English|Bangla আজ ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার সকাল ১০:৪০
শিরোনাম
GUBK Award 2021 পেলেন নারী সাংবাদিক দৈনিক পূর্বকণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক শাহীন সুলতানাসাতক্ষীরায় ৭ মার্চ উপলক্ষে আবৃত্তিতে শিশু শিল্পী হিসেবে প্রথম হয়েছেন সাংবাদিক কন্যা দিঘী ।নবীনগরে নারী দিবসে ১০ লক্ষ টাকা ঋণ বিতরনকরোনাকালে নারী নেতৃত্ব গড়বে নতুন সমতার বিশ্ব”এই শ্লোগানে নরসিংদীতে নারী দিবস পালিতকাপাসিয়া ডেইরী ফার্মারস এসোসিয়েশনের কমিটি গঠনপত্নীতলায় আর্ন্তজাতিক নারী দিবস উদযাপনতানোরে আন্তর্জাতিক নারী দিবস উদযাপনগরীব ও হত দরিদ্রের মাঝে ২লক্ষ ৪০ হাজার টাকা বিতরণ করলেন এমপি তুহিনগাজীপুরে MAN’S WORLD MART,কাপড়ের শোরুম শুভ উদ্বোধন।র‍্যাব-১, দক্ষিণ সালনা এলাকা হতে ১৩০পিছ ইয়াবাসহ এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেন।

ফেনীতে মহান বিজয় দিবস উপলক্ষে মারকাযের বিজয় র‍্যালী অনুষ্ঠিত

এম এ মাজেদ ফেনী অফিসঃ
ফেনীতে মারকাযুল ওমর (রা) উদ্যোগে মহান বিজয় দিবসের বিজয় র‍্যালী অনুষ্ঠিত হয়েছে, মারকায উমর রা. মাদরাসা। কওমী ও আলিয়ার সিলেবাসের সমন্বয়ে প্রতিষ্ঠিত ব্যতিক্রমধর্মী অত্যাধুনিক একটি দীনি প্রতিষ্ঠান।

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে মাদরাসাটি মহান মুক্তিযুদ্ধে প্রাণ উৎসর্গকারী বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে একটি আলোচনা সভা ও “বিজয় র‍্যালী”এর আয়োজন করে।আলোচনা সভায় বক্তারা বীর মুক্তিযোদ্ধাদের স্মৃতি তুলে ধরেন এবং স্বাধীনতার মূল উদ্দেশ্যে বাস্তবায়নে ভবিষ্যৎ প্রজন্মোর কী করণীয় তা তুলে ধরেন।

আলোচনা সভা শেষে মাদরাসার ছাত্র-শিক্ষকদের সমন্বয়ে একটি র‍্যালী বের হয় ও একাডেমী রোড থেকে আরম্ভ করে শহরের রেলগেইট পর্যন্ত প্রদক্ষিণ করে।র‍্যালীতে নেতৃত্ব দিয়েছেন মারকাযের শ্রদ্ধেয় শিক্ষা পরিচালক মাও. মিজানুর রহমান হাসীব ও সিনিয়র শিক্ষক মাও. দিলওয়ার আনসারী সাহেব। পরিচালনায় ছিলেন, মারকাযের সিনিয়র শিক্ষক মাও. তারেক সিদ্দিকী ও হাফেজ তাসরীফ উদ্দিন।র‍্যালী শেষে মহান মুক্তিযুদ্ধে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের রুহের মাগফিরাত কামনায় দুআ করা হয়।

দুআ পরিচালনা করেন, মারকাযের সিনিয়র শিক্ষক মাও. দিলওয়ার আনসারী সাহেব।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো