English|Bangla আজ ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার সকাল ৯:৪৩
শিরোনাম
গ্রামীণ ব্যাংক সাপাহার শাখায়  শিক্ষা বৃত্তি ও গাছের চারা বিতরণতানোর থানার তৎপরতায় আইন-শৃঙ্খলার উন্নতিপিকআপভ্যান-অটোরিকশার সংঘর্ষে মা নিহত, ছেলেসহ আহত ৪উলিপুরে পুলিশের ভয়ে ১০মাস পালিয়ে থাকা হত্যা মামলার আসামী আটকগাইবান্ধায় করোনা আক্রান্ত বেড়ে ১ হাজার ৯২৪, নতুন শনাক্ত ১৯গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের ৫৩ সদস্য বিশিষ্ট দ্বিবার্ষিক পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষিতপলাশবাড়ীতে পানিতে ডুবে এক শিক্ষার্থী’র মৃত্যুভালুকায় সুদের টাকার চাপে আদিবাসী বিষপানে আত্মহত্যাপলাশবাড়ীতে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিতনান্দাইলে বাল্যবিবাহ প্রতিরোধে ‘জাস্ট ম্যারিড’গ্লোবাল ক্যাম্পেইন অনুষ্ঠিত

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের বিবিএ ৩২ তম ব্যাচের উৎসব মুখর র‍্যাগ ডে

মোহাম্মদ তারেকঃ

চট্রগ্রামের সনামধন্য প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের বিবিএ ৩২ তম ব্যাচের র‍্যাগ ডে অনুষ্টিত হয়েছে। ২৮ শে ডিসেম্বর সকাল ১০ঃ০০ টায় চট্রগ্রাম ওয়াসা সংলগ্ন বিবিএ ক্যাম্পাসের নিছে ফ্লাশ মুভ এবং কালার ফেস্টের মাধ্যমে অনুষ্টান কার্যক্রম শুরু হয়। এরপর অএ বিশ্ববিদ্যালয়ের এসিস্ট্যান্ট ডিন মইনুল হক, প্রক্টর রকিবুল ইসলাম এবং তরিকুল আলমের নেতৃত্বে পাঁচ ডিপার্টমেন্টের সকল ছাএছাএীদের নিয়ে বর্ণাট্য র‍্যালীর মাধ্যমে ক্যাম্পাস থেকে নগরির কাজির দেউড়ি-লালখান বাজার হয়ে পুনরায় ক্যাম্পাসে প্রবেশ করেন।

পুনরায় সবাই ক্যাম্পাসের নিচে একএিত হলে, সম্মানীত শিক্ষকরা ছাএদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য প্রধান করেন। এতে বিশ্ববিদ্যালয়ের এসিস্ট্যান্ট ডিন মইনুল হক এত সুন্দর আয়োজনের জন্য ধন্যবাদ জানিয়ে বলেন “এই বিদায় শেষ বিদায় নয়, তোমাদের সাথে আমাদের একাডেমিক সম্পর্ক আরো আছে এবং এর পরেও দেখা হবে কথা হবে, প্রিমিয়ারের সাথে তোমরা আছ, প্রিমিয়ারও তোমাদের সাথে থাকবে এবং আগামি ৩০ তারিখের পোগ্রামটা আরো সুন্দর ও স্বার্থক করা হবে বলে আশা রাখেন।

সেই সাথে অন্যান্য শিক্ষকগণ আয়োজক এবং সকল ছাএছাএীদের সাধুবাদ জানান। এবং আগামি ৩০ ডিসেম্বর বিবিএ ফ্যাকাল্টির সেন্ট্রাল অডিটোরিয়ামে বিদায় সংবর্ধনা অনুষ্টান অপুষ্টিত হবে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অএ বিশ্ববিদ্যালয়ের ভিসি,বিশিষ্ট সমাজ বিজ্ঞানী, বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা প্রফেসর ড. অনুপম সেন। ৩০ শে ডিসেম্বর সকাল ১০ঃ০০ সাংস্কৃতিক অনুষ্টান,ছাএছাএীদের আবেগ মাখা কথা আর শিক্ষকদের মোটিভেশনাল বক্তব্যে জীবনের অনেক গুরুত্বপূর্ণ এক অধ্যায় পার করবে ৩২ তম ব্যাচ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো