English|Bangla আজ ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার সন্ধ্যা ৭:০৯
শিরোনাম
মা-বাবা হারানো শিশু রফিকুলকে পুনরায় ইউএনওর কাছে হস্তান্তররাণীনগরে নতুন করে গমের শীষে স্বপ্ন বুনছেন কৃষককুড়িগ্রামে পুলিশের সহতায় বিপন্ন প্রাণি গন্ধগোকুল উদ্ধারসুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জনবল সংকটে চিকিৎসা সেবা বিঘ্নিতসাদুল্লাপুরে কৃষি ট্রেনিং সেন্টার নির্মাণ কাজের উদ্বোধননবীনগর মহেশ রোডের ধূলাবালিতে জনজীবন বিপর্যস্ত,দেখার কেউ নেই।কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যাননরসিংদীতে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষে রচিত ‘ইতিহাসের অগ্নিসন্তান’ নাটক গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠিতনরসিংদীতে স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু মজিব এর জন্মবার্ষিকী পালনের প্রস্তুতি সভা অনুষ্ঠিতআলহাজ্ব আবুল হোসেন মিঞার ইন্তেকাল

বাংলাদেশ খেলাফত আন্দোলন ফেনী জেলা শাখা মানববন্ধন অনুষ্ঠিত

এম এ মাজেদ ফেনী অফিসঃ
বাংলাদেশ খেলাফত আন্দোলন ফেনী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও ফেনী লালপোল সোলতানিয়ার মুহাদ্দিস, মুফতি আলাউদ্দিন নূরী বলেছেন, ভারতের সুপ্রিমকোর্ট হিন্দুত্ববাদের পক্ষে রায় দিয়ে ভারতের সাংবিধান লঙ্গন করেছে। এ রায়ে প্রমাণ হয়েছে যে, বর্তমান ভারত সরকার একটি সাম্প্রদায়িক ও সন্ত্রাসী সরকার।

আদালত এ সাম্প্রদায়িক উগ্র হিন্দুত্ববাদী সরকারের কাছে জিম্মি। তাদের চাপেই মসজিদের জায়গায় মন্দির নির্মানের এ অবৈধ ও অযৌক্তিক রায় ঘোষণা করেছে। বাবরি মসজিদের স্থানে মসজিদই হবে, মন্দির নয়। আল্লাহর ঘর মসজিদ যেখানে হয়, কিয়ামত পর্যন্ত সেখানে মসজিদই থাকবে।

মসজিদের স্থান পরিবর্তনের কোনো সুযোগ নেই। মুসলমানরা কারো খয়রাতি জায়গায় মসজিদ করবে না। তিনি বাবরি মসজিদ রক্ষায় বিশ্বমুসলিমকে ঐক্যবদ্ধ ভূমিকা রাখার আহবান জানান।বিকালে ফেনীর দোয়েল চত্বরে বাবরি মসজিদের স্থানে মন্দির নির্মাণের অবৈধ রায়ের প্রতিবাদে বাংলাদেশ খেলাফত আন্দোলন ফেনী জেলা শাখার মানববন্ধনে শেষে তিনি এসব কথা বলেন। এতে আরো বক্তব্য রাখেন দলের ফেনী জেলা আমীর মাওলানা মাহবুবুল হক , নায়েবে আমীর মাওলানা মামুনুল হক, উপদেষ্টা মাওলানা আনোয়ার উল্লাহ ভুঁইয়া ও সেক্রেটারি মাওলানা জয়নাল আবেদীন ।

মাওলানা মাহবুবুর রহমান বলেন, আইন-আদালত প্রমানের ভিত্তিতে জমিনের মালিকানা নির্ধারন করতে পারে, কিন্তু মানুষের ধর্মীয়স্থান ও ধর্মীয় বিশ্বাস নির্ধারণের ক্ষমতা আদালতের নেই। শুধু বাবরী মসজিদ নয়, ভারতের বিভিন্ন স্থানে উগ্র হিন্দুরা অসংখ্য মসজিদ ভেঙ্গে তদস্থলে মন্দির নির্মাণ করছে, আর সরকার গুন্ডাদের মদদ দিচ্ছে।

যা মুসলিম বিশ্ব মেনে নিতে পারে না। মসজিদের জায়গায় মন্দির হলে ভারত টুকরো টুকরো হয়ে যাবে।মাওলানা আনোয়ার উল্লাহ ভুঁইয়া বলেন,বাবরী মসজিদের স্থানে মন্দির নির্মাণের অবৈধ রায়ই প্রমাণ করে ভারতের সংখ্যালঘু মুসলমানদের ধর্মীয়, সাংবিধানিক ও নাগরিক অধিকার নেই। মুসলমানরা ন্যায় বিচার থেকে বঞ্চিত। তাই হিন্দুত্ববাদের এ ষড়যন্ত্রের বিরুদ্ধে বিশ্ব মুসলিমকে রুখে দাঁড়াতে হবে।

মাওলানা জয়নাল আবেদীন বলেন, এ রায় প্রমাণ করে যে ভারতের সুপ্রিম কোর্টের প্রতি মুসলিমদের আর আস্থা নেই।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো