English|Bangla আজ ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার রাত ১১:৩৩
শিরোনাম
কুড়িগ্রামে গাছের ডাল পড়ে প্রান গেল কাঠঁ ব্যবসায়ীরনাচনাপাড়ায় বাস্তবে একটি ইবতেদায়ী মাদ্রাসা থাকলেও একই নামে কাগজ-কলমে দেখানো হচ্ছে দুটি।পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য বিতরণসাপাহারে ভুয়া কবিরাজের চিকিৎসায় হাত হারাতে বসেছে সাত বছরের শিশু!পলাশবাড়ীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিতনাগেশ্বরী কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন মোহাম্মদ অাব্দুল অাউয়ালকুড়িগ্রামে মোবাইলে অনলাইনে গেম খেলায় ১১ শিক্ষার্থী আটক- মুচলেকায় অভিভাবকের কাছে হস্তান্তরডিসিসিআই’র আয়োজনে ” সাস্টেইনএবল রিভার ড্রেজিং: চ‍্যালেঞ্জেস এন্ড ওয়ে ফরওয়ার্ড ” শীর্ষক অনলাইন আলোচনা সভায় নৌ প্রতিমন্ত্রীখানসামায় লকডাউন বাস্তবায়নে চলছে এসিল্যান্ড এর বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ অভিযানচাঁপাইনবাবগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১, শনাক্ত ২৭

প্রবাসী বাংলাদেশীদের নিয়ে লস অ্যাঞ্জেলসে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

প্রবাসী ডেস্ক

আমেরিকার লস অ্যাঞ্জেলসে বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের নিয়ে গঠিত দুটি ক্রিকেট দল চিটাগাং বয়েজ এল এ ও এল এ বেঙ্গল এর মধ্যে এক প্রীতি ক্রিকেট ম্যাচ লস অ্যাঞ্জেলসের উডলি পার্ক ক্রিকেট কমপ্লেক্স মাঠে গত ৪ এপ্রিল অনুষ্ঠিত হয়েছে । বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিতে দারুণ উপভোগ্য এই প্রীতি ক্রিকেট ম্যাচে চিটাগাং বয়েজ এল এ টিম ৩১ রানে এল এ বেঙ্গল ক্রিকেট টিম কে পরাজিত করে । উক্ত প্রীতি ক্রিকেট ম্যাচে প্রথমে ব্যাট করে চিটাগাং বয়েজ এল এ টীম নির্ধারিত ২৫ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৮৪ রান করে । চিটাগাং বয়েজের পক্ষে সর্বোচ্চ ৫৫ রান করেন হীরু বড়ুয়া , দ্বিতীয় সর্বোচ্চ ৩৩ রান করেন রহমান, এছাড়া জাহেদ চৌধুরী ১৮ রান করেন । জবাবে ব্যাট করতে নেমে এল এ বেঙ্গল টিম ২৩ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৫৩ রান করেন । এল এ বেঙ্গল টিম এর পক্ষে সর্বোচ্চ রান ৩৪ করেন নাদিম আহমেদ , এছাড়া রেনসেন ৩৩ ও রাজু ২২ রান করেন । চিটাগাং বয়েজ এল এ পক্ষে ম্যানেজার এর দায়িত্ব পালন করেন নয়ন বড়ুয়া ও এল এ বেঙ্গল ক্রিকেট টিমের পক্ষে ম্যানেজারের দায়িত্ব পালন করেন রফিকুজ্জামান জুয়েল।

প্রীতি ক্রিকেট ম্যাচ আয়োজন সম্পর্কে জানতে চাইলে অন্যতম আয়োজক জাহেদ চৌধুরী বলেন ” প্রবাস জীবনে একঘেয়েমি কাটাতে ও প্রবাসী অবস্থানরত বাংলাদেশীদের মধ্যে ভাতৃত্বের বন্ধন মজবুত করতে মূলত এই প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করেছি । ভবিষ্যতেও বাংলাদেশী প্রবাসী ভাইদের কে নিয়ে বৃহত্তর পরিসরে এই ধরনের প্রীতি ক্রিকেট ম্যাচে ও টুর্নামেন্টে আয়োজন করার পরিকল্পনা রয়েছে ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো