English|Bangla আজ ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার রাত ২:২২
শিরোনাম
কুমিল্লা দেবীদ্বার মুক্ত দিবসে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ও মাস্ক বিতরননাইক্ষ‌্যংছড়ি উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহ্বায়ক(১) মনোনিত হয়েছেন শাহনেওয়াজ চৌধুরীযুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির জন্মবার্ষিকীতে আগৈলঝাড়ায় দোয়া ও মোনাজাতগোবিন্দগঞ্জে চা দোকানীর গলাকাটা লাশ উদ্ধারপলাশবাড়ী প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির দোয়া মাহফিল অনুষ্ঠিতকেশবপুরে শহীদ শেখ ফজলুল হক মনি এর ৮১তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিতকেশবপুরে সাবেক মেম্বারের নের্তৃত্বে ভ্যানচালকের বসতবাড়ি ভাঙচুরসহ দখলের অভিযোগরুহিয়ায় এতিমখানায় শীতবস্ত্র বিতরণ করলেন- মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশন।নারায়ণগঞ্জ কাঁচপুর হাইওয়ে পুলিশের অভিযানে চুরি হয়ে যাওয়া পিক-আপ উদ্ধার আটক-২তারাকান্দা উপজেলায় মাদকের বিরুদ্ধে সাড়াশি অভিযানে ১৫০ পিস ইয়াবা টেবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

ফুলপুর উপজেলার পয়ারী ইউনিয়নের সাবেক জনপ্রিয় চেয়ারম্যান আবু মন্নাফ এর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া।

স্টাফ রিপোর্টার : নীহার বকুল।

ময়মনসিংহের ফুলপুর উপজেলার ৬নং পয়ারী ইউনিয়নের সাবেক তিনবারের জনপ্রিয় চেয়ারম্যান সত্য ও ন্যয়ের প্রতিক বাংলাদেশ সুুুুুপ্রিমকোট বার এর বিশিষ্ট আইনজীবী,ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সদস্য ব্যারিস্টার আবুল কালাম আজাদ লিটনের বড়ভাই আবু মন্নাফ আর নেই।

তিনি গতকাল সোমবার বিকাল ৪টা ৩৫ মিনিটের সময় নিজ বাড়িতে ইন্তিকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি ৩ মেয়ে ও ১ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার নামাজে জানাজা আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় পয়ারী গোকূল চন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে।
তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।মৃত্যুর খবর পাওয়ার পর হতেই হাজারো এলাকাবাসী, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ পরিবারের শোক সন্তপ্ত সদস্যদের সান্ত্বনা দিতে ও একনজর দেখতে যান।বারবার নির্বাচিত আবু মন্নাফ একজন ন্যায় শালিসি বৈঠকের বিচারক হিসেবে সমধিক পরিচিত ছিলেন।তার মৃত্যুতে এলাকাবাসী একজন ভালো মানুষকে হারালো।তিনি বেশ কিছুদিন যাবৎ শারিরিক নানান অসুখে ভুগছিলেন। দেশ ও দেশের বাইরে সুচিকিৎসা করে কিছুটা সুস্থ হয়েছিলেন।

আজ ১০.৩০ মিনিটে মরহুমের জানাজায় উপস্থিত থাকতে ওনার পরিবারের পক্ষ থেকে সকলের প্রতি বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো