English|Bangla আজ ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার রাত ১১:৪৫
শিরোনাম
ভালুকায় আতংকে আছে নাজমার পরিবারকুড়িগ্রামে গাছের ডাল পড়ে প্রান গেল কাঠঁ ব্যবসায়ীরনাচনাপাড়ায় বাস্তবে একটি ইবতেদায়ী মাদ্রাসা থাকলেও একই নামে কাগজ-কলমে দেখানো হচ্ছে দুটি।পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য বিতরণসাপাহারে ভুয়া কবিরাজের চিকিৎসায় হাত হারাতে বসেছে সাত বছরের শিশু!পলাশবাড়ীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিতনাগেশ্বরী কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন মোহাম্মদ অাব্দুল অাউয়ালকুড়িগ্রামে মোবাইলে অনলাইনে গেম খেলায় ১১ শিক্ষার্থী আটক- মুচলেকায় অভিভাবকের কাছে হস্তান্তরডিসিসিআই’র আয়োজনে ” সাস্টেইনএবল রিভার ড্রেজিং: চ‍্যালেঞ্জেস এন্ড ওয়ে ফরওয়ার্ড ” শীর্ষক অনলাইন আলোচনা সভায় নৌ প্রতিমন্ত্রীখানসামায় লকডাউন বাস্তবায়নে চলছে এসিল্যান্ড এর বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ অভিযান

বাগানে সুপারি পারাকে কেন্দ্র করে হামলা, গুরুতর আহত ২

ভোলা প্রতিনিধি: ভোলার চরফ্যাশন উপজেলায় সুপারি পারাকে কেন্দ্র করে হামলা। এ ঘটনায় দু’জন গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে। আহতরা হলেন,সুফিয়া বেগম (৪০) ও হাজেরা বেগম (৫০)।

আহত সুফিয়া বেগমের মেয়ের জামাই মোঃ ফিরোজ আলম এ প্রতিবেদককে বলেন, (১৫নভেম্বর) শুক্রবার সকালে তার শ্বশুরবাড়ীর বাগানের সুপারি গাছ থেকে একই বাড়ির বাগন আলী (৪৯) সুপারি পেড়ে নিয়ে যায়। পরে কেনো সুপারি পেরেছে এবিষয়ে বাগন আলীকে আমার শ্বশুর শাশুড়ি জিজ্ঞাসা করতে গেলে বাগন আলী ও তার স্ত্রী এবং ছেলে মোতালেব (২৭) আমার শ্বশুর মোঃ রতন মিয়া ও শাশুড়ি সুফিয়া বেগম এবং দাদি শাশুড়ি হাজেরা বেগমকে লাঠিসোঁটা দিয়ে এলোপাথাড়ি মারধোর করে গুরুতর আহত করে।

এসময় পরিবারের স্বজনরা মিলে তাদের উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে দায়িত্বরত চিকিৎসক দুজনকে জেলাসদর হাসপাতালে প্রেরণ করে। রোগীর অবস্থার অবনতী হলে ভোলা জেলা হাসপাতাল থেকে তাদের বরিশাল মেডিকেলে রেফার করে দেওয়া হয়।

এ অভিযোগ অস্বিকার করে প্রতিপক্ষ বাগন আলী বলেন, ওই সুপারী বাগান আমার তাই আমরা সুপারী পেরেছি। স্থানীয় চেয়ারম্যান মোঃ ফোটন মুঠো ফোনে জানান সুপারি বাগানটি নিয়ে তাদের দির্ঘ দিনের বিরোধ চলছে তাই বাগানটি ইউপি সদস্য রুহুল আমিন মোল্লার জিম্মায় রাখা হয়েছে। তবে ঘটনাটি তাদের পারিবারিক এটি মিমাংশা হওয়াই ভালো বলে তিনি মন্তব্য করেন।

এ ঘটনায় চরফ্যাশন সদর থানার অফিসার ইনচার্জ শামসুল আরেফিন বলেন দু’পক্ষই থানায় অভিযোগ করেছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো