English|Bangla আজ ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার সন্ধ্যা ৭:০৪
শিরোনাম
ফুলবাড়ীর মিষ্টিকে বাচাঁতে সাহায্যের হাত বাড়িয়ে দিনপত্নীতলায় ট্রাক্টরের ধাক্কায় আপন দুই ভাই একজন নিহত অপর জন আহততাহিরপুরে পর্যটক ভ্রমণ নিষিদ্ধে মাইকিং ও মোবাইল কোর্টে জরিমানাজমিজমার জেরে পেট্রোল ঢেলে গায়ে আগুন, হাসপাতালে ভর্তিলকডাউন বাস্তবায়নে মাঠে নেমেছে খানসামা থানা পুলিশপলাশবাড়ীতে কন্যাদায় গ্রস্ত পরিবারের পাশে নিউ লাইফ ফাউন্ডেশনজনপ্রশাসন পদক পাচ্ছেন ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার!সাদুল্যাপুরে অপহরণ ও ধর্ষন মামলার পলাতক আসামী গ্রেফতারচট্রগ্রাম জেলা প্রশাসনের অভিযান, ৯৫ মামলায় ২৬ হাজার টাকা জরিমানা আদায়কুমিল্লায় এক দিনে করোনা মৃত্যু ১০ নতুনআক্রান্ত২০৯

ফরিদগঞ্জে এম এ হান্নানের শীত বস্ত্র বিতরণ

প্রতিবছরের ন্যায় এবারো চাঁদপুর ফরিদগঞ্জের বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক ও বিএনপি নেতা আলহাজ্ব এম এ হান্নান জনকল্যান ট্রাষ্টের প্রতিষ্ঠাতা সভাপতি ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আলহাজ্ব এম এ হান্নান এর উদ্যোগে সোমবার (২৩ ডিসেম্বর) ফরিদগঞ্জের রুপসা এলাকায় শীতার্ত অসহায় নারী পুরুষের মাঝে শীতবস্র বিতরণ করেছেন।

ফরিদগঞ্জের রুপসা বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ৪’শ পিছ কম্বল রিক্সা ও ভ্যান চালকদের মাঝে ১’শ পিছ জ্যাকেট বিতরন করেছেন। উপজেলায় মোট ১২ হাজার কম্বল এবং ৩ হাজার পিছ জ্যাকেট প্রতি বছরের ন্যায় অসহায় শীতার্তদের মাঝে বিতরণ করবেন।

এ সময় তিনি বিভিন্ন বক্তার বলেন, আলহাজ্ব এম এ হান্নান আল্লাহর সন্তুষ্টির জন্য জাকাত ও দান খয়রাত করে থাকেন । তিনি ১৫টি ইউনিয়নে ব্যক্তিগত উদ্যোগে ১৫টি মসজিদ নির্মাণ করেছেন, এছাড়াও রাস্তাঘাট, স্কুল, কলেজ, মুক্তব্য নির্মাণ করেছেন, ফরিদগঞ্জ গরীব,অসহায় শীতার্তদের মাঝে কম্বল এবং জ্যাকেট বিতরন করেন ।

উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোঃ মজিবুর রহমান (দুলাল), উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল খালেক পাটওয়ারী,
উপজেলা বিএনপির নেতা আবু সালেহ মোঃ খসরু মোল্লা,নফর আলী মুন্সী, রুপসা উওর বিএনপির সভাপতি আলহাজ্ব মোঃ বিল্লাল হোসেন ভূঁইয়া, সাধারন মোঃ খোরশেদ আলম বেপারী, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল মান্নান বেপারী,ইউপি সদস্য জহিরুল ইসলাম (জহির মেম্বার),খোরশেদ আলম পাল, মোঃলিটন মেম্বার, গাজী আজিজুর রহমান আজাদ গাজী, মোঃ ইয়াছিন কালু পাটওয়ারী,ইউনিয়ন ছাত্রদল সভাপতি মাসুদুর রহমান প্রমুখ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো