English|Bangla আজ ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৫:৪৯
শিরোনাম
সাপাহারে হতে সকলের অশ্রুসিক্ত ভালোবাসা নিয়ে বিদায় নিলেন কল্যাণ চৌধুরীরংপুর জেলা আ’লীগ নেতা ওয়াজেদুল ইসলামের মাতা আর নেইফুলপুর শুভসংঘের নয়া কমিটির যাত্রা শুরু, আশরাফ সভাপতি, পান্না সাধারণ সম্পাদকনরসিংদীতে ঢিলেঢালা লকডাউনচিরিরবন্দরে নির্দেশ অমান্য করে দোকান খোলায় ১০ প্রতিষ্ঠানকে জরিমানাফেসবুক গ্রুপ প্রিয় খানসামা’র উদ্যোগে গরীব পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরুপহেলা বৈশাখ উপলক্ষে সাপাহারে রোগীদের মাঝে উন্নত খাবার পরিবেশনকরোনা কি পৃথিবীতে দুর্ভিক্ষের হাতছানি দিচ্ছে?ইউএনও-এসিল্যান্ডের নজরদারী- নান্দাইলে কঠোরভাবে লকডাউন পালনমুরাদনগরে খেলার মাঠকে বাঁচিয়ে রাখতে মানবিক আবেদন জানিয়ে মানববন্ধন

বাকেরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ৩৯ তম বিসিএস এর ১৩ জন নতুন ডাক্তারের যোগদান

জাকির জমাদ্দার বাকেরগঞ্জঃ

গতকাল সকাল ১০ টায় বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩৯ তম বিসিএস এ নব নিয়োগকৃত মোট ১৩ জন ডাক্তার যোগদান করেছেন। এদের মধ্যে ৩ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করেন। বাকী ১০ জন বিভিন্ন ইউ এস সি এবং এফ ডবলু সি তে পদন্নিত হয়েছেন। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মনিরুজ্জামান শাহীন নবাগতদের এ যোগদান অনুষ্ঠানের আয়োজন কওে নবগত ডাক্তারদের ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, আর এমও ডাঃ সাইফুল আহমেদ সরকার, এমও ডাঃ আকিল আল ইসলাম,ডাঃ উম্মে আয়শা, স্যাকমো ডাঃ মিরাজ হাসান ও পলাশ, বাকেরগঞ্জ সাংবাদিক ফোরামের সভাপতি অধ্যাপক জাকির জমাদ্দার এবং নবাগতদের অবিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় হাসপাতালের জুনিয়র ক্লার্ক মোঃ ইউনুস আলী পিন্টু যোগদানের যাবতীয় কার্যাদি সম্পন্ন করেন।

এছাড়াও যোগদান অনুষ্ঠানে হাসপাতালের অন্যান্য কর্মচারীরা উপস্থিত থেকে বিভিন্ন ভাবে সহোযোগিতা করেন। ডাঃ মনিরুজ্জামান শাহিন সাংবাদিকদের জানান, আমরা হাসপাতালের সকল রোগীর সর্বোচ্চ সেবা দেয়ার জন্য সকল ডাক্তারদের সর্বাত্বক সহযোগিতা কামনা করে।

এ যোগদানের মধ্যে দিয়ে বাকেরগঞ্জ বাসীর দির্ঘ দিনের আশা পুনর হলো উল্লেখ্য কয়েক বছর থেকে এ হাসপাতালে ডাক্তার সংকট চলে আসছিলো এ জন্য স্বাস্থ্য বিভাগকে অভিনন্দন জানানো হয়েছে।

ছবি ০০১ বাকেরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ৩৯ তম বিসিএস এর ১৩ জন নতুন ডাক্তারের যোগদান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো