English|Bangla আজ ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৫:৪৭
শিরোনাম
সাপাহারে হতে সকলের অশ্রুসিক্ত ভালোবাসা নিয়ে বিদায় নিলেন কল্যাণ চৌধুরীরংপুর জেলা আ’লীগ নেতা ওয়াজেদুল ইসলামের মাতা আর নেইফুলপুর শুভসংঘের নয়া কমিটির যাত্রা শুরু, আশরাফ সভাপতি, পান্না সাধারণ সম্পাদকনরসিংদীতে ঢিলেঢালা লকডাউনচিরিরবন্দরে নির্দেশ অমান্য করে দোকান খোলায় ১০ প্রতিষ্ঠানকে জরিমানাফেসবুক গ্রুপ প্রিয় খানসামা’র উদ্যোগে গরীব পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরুপহেলা বৈশাখ উপলক্ষে সাপাহারে রোগীদের মাঝে উন্নত খাবার পরিবেশনকরোনা কি পৃথিবীতে দুর্ভিক্ষের হাতছানি দিচ্ছে?ইউএনও-এসিল্যান্ডের নজরদারী- নান্দাইলে কঠোরভাবে লকডাউন পালনমুরাদনগরে খেলার মাঠকে বাঁচিয়ে রাখতে মানবিক আবেদন জানিয়ে মানববন্ধন

বান্দরবানে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

তপন চক্রবর্তী, বান্দরবান জেলা প্রতিনিধি

বিনম্র শ্রদ্ধা ও নানা কর্মসূচির মধ্য দিয়ে বান্দরবানে পালিত হচ্ছে ৪৯তম মহান বিজয় দিবস। এ উপলক্ষে রবিবার মধ্যরাত থেকে সোমবার দিনভর নানা কর্মসূচি পালন করেছে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

সোমবার ( ১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৮ ঘটিকায় বর্ণাঢ্য আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে বান্দরবান জেলা স্টেডিয়ামে জাতীয় সংগীত, বর্ণাঢ্য কুচকাওয়াজ ও শরীরচর্চা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত কুচকাওয়াজে অংশ নেয় বাংলাদেশ পুলিশ,আনসার, ফায়ার সার্ভিস ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা। এসময় কুচকাওয়াজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সালাম গ্রহন করেন বান্দরবান জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো: জাকির হোসেন মজুমদার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ শফিউল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শামীম হোসেন, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী সহ বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের অনুষ্ঠানে প্রধান অতিথি মোহাম্মদ দাউদুল ইসলাম বলেন, এই মাস বিজয়ের মাস দেশকে স্বাধীন করতে এদিনে চুড়ান্ত বিজয়ের মাধ্যমে একটি রাষ্ট্র উপহার দিয়েছে।

যারা এই দেশকে ভালোবেসে যুদ্ধ করেছে তাদেরকে জানায় লাখো সালাম। শিশুদেরকে মুক্তি যুদ্ধের ইতিহাস সর্ম্পকে চেতনা জাগিয়ে তুলার আহ্বান জানান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো