English|Bangla আজ ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার ভোর ৫:১৩
শিরোনাম
লক্ষ্মীপুর-২ সংসদ উপনির্বাচন: নৌকার প্রার্থীর বিজয়পত্নীতলায় সরকারি নির্দেশনা না মানায় ভ্রাম্যমান আদালতে জরিমানাপলাশবাড়ীর হোসেনপুর ইউনিয়নে ভিজিডি কার্ডধারীদের মাঝে চাল বিতরণনরসিংদীতে পলাশের ডাংগা ইউনিয়নে আ.লীগ প্রার্থী ও গজারিয়ায় স্বতন্ত্র প্রার্থীর জয়লাভতাহিরপুর অবৈধভাবে বালু উত্তোলনের দায় এক লক্ষ টাকা জরিমানাসিএমপি’র স্কুল এন্ড কলেজকে নিটল মটরস লিমিটেড কর্তৃক ০১টি পরিবহন বাসের চাবি সিএমপি পুলিশ কমিশনার মহোদয়কে হস্তান্তর অনুষ্ঠানকুমিল্লা সদরের উঃকালিয়াজুরী কোড়ের পাড়ের রাস্তাটি আবাও দখল মুক্তদাউদকান্দিতে স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রী’র আত্মহত্যা!একটু মাথা গোঁজার ঠাঁই খোঁচ্ছে রোকিয়ারায়পুরে পুকুরে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

ফেনীতে মহান বিজয় দিবস উপলক্ষে মারকাযের বিজয় র‍্যালী অনুষ্ঠিত

এম এ মাজেদ ফেনী অফিসঃ
ফেনীতে মারকাযুল ওমর (রা) উদ্যোগে মহান বিজয় দিবসের বিজয় র‍্যালী অনুষ্ঠিত হয়েছে, মারকায উমর রা. মাদরাসা। কওমী ও আলিয়ার সিলেবাসের সমন্বয়ে প্রতিষ্ঠিত ব্যতিক্রমধর্মী অত্যাধুনিক একটি দীনি প্রতিষ্ঠান।

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে মাদরাসাটি মহান মুক্তিযুদ্ধে প্রাণ উৎসর্গকারী বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে একটি আলোচনা সভা ও “বিজয় র‍্যালী”এর আয়োজন করে।আলোচনা সভায় বক্তারা বীর মুক্তিযোদ্ধাদের স্মৃতি তুলে ধরেন এবং স্বাধীনতার মূল উদ্দেশ্যে বাস্তবায়নে ভবিষ্যৎ প্রজন্মোর কী করণীয় তা তুলে ধরেন।

আলোচনা সভা শেষে মাদরাসার ছাত্র-শিক্ষকদের সমন্বয়ে একটি র‍্যালী বের হয় ও একাডেমী রোড থেকে আরম্ভ করে শহরের রেলগেইট পর্যন্ত প্রদক্ষিণ করে।র‍্যালীতে নেতৃত্ব দিয়েছেন মারকাযের শ্রদ্ধেয় শিক্ষা পরিচালক মাও. মিজানুর রহমান হাসীব ও সিনিয়র শিক্ষক মাও. দিলওয়ার আনসারী সাহেব। পরিচালনায় ছিলেন, মারকাযের সিনিয়র শিক্ষক মাও. তারেক সিদ্দিকী ও হাফেজ তাসরীফ উদ্দিন।র‍্যালী শেষে মহান মুক্তিযুদ্ধে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের রুহের মাগফিরাত কামনায় দুআ করা হয়।

দুআ পরিচালনা করেন, মারকাযের সিনিয়র শিক্ষক মাও. দিলওয়ার আনসারী সাহেব।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো