English|Bangla আজ ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার দুপুর ১:৪৮
শিরোনাম
সিদ্ধিরগঞ্জে চার্জ বিহীন ডার্চ বাংলা এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধনতুরাগে দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার ১ম বর্ষপূর্তি পালিত।করোনার ভ্যাকসিন সরকারের সাফল্য-শামীম ওসমানসূর্যমুখী চাষে কৃষক ও ফুল পিয়াসী সবারই আত্মতৃপ্তিদাগনভূঞা পৌরসভার কাউন্সিলরদের দায়িত্ব গ্রহন ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিতচুরি করতে এসে স্বর্ণসহ আকট চকরিয়া থানার ইউপি মেম্বার আরজ খাতুনবাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণা!সূর্যমুখী চাষে কৃষক ও ফুল পিয়াসী সবারই আত্মতৃপ্তিকরোনার ভ্যাকসিন সরকারের সাফল্য-শামীম ওসমানসাংবাদিক বোরহান উদ্দীনের খুনীদের গ্রেফতারের দাবীতে সাপাহার মডেল প্রেসক্লাবের মানববন্ধন!

প্রথিতযশা কবি নির্মলেন্দু গুণ থেকে কাব্যজ্যোতি পুরস্কার গ্রহন করলেন কবি চকিত প্রাচুর্য

তপন চক্রবর্তী বান্দরবান জেলা প্রতিনিধিঃ

ইঞ্জিনিয়ার ইনস্টিটিউট রমনা, ঢাকাতে (১৩ ডিসেম্বর )
কবি ও কবিতার (কেকেবি) ও বাংলাদেশ কবি-সংগঠক ঐক্য ফোরাম কর্তৃক আয়োজিত, কেকেবি ২য় প্রতিষ্ঠা বার্ষিকী, বিজয়দিবস উদযাপন, বাকস ঐক্য ফোরাম মিলন মেলা ও গুণী লেখক সম্মাননা প্রদান অনুষ্ঠান -২০১৯ উপলক্ষ্যে উক্ত অনুষ্ঠানে সাহিত্যে বিশেষ অবদানের জন্য “কাব্যজ্যোতি ” মনোনীত হওয়ায় দেশ বরণ্য প্রথিতযশা কবি নির্মলেন্দু গুণ থেকে পুরস্কার গ্রহণ করেন কবি চকিত প্রাচুর্য।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাননীয় পরিকল্পনা মন্ত্রী জনাব এম এ মান্নান। প্রধান আলোচক ছিলেন প্রথিতযশা কবি নির্মলেন্দু গুণ। আলোচক হিসাবে উপস্থিত ছিলেন দেশবরণ্য ছড়াকার আসলাম সানি, উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন প্রাকৃতজ কবি শামীমরুমি টিটন ও কেকেবির ও বাকস এর প্রতিষ্ঠাতা মামুনুর রশিদ সহ প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে প্রথিতযশা কবি নির্মলেন্দু গুণ, কবি চকিত প্রাচুর্যের ভবিষৎ সফলতা কামনা করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো