1. admin@bsalnewsonline.com : admin :
  2. alexpam3107@gmail.com : Alexkanda :
  3. editor@dailyekattorjournal.com : জাকির আহমেদ : জাকির আহমেদ
  4. zakirahmed0112@gmail.com : Zakir Ahmed : Zakir Ahmed
  5. vroglina@mail.ru : IsaacCliet :
  6. marcia-tedbury18@lostfilmhd720.ru : marciatedbury :
  7. rayhanchowdhury842@gmail.com : Rayhan :
  8. m.r.rony.007@gmail.com : rony : MahamudurRahm Rahman
  9. ki.po.n.io.m@gmail.com : roxanaaronson3 :
শনিবার, ০৮ মে ২০২১, ০৩:৫৮ অপরাহ্ন
শিরোনামঃ
উলিপুরে গুনাইগাছ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ সাদুল্লাপুরের ধাপেরহাটে পিকআপ ভর্তি পলিথিন জব্দ : আটক-২ ফুলপুরে সাহিত্য পরিষদের দোয়া ও ইফতার নাটোরের বাগাতিপাড়ায় বয়স্ক দম্পত্তিকে কুপিয়ে হত্যা বাঙ্গরায় যুবলীগের উদ‍্যোগে পথচারী ও নিন্মআয়ের মানুষদের মাঝে ইফতার বিতরণ কুড়িগ্রামে ৭বছরের শিশু ধর্ষণ- ধর্ষক গ্রেপ্তার সাদুল্যাপুরের নলডাঙ্গা প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষক মাসুম বিল্লাহ বরখাস্ত প্রস্তাবিত অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন এ্যাড. উম্মে কুলসৃম স্মৃতি এমপি পলাশবাড়ী উপজেলা ছাত্রলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত সুন্দরগঞ্জে সেতু নেই! বাঁশের সাঁকোয় ঝুঁকিপূর্ণ পারাপার মানুষের

বান্দরবানে মানবতার সেবায় বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ বিতরণ

  • Update Time : বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০
  • ৮ বার পড়া হয়েছে

বান্দরবানের দূর্গম পাহাড়ী এলাকা বেতছড়ার অন্তর্ভুক্ত ঘেরাওমুখ পাড়ায় চিকিৎসা সেবা প্রদান করেছে বান্দরবান সেনা জোন। ২ জানুয়ারি রোজ বৃহস্পতিবার সকাল ৮ টা হতে দুপুর ২.৩০ পর্যন্ত জোন কমান্ডার, বান্দরবান সেনা জোন লেঃ কর্ণেল আখতার- উস- সামাদ রাফি, বিএসপি, পিএসসি এর নির্দেশনায় এবং জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন ওমর খালিদ রুমীর ব্যবস্থাপনায় চিকিৎসা সেবা প্রদান করেন বান্দরবান জোনের রেজিমেন্ট মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন মোঃ সানাউল্লাহ, ক্যাপ্টেন হুমায়রা শহীদ সহ অন্যান্য মেডিক্যাল সহকারীগণ।

এসময় আরও উপস্থিত ছিলেন রোয়াংছড়ি সাব জোন কমান্ডার ক্যাপ্টেন আকিব আহমেদ এবং বেতছড়া ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন ইশতিয়াক। প্রায় ২৫০ জন স্থানীয় অসহায় দুঃস্থ জনসাধারণ ও রোগীদেরকে চিকিৎসা সেবা প্রদান এবং ঔষধ বিতরণ করা হয়।

এছাড়াও সাধারণ চিকিৎসার পাশাপাশি শিশু সাস্থ্য সেবা এবং মহিলা বিষয়ক সেবা প্রদান করা হয়। চিকিৎসা গ্রহন করতে আসা স্থানীয় জনসাধারণ ও রোগীগণ সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ বিষয়ে জোন কমান্ডার লেঃ কর্ণেল আখতার- উস- সামাদ রাফি, বিএসপি, পিএসসি বলেন সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্পের আওতায় বান্দরবান সেনা জোন প্রতিনিয়ত পাহাড়ী এলাকায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

শান্তি শৃঙ্খলা রক্ষার পাশাপাশি পাহাড়ী এলাকায় বসবাসরত মানুষের যে কোন ধরনের সেবা প্রদান করতে আমরা সব সময় প্রস্তুত।সাধারণ মানুষ আরও এমন মেডিক্যাল ক্যাম্পেইন এর মাধ্যমে চিকিৎসা সেবা পাবার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category