English|Bangla আজ ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৪:১২
শিরোনাম
রংপুর জেলা আ’লীগ নেতা ওয়াজেদুল ইসলামের মাতা আর নেইফুলপুর শুভসংঘের নয়া কমিটির যাত্রা শুরু, আশরাফ সভাপতি, পান্না সাধারণ সম্পাদকনরসিংদীতে ঢিলেঢালা লকডাউনচিরিরবন্দরে নির্দেশ অমান্য করে দোকান খোলায় ১০ প্রতিষ্ঠানকে জরিমানাফেসবুক গ্রুপ প্রিয় খানসামা’র উদ্যোগে গরীব পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরুপহেলা বৈশাখ উপলক্ষে সাপাহারে রোগীদের মাঝে উন্নত খাবার পরিবেশনকরোনা কি পৃথিবীতে দুর্ভিক্ষের হাতছানি দিচ্ছে?ইউএনও-এসিল্যান্ডের নজরদারী- নান্দাইলে কঠোরভাবে লকডাউন পালনমুরাদনগরে খেলার মাঠকে বাঁচিয়ে রাখতে মানবিক আবেদন জানিয়ে মানববন্ধনলক্ষ্মীপুরে মেশিনে কাঁটা পড়ে শ্রমিকের মৃত্যু

প্রবাসী বাংলাদেশীদের নিয়ে লস অ্যাঞ্জেলসে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

প্রবাসী ডেস্ক

আমেরিকার লস অ্যাঞ্জেলসে বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের নিয়ে গঠিত দুটি ক্রিকেট দল চিটাগাং বয়েজ এল এ ও এল এ বেঙ্গল এর মধ্যে এক প্রীতি ক্রিকেট ম্যাচ লস অ্যাঞ্জেলসের উডলি পার্ক ক্রিকেট কমপ্লেক্স মাঠে গত ৪ এপ্রিল অনুষ্ঠিত হয়েছে । বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিতে দারুণ উপভোগ্য এই প্রীতি ক্রিকেট ম্যাচে চিটাগাং বয়েজ এল এ টিম ৩১ রানে এল এ বেঙ্গল ক্রিকেট টিম কে পরাজিত করে । উক্ত প্রীতি ক্রিকেট ম্যাচে প্রথমে ব্যাট করে চিটাগাং বয়েজ এল এ টীম নির্ধারিত ২৫ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৮৪ রান করে । চিটাগাং বয়েজের পক্ষে সর্বোচ্চ ৫৫ রান করেন হীরু বড়ুয়া , দ্বিতীয় সর্বোচ্চ ৩৩ রান করেন রহমান, এছাড়া জাহেদ চৌধুরী ১৮ রান করেন । জবাবে ব্যাট করতে নেমে এল এ বেঙ্গল টিম ২৩ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৫৩ রান করেন । এল এ বেঙ্গল টিম এর পক্ষে সর্বোচ্চ রান ৩৪ করেন নাদিম আহমেদ , এছাড়া রেনসেন ৩৩ ও রাজু ২২ রান করেন । চিটাগাং বয়েজ এল এ পক্ষে ম্যানেজার এর দায়িত্ব পালন করেন নয়ন বড়ুয়া ও এল এ বেঙ্গল ক্রিকেট টিমের পক্ষে ম্যানেজারের দায়িত্ব পালন করেন রফিকুজ্জামান জুয়েল।

প্রীতি ক্রিকেট ম্যাচ আয়োজন সম্পর্কে জানতে চাইলে অন্যতম আয়োজক জাহেদ চৌধুরী বলেন ” প্রবাস জীবনে একঘেয়েমি কাটাতে ও প্রবাসী অবস্থানরত বাংলাদেশীদের মধ্যে ভাতৃত্বের বন্ধন মজবুত করতে মূলত এই প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করেছি । ভবিষ্যতেও বাংলাদেশী প্রবাসী ভাইদের কে নিয়ে বৃহত্তর পরিসরে এই ধরনের প্রীতি ক্রিকেট ম্যাচে ও টুর্নামেন্টে আয়োজন করার পরিকল্পনা রয়েছে ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো