English|Bangla আজ ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার রাত ২:০৩
শিরোনাম
পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য বিতরণসাপাহারে ভুয়া কবিরাজের চিকিৎসায় হাত হারাতে বসেছে সাত বছরের শিশু!পলাশবাড়ীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিতনাগেশ্বরী কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন মোহাম্মদ অাব্দুল অাউয়ালকুড়িগ্রামে মোবাইলে অনলাইনে গেম খেলায় ১১ শিক্ষার্থী আটক- মুচলেকায় অভিভাবকের কাছে হস্তান্তরডিসিসিআই’র আয়োজনে ” সাস্টেইনএবল রিভার ড্রেজিং: চ‍্যালেঞ্জেস এন্ড ওয়ে ফরওয়ার্ড ” শীর্ষক অনলাইন আলোচনা সভায় নৌ প্রতিমন্ত্রীখানসামায় লকডাউন বাস্তবায়নে চলছে এসিল্যান্ড এর বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ অভিযানচাঁপাইনবাবগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১, শনাক্ত ২৭বান্দরবানে টানা বর্ষণে পানিবন্দী মানুষের মাঝে খাবার পৌঁছে দিল সেনাবাহিনীচট্রগ্রাম নগরীর আগ্রাবাদে নারী ছিনতাইকারী গ্রেফতার

বান্দরবানে মানবতার সেবায় বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ বিতরণ

তপন চক্রবর্তী বান্দরবান জেলা প্রতিনিধি

বান্দরবানের দূর্গম পাহাড়ী এলাকা বেতছড়ার অন্তর্ভুক্ত ঘেরাওমুখ পাড়ায় চিকিৎসা সেবা প্রদান করেছে বান্দরবান সেনা জোন। ২ জানুয়ারি রোজ বৃহস্পতিবার সকাল ৮ টা হতে দুপুর ২.৩০ পর্যন্ত জোন কমান্ডার, বান্দরবান সেনা জোন লেঃ কর্ণেল আখতার- উস- সামাদ রাফি, বিএসপি, পিএসসি এর নির্দেশনায় এবং জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন ওমর খালিদ রুমীর ব্যবস্থাপনায় চিকিৎসা সেবা প্রদান করেন বান্দরবান জোনের রেজিমেন্ট মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন মোঃ সানাউল্লাহ, ক্যাপ্টেন হুমায়রা শহীদ সহ অন্যান্য মেডিক্যাল সহকারীগণ।

এসময় আরও উপস্থিত ছিলেন রোয়াংছড়ি সাব জোন কমান্ডার ক্যাপ্টেন আকিব আহমেদ এবং বেতছড়া ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন ইশতিয়াক। প্রায় ২৫০ জন স্থানীয় অসহায় দুঃস্থ জনসাধারণ ও রোগীদেরকে চিকিৎসা সেবা প্রদান এবং ঔষধ বিতরণ করা হয়।

এছাড়াও সাধারণ চিকিৎসার পাশাপাশি শিশু সাস্থ্য সেবা এবং মহিলা বিষয়ক সেবা প্রদান করা হয়। চিকিৎসা গ্রহন করতে আসা স্থানীয় জনসাধারণ ও রোগীগণ সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ বিষয়ে জোন কমান্ডার লেঃ কর্ণেল আখতার- উস- সামাদ রাফি, বিএসপি, পিএসসি বলেন সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্পের আওতায় বান্দরবান সেনা জোন প্রতিনিয়ত পাহাড়ী এলাকায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

শান্তি শৃঙ্খলা রক্ষার পাশাপাশি পাহাড়ী এলাকায় বসবাসরত মানুষের যে কোন ধরনের সেবা প্রদান করতে আমরা সব সময় প্রস্তুত।সাধারণ মানুষ আরও এমন মেডিক্যাল ক্যাম্পেইন এর মাধ্যমে চিকিৎসা সেবা পাবার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো