English|Bangla আজ ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার রাত ৮:৪৬
শিরোনাম
রাণীনগরে লকডাউন বাস্তবায়নে তৎপর পুলিশ; ১৩ জনকে মামলা দুইটি গাড়ি আটকরাণীনগরে লকডাউন অমান্য করায় ৪৪ জনকে জরিমানাপ্রখ্যাত গণসংগীত শিল্পী ফকির আলমগীর এর মৃত্যুতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহ্‌মুদ চৌধুরী এমপিচট্রগ্রামে চালু হলো সিএমপিতে ‘বডি ওর্ন ক্যামেরা’কুমিল্লায় করোনায় আরও মৃত্যু ০৬ নতুন শনাক্ত ২৬৩জনদেবীদ্বারে সন্তানের পিতৃপরিচয়ের দাবীতে প্রতিবন্ধী মা ঘুরছে সমাজের দ্বারে দ্বারেনাগেশ্বরীতে মোটরসাইকেল দুর্ঘটনায় আপন দুই ভায়রা ভাইয়ের মৃত্যুফুলবাড়ীর মিষ্টিকে বাচাঁতে সাহায্যের হাত বাড়িয়ে দিনপত্নীতলায় ট্রাক্টরের ধাক্কায় আপন দুই ভাই একজন নিহত অপর জন আহততাহিরপুরে পর্যটক ভ্রমণ নিষিদ্ধে মাইকিং ও মোবাইল কোর্টে জরিমানা

বরগুনায় মুক্তিযোদ্ধার উপর হামলা!

মোঃ সানাউল্লাহ, বরগুনা প্রতিনিধিঃ

জমি নিয়ে বিরোধেদের জেরে বরগুনার সদর উপজেলার কলেজ সড়কের বাসিন্দা আবদুস সোবাহান নামের একজন মুক্তিযোদ্ধার ওপর হামলা অভিযোগ উঠেছে।

স্থানীয়দের কাছ থেকে জানা যায় বৃহস্পতিবার বিকালে কলেজ সড়কের শ্যামলী হলের পাশ্চিম পাশে তাঁর মালিকানাধীন জমিতে কাজ করতে গেলে প্রতিপখ শাহীন বাঁধা দেয়। মাগরিবের নামাজ শেষে বাসায় ফেরার পথে শাহীন ও তার ছেলে সাজ্জাদ হোসেন জ্যাকি, ভাইয়ের ছেলে জয়, বোনের ছেলে রিমনসহ বেশ কয়েকজন সোবাহানকে লাঞ্চিত করে। এসময় স্থানীয়রা বাঁধা দিতে আসেলে মিজান ও সবুজ নামের দুজন আহত হয়। পরে তাদের চিকিৎসার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মুক্তিযোদ্ধা সোবাহান বলেন, শাহীন সিকদার পাথরঘাটা উপজেলার কাকচিড়া এলাকার কুখ্যাত রাজাকার চান মিয়ার ছেলে। একাত্তরের মুক্তিযুদ্ধের সময় জেলার পিস কমিটির চেয়ারম্যান খলিলের ঘনিষ্ঠ সহযোগী হিসেবে পরিচিত ছিল। পাক আর্মির ক্যাম্প থেকে পালিয়ে যাওয়া ৩০জন নারী পুরুষকে এই চান মিয়া ধরিয়ে দিয়েছিল।

এ বিষয়ে যোগাযোগ করা হলে জুলফিকার শাহীনের ছেলে সাজ্জাদ হোসেন জ্যাকি সিকদার বলেন, আবদুস সোবাহান জোর করে বিরোধীয় সীমানায় কাজ করছিলেন। আমরা তাকে কাজ করতে নিষেধ করেছি।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির মোহাম্মদ হোসেন বলেন, এ ঘটনায় মুক্তিযোদ্ধা সোবাহান বাদি হয়ে অভিযোগ দায়ের করেছেন। তদন্ত পূর্বক আইন আনুই ব্যাবস্থা গ্রহন করবো।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো