্রামে মোবাইলে অনলাইনে গেম খেলায় ১১ শিক্ষার্থী আটক- মুচলেকায় অভিভাবকের কাছে হস্তান্তরডিসিসিআই’র আয়োজনে ” সাস্টেইনএবল রিভার ড্রেজিং: চ‍্যালেঞ্জেস এন্ড ওয়ে ফরওয়ার্ড ” শীর্ষক অনলাইন আলোচনা সভায় নৌ প্রতিমন্ত্রীখানসামায় লকডাউন বাস্তবায়নে চলছে এসিল্যান্ড এর বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ অভিযান

বান্দরবানে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

তপন চক্রবর্তী, বান্দরবান জেলা প্রতিনিধি

বিনম্র শ্রদ্ধা ও নানা কর্মসূচির মধ্য দিয়ে বান্দরবানে পালিত হচ্ছে ৪৯তম মহান বিজয় দিবস। এ উপলক্ষে রবিবার মধ্যরাত থেকে সোমবার দিনভর নানা কর্মসূচি পালন করেছে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

সোমবার ( ১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৮ ঘটিকায় বর্ণাঢ্য আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে বান্দরবান জেলা স্টেডিয়ামে জাতীয় সংগীত, বর্ণাঢ্য কুচকাওয়াজ ও শরীরচর্চা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত কুচকাওয়াজে অংশ নেয় বাংলাদেশ পুলিশ,আনসার, ফায়ার সার্ভিস ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা। এসময় কুচকাওয়াজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সালাম গ্রহন করেন বান্দরবান জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো: জাকির হোসেন মজুমদার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ শফিউল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শামীম হোসেন, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী সহ বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের অনুষ্ঠানে প্রধান অতিথি মোহাম্মদ দাউদুল ইসলাম বলেন, এই মাস বিজয়ের মাস দেশকে স্বাধীন করতে এদিনে চুড়ান্ত বিজয়ের মাধ্যমে একটি রাষ্ট্র উপহার দিয়েছে।

যারা এই দেশকে ভালোবেসে যুদ্ধ করেছে তাদেরকে জানায় লাখো সালাম। শিশুদেরকে মুক্তি যুদ্ধের ইতিহাস সর্ম্পকে চেতনা জাগিয়ে তুলার আহ্বান জানান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো